যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২০ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:01pm

|   লন্ডন - 10:01am

|   নিউইয়র্ক - 05:01am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

রোম বিডি ক্লাব ইতালীর গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্ট ফাইনাল পুরষ্কার বিতরণ ও এয়্যার্ড প্রদান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০৬ ১৫:২৭:৩৬

নিউজ ডেস্ক: গত রবিবার বিকালে কলি আলবানী আন্তর্জাতিক মানের ফুটবল মাঠ DE ROSSI স্টেডিয়ামে রোম বিডি স্প্রোটিং ক্লাব ইতালীর গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্ট ফাইনাল পুরষ্কার বিতরনী ও এয়্যার্ড প্রদান অনুষ্টিত হয়। ক্লাবের সভাপতি মোঃ ওমর ফারুক ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম পলাশের পরিচালনায় এবং প্রধান উপদেষ্ঠা অলিউদ্দিন শামীমের তত্ত্বাবধানে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর সভাপতি নজরুল ইসলাম মাঝি।
গুরুত্বপূর্ন এই ফাইনাল খেলায় রেফারীর দায়ীত্ব পালন করেন বাংলাদেশী কমিউনিটির সকলের আস্থাভাজন ব্যাক্তিত্ব বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নূরে আলম ছিদ্দিকী বাচ্চু। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি-ইতালীর সিনিয়র সহসভাপতি মোঃ নায়েব আলী বিশেষ অতিথী বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালির সাধারন সম্পাদক আব্দুর রশিদ,বাংলাদেশ সমাজ কল্যান সমিতি-ইতালীর সভাপতি কামরুজ্জামান রতন,জালালবাদ এসোসিয়েশন ইতালীর সহসভাপতি মাহবুবুল কাদির ওয়েছ, বাংলাদেশ সমিতি-ইতালীর মহিলা সম্পাদিকা সুমি ইসলাম,রোম বিডি স্প্রোটিং ক্লাবের উপদেষ্ঠা আনোয়ার হোসেন সহ কমুনিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।এছাড়া ও রোম বিডি ক্লাবের নেতৃবৃন্দ।

এসময় ক্রীড়াঙ্গনে বিশেষ অবদানের জন্য জাতীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আব্দুর রশিদ ও রোম বিডি স্প্রোটিং ক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম পলাশকে সম্মাননা এয়্যার্ড প্রদান করা হয়।
ফাইনাল খেলাটি হয় নোয়াখালী ইয়াং ষ্টার বনাম বিক্টোরিয়া ফ্রেন্ডস ক্লাব, উত্তেজনামুলক খেলায় নোয়াখালী ইয়াং ষ্টার ৪,৩ গোলে বিজয়ী হয়, এসময় মাঠে বাংলাদেশী ছাড়াও ইটালীয়ান সহ বিভিন্ন কমিউনিটির ক্রীড়ামোদি লোকজন পুরুষ মহিলা শিশু কিশোর আনন্দ উল্লাসের মাধ্যমে খেলা উপভোগ করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮৮ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর