যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 07:03pm

|   লন্ডন - 01:03pm

|   নিউইয়র্ক - 09:03am

ব্রেকিং নিউজ >>   ইরাকে ফেরি ডুবে নিহত ৭১

  সর্বশেষ :

  ‘আবরার ফুটওভার ব্রিজ’ নির্মাণ কাজ শুরু   হোটেল কক্ষে গোপন ক্যামেরা বসিয়ে ১৬০০ অতিথির অন্তরঙ্গ মুহূর্ত   ইরাকে ফেরি ডুবে নিহত ৭১   নিউ জিল্যান্ডে অ্যাসাল্ট রাইফেল নিষিদ্ধ হচ্ছে   জুমার আজান সম্প্রচার করবে নিউজিল্যান্ডের রেডিও-টিভি   যুক্তরাজ্যে এক রাতে ৫ মসজিদে হামলা   সফল বাইপাস সার্জারির পর ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি   বিয়ে করছেন তিন টাইগার ক্রিকেটার   বিএনপি সরকারবিরোধী উস্কানি দিচ্ছে : হানিফ   পদ্মা সেতুতে বসছে নবম স্প্যান বৃহস্পতিবার   ২৮ তারিখ পর্যন্ত শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত   আগামী শুক্রবার নিউজিল্যান্ডের নারীদেরকে স্কার্ফ পরার আহ্বান   সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত   পুলিশ হেফাজতে জামায়াত কর্মীর মৃত্যু, উত্তাল কাশ্মীর   এবার চাকসু নির্বাচনের সিদ্ধান্ত

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বরিশাল বিভাগ সমিতির আয়োজনে বনভোজন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-২০ ১২:২৫:৪৪

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে: ধান, নদী, খাল এই তিনে বরিশাল, ইতাল‌ি প্রবাসী বাংলা ক‌মিউ‌নি‌টির ম‌ধ্যে শ‌ক্তিশালী ও সাংগঠ‌নিক তৎপরতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে ব‌রিশাল বিভাগ স‌মি‌তির আয়োজনে বার্ষিক বনভোজন ও বরিশাল বিভাগ , বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার লক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় রোম তরপিনাত্তারা স্পাইস অব ইন্ডিয়া রেস্টুরেন্টে বরিশাল বিভাগ সমিতির আহবায়ক কামরুল আহসান মন্টুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বরিশাল বিভাগ সমিতির নতুন সদস্য দের স্বাগত জানানো হয় এবং আনন্দ ভ্রমণ এর ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়।বক্তারা আনন্দ ভ্রমণ সফল করার জন্য বিভিন্ন গঠনমূলক পরামর্শ দেন এবং সকলের একত্রিত হওয়ার উপর গুরুত্ব আরোপ করেন। সভায় পিকনিকে বিভিন্ন ইভেন্টস, গেমস ও আপ্যায়ন বিষয়ক বিস্তারিত আলোচনা করা হয়। আবহাওয়ার পূর্বাভাসেও রৌদ্রময় উজ্জ্বল দিনের নিশ্চয়তা পাওয়া গেছে। সব মিলিয়ে চমৎকার পিকনিক অভিজ্ঞতারই অগ্রিম আভাস লক্ষ্য করা যাচ্ছে। সভায় সকলের সম্মতিক্রমে জানানো হয় যে, বরিশাল বিভাগ সমিতি, ইতালীর আয়োজনে বার্ষিক বনভোজন'১৮। স্হানঃ কাপো ডি মোন্তে তারিখ-৫ই আগষ্ট রবিবার সকল ইতালী প্রবাসীদের স্ব বান্ধব আমন্ত্রিত হওয়ার জন্য আহবান জানান। তারা আরো জানান বনভোজনে আকর্ষণীয় পুরস্কারের মধ্যে থাকছে রোম ঢাকা রোম সহ থাকছে একাধিক পুরস্কার।
বরিশাল বিভাগ, বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির নতুন কার্যকরী কমিটির সৌজন্যে টিকেট সম্পুর্ণ ফ্রী বলে ঘোষণা দেওয়া হয়। বাস ছাড়ার স্হান সমুহ পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলে জানা গেছে। এবং আরো জানা যায় আগামী ২২ জুলাই রবিবার সন্ধ্যা ৮ ঘটিকায় তরপিনাত্তারা ইন্ডিয়া বাংলা রেষ্টুরেন্টে বরিশাল বিভাগ, বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে, এতে বরিশালের সকল প্রবাসীদের উপস্থিত থাকার জন্য নেতৃবৃন্দরা আহবান জানান। পরিশেষে বরিশাল বিভাগ সমিতির আহবায়ক কমিটির ব্যবস্থাপনায় নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর