যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 06:27pm

|   লন্ডন - 12:27pm

|   নিউইয়র্ক - 07:27am

  সর্বশেষ :

  জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের   আইএসে যোগ দেওয়া ব্রিটিশ-বাংলাদেশিকে ফিরতে দেওয়া হবে না   পানি চুরি!   কাশ্মিরে যে কোনও পদক্ষেপ নিতে সেনাবাহিনীকে মোদির অনুমতি   আখেরি মোনাজাতে শেষ হল ইজতেমার প্রথম পর্ব   যুক্তরাষ্ট্রে শিকাগোর শিল্পাঞ্চলে বন্দুক হামলায় নিহত ৫   নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ৬৬ জন নিহত   সোনালী কাবিন’র কবি আল মাহমুদ আর নেই, বাদ জোহর জানাযা   ভাইরাল হতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার   আর প্রধানমন্ত্রিত্ব চাই না: ডয়েচে ভেলেকে শেখ হাসিনা   কাশ্মিরে পুলিশ বাসে হামলায় নিহত ৪২   সোহরাওয়ার্দী মেডিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ড   তিনদিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী   নির্বাচন চ্যালেঞ্জ করে ঐক্যফ্রন্টের ৭৪ প্রার্থীর মামলা   বাংলাদেশে ই-পাসপোর্ট আসছে জুনে

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

রোমে বিএনপিকে প্রতিহত করার ঘোষণা ইটালী আওয়ামী লীগের

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-০৫ ১৪:২৭:১৮

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে: ইটালী আওয়ামী লীগ আয়োজিত একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে রোমের বাংলাদেশ সমিতির কার্যালয়ে। ইটালীর রাজধানী রোমের পিয়াচ্ছা ভিক্টোরিয়ার এই কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভাটি ইটালী আওয়ামী লীগের সহ সভাপতি আলী আহমেদ ঢালীর সভাপতিত্বে ও পরিচালনা করেন ইটালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসান ইকবাল।

আলোচনা সভায় সর্ব ইউরোপ আওয়ামী লীগের সহ সভাপতি কে এম লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জি এম কিবরিয়া, ইটালী আওয়ামী লীগের সহ সভাপতি আলী আহমেদ ঢালী, রব ফকির, নজরুল ইসলাম মাঝি, যুগ্ম সাধারন সম্পাদক আফতাব বেপারী, শোয়েব দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোজাফফর হোসেন বাবুল, দীন মোহাম্মদ, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নয়না আহমেদ।

আলোচনা সভায় আলোচ্য বিষয় ছিল আগামী আগামী ১১তারিখে প্রবাসী কল্যাণ মন্ত্রীর ইটালী আগমন উপলক্ষ্যে প্রস্তুতি সভা এবং ইটালী  বিএনপির পিয়াচ্ছা রিপাবলিকায় তাদের দলীয় এজেন্ডা সমাবেশ ও বিক্ষোভ প্রদর্শন ঠেকানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ।

বক্তারা আরো বলেন" ইটালী আওয়ামী লীগ সব সময়ই  ঐক্য বদ্ধ ছিল। কাজেই সকল মত পার্থক্য কে দুর করে শুধু মাত্র বঙ্গবন্ধুর আদর্শ কে ধারণ করে আওয়ামী লীগ তথা প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত কে এই প্রবাস থেকে শক্তিশালী করার আহ্বান জানান।

এই আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আতিয়ার রাসুল কিটন, হাবিব মোকদম, ইউসুফ চৌধুরী,  শেখ মামুন, মোহাম্মদ আলী, এনায়েত করিম, উম্মে হানি,  শামিম পপি, বাবলি ইউসুফ, মহিউদ্দিন মহি, জহিরুল ইসলাম, ফারুক ফরাজী, আব্দুল মুজাহিদ বাবুল, বাবু ঢালী, মাসুদ রানা, ওলিউর তালুকদার, আমিন বেপারী, মহিউদ্দিন হাওলাদার সহ ইটালী আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্ব স্তরের নেতা ও কর্মী বৃন্দ।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৯৬ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর