যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 08:39pm

|   লন্ডন - 03:39pm

|   নিউইয়র্ক - 10:39am

  সর্বশেষ :

  নিউজার্সিরতে বাংলাদেশের নামে সড়ক উদ্বোধন   সড়কের পর সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগও বন্ধ   কুলাউড়ায় ট্রেন খালে: ৪ জনের লাশ উদ্ধার, আহত আড়াই শতাধিক   ‘মুরসির রক্তের প্রতিটি ফোটা আমাদের নতুনভাবে উজ্জীবিত করবে’   সরকারি দলে থাকতে না পেরে সুলতান মনসুরের আফসোস   ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার অঙ্গীকার: দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শেখ হাসিনা   মেনন গ্রুপ বঙ্গবন্ধুর বিরোধিতা করত: শেখ সেলিম   জুলাই থেকে ভারতে দেখা যাবে বিটিভি   ইথিওপিয়ার সেনাপ্রধান ও রাজ্যপ্রধানকে গুলি করে হত্যা   ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি আরব   যুক্তরাষ্ট্রের পক্ষে গুপ্তচরবৃত্তির দায়ে সাবেক কর্মীর ফাঁসি কার্যকর করেছে ইরান   নাসায় ফ্যালকন-নাইন স্পেস শাটলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিচ্ছে বাংলাদেশ   দক্ষিণ ইংল্যান্ডে ঘণ্টায় এক হাজার বজ্রপাত!   সৌদি আরবের কাছে ট্রাম্পের অস্ত্র বিক্রি আটকে দিল মার্কিন সিনেট   ঢাকা-সিলেট সড়ক যোগাযোগ বন্ধ, বিকল্প সড়কে ভাঙন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

রোম বিডি ক্লাব ইতালীর গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্ট ফাইনাল পুরষ্কার বিতরণ ও এয়্যার্ড প্রদান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০৬ ১৫:২৭:৩৬

নিউজ ডেস্ক: গত রবিবার বিকালে কলি আলবানী আন্তর্জাতিক মানের ফুটবল মাঠ DE ROSSI স্টেডিয়ামে রোম বিডি স্প্রোটিং ক্লাব ইতালীর গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্ট ফাইনাল পুরষ্কার বিতরনী ও এয়্যার্ড প্রদান অনুষ্টিত হয়। ক্লাবের সভাপতি মোঃ ওমর ফারুক ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম পলাশের পরিচালনায় এবং প্রধান উপদেষ্ঠা অলিউদ্দিন শামীমের তত্ত্বাবধানে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর সভাপতি নজরুল ইসলাম মাঝি।
গুরুত্বপূর্ন এই ফাইনাল খেলায় রেফারীর দায়ীত্ব পালন করেন বাংলাদেশী কমিউনিটির সকলের আস্থাভাজন ব্যাক্তিত্ব বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নূরে আলম ছিদ্দিকী বাচ্চু। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি-ইতালীর সিনিয়র সহসভাপতি মোঃ নায়েব আলী বিশেষ অতিথী বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালির সাধারন সম্পাদক আব্দুর রশিদ,বাংলাদেশ সমাজ কল্যান সমিতি-ইতালীর সভাপতি কামরুজ্জামান রতন,জালালবাদ এসোসিয়েশন ইতালীর সহসভাপতি মাহবুবুল কাদির ওয়েছ, বাংলাদেশ সমিতি-ইতালীর মহিলা সম্পাদিকা সুমি ইসলাম,রোম বিডি স্প্রোটিং ক্লাবের উপদেষ্ঠা আনোয়ার হোসেন সহ কমুনিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।এছাড়া ও রোম বিডি ক্লাবের নেতৃবৃন্দ।

এসময় ক্রীড়াঙ্গনে বিশেষ অবদানের জন্য জাতীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আব্দুর রশিদ ও রোম বিডি স্প্রোটিং ক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম পলাশকে সম্মাননা এয়্যার্ড প্রদান করা হয়।
ফাইনাল খেলাটি হয় নোয়াখালী ইয়াং ষ্টার বনাম বিক্টোরিয়া ফ্রেন্ডস ক্লাব, উত্তেজনামুলক খেলায় নোয়াখালী ইয়াং ষ্টার ৪,৩ গোলে বিজয়ী হয়, এসময় মাঠে বাংলাদেশী ছাড়াও ইটালীয়ান সহ বিভিন্ন কমিউনিটির ক্রীড়ামোদি লোকজন পুরুষ মহিলা শিশু কিশোর আনন্দ উল্লাসের মাধ্যমে খেলা উপভোগ করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১০১৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর