যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 10:28am

|   লন্ডন - 05:28am

|   নিউইয়র্ক - 12:28am

  সর্বশেষ :

  আইসিসি মিয়ানমারে এলে বন্দুক ধরবো : উইরাথু   ২০ বছর পর পার্লামেন্টে ফিরলেন আনোয়ার ইব্রাহিম   নিষেধাজ্ঞা আরোপ করলে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির   চার দিনের সফরে সৌদি আরব যাচ্ছেন প্রধানমন্ত্রী   একাদশ সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকা অনুমোদন   খাশোগি নিখোঁজের ‘বিশ্বাসযোগ্য তদন্ত’ চায় যুক্তরাজ্য-ফ্রান্স-জার্মানি   গ্রামের একটি তৃণমূল বীরের বাদ্যযন্ত্র নিয়ে কাহিনী   অনুভবে নজরুল: জ্যাকসন হাইটসে শতদলের মনোজ্ঞ অনুষ্ঠান   হলিউডে দুর্গাপূজা আগামী ১৯, ২০ ও ২১ অক্টোবর   প্র‌তিভার সন্ধা‌নে ইতা‌লীতে শুরু হ‌চ্ছে দি রাইজিং স্টার   এবার মুম্বাইয়ে বাংলাদেশিদের বিরুদ্ধে রাজনৈতিক অবস্থান   ড. ইউনুসের কারণে পদ্মা সেতুতে অর্থায়ন করেনি বিশ্বব্যাংক : শেখ হাসিনা   অবশেষে বিএনপিকে নিয়ে ‘জাতীয় ঐক্য ফ্রন্ট’র আত্মপ্রকাশ, বিকল্পধারা আউট   খালেদা জিয়ার অনুপস্থিতিতেও বিচার চলবে   চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বরিশাল বিভাগ সমিতির আয়োজনে বনভোজন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-২০ ১২:২৫:৪৪

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে: ধান, নদী, খাল এই তিনে বরিশাল, ইতাল‌ি প্রবাসী বাংলা ক‌মিউ‌নি‌টির ম‌ধ্যে শ‌ক্তিশালী ও সাংগঠ‌নিক তৎপরতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে ব‌রিশাল বিভাগ স‌মি‌তির আয়োজনে বার্ষিক বনভোজন ও বরিশাল বিভাগ , বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার লক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় রোম তরপিনাত্তারা স্পাইস অব ইন্ডিয়া রেস্টুরেন্টে বরিশাল বিভাগ সমিতির আহবায়ক কামরুল আহসান মন্টুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বরিশাল বিভাগ সমিতির নতুন সদস্য দের স্বাগত জানানো হয় এবং আনন্দ ভ্রমণ এর ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়।বক্তারা আনন্দ ভ্রমণ সফল করার জন্য বিভিন্ন গঠনমূলক পরামর্শ দেন এবং সকলের একত্রিত হওয়ার উপর গুরুত্ব আরোপ করেন। সভায় পিকনিকে বিভিন্ন ইভেন্টস, গেমস ও আপ্যায়ন বিষয়ক বিস্তারিত আলোচনা করা হয়। আবহাওয়ার পূর্বাভাসেও রৌদ্রময় উজ্জ্বল দিনের নিশ্চয়তা পাওয়া গেছে। সব মিলিয়ে চমৎকার পিকনিক অভিজ্ঞতারই অগ্রিম আভাস লক্ষ্য করা যাচ্ছে। সভায় সকলের সম্মতিক্রমে জানানো হয় যে, বরিশাল বিভাগ সমিতি, ইতালীর আয়োজনে বার্ষিক বনভোজন'১৮। স্হানঃ কাপো ডি মোন্তে তারিখ-৫ই আগষ্ট রবিবার সকল ইতালী প্রবাসীদের স্ব বান্ধব আমন্ত্রিত হওয়ার জন্য আহবান জানান। তারা আরো জানান বনভোজনে আকর্ষণীয় পুরস্কারের মধ্যে থাকছে রোম ঢাকা রোম সহ থাকছে একাধিক পুরস্কার।
বরিশাল বিভাগ, বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির নতুন কার্যকরী কমিটির সৌজন্যে টিকেট সম্পুর্ণ ফ্রী বলে ঘোষণা দেওয়া হয়। বাস ছাড়ার স্হান সমুহ পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলে জানা গেছে। এবং আরো জানা যায় আগামী ২২ জুলাই রবিবার সন্ধ্যা ৮ ঘটিকায় তরপিনাত্তারা ইন্ডিয়া বাংলা রেষ্টুরেন্টে বরিশাল বিভাগ, বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে, এতে বরিশালের সকল প্রবাসীদের উপস্থিত থাকার জন্য নেতৃবৃন্দরা আহবান জানান। পরিশেষে বরিশাল বিভাগ সমিতির আহবায়ক কমিটির ব্যবস্থাপনায় নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৭২ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর