যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:34pm

|   লন্ডন - 01:34pm

|   নিউইয়র্ক - 08:34am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

নিরাপদ সড়কের দাবী’র সমর্থনে সিডনিতে প্রতিবাদ

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০৮ ১৭:১৩:৫৫

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া: গত ৬ই আগস্ট সোমবার সন্ধ্যায় সিডনীর প্যারামাটায় বাংলাদেশে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে সিডনির বিভিন্ন প্রান্ত থেকে বন্ধুবান্ধব, পরিবার-পরিজন ও ছেলে-মেয়েদের নিয়ে অংশ নেন প্রবাসী বাংলাদেশিরা।
প্রবাসী শিক্ষার্থী ও সাধারণ বাংলাদেশীরা নানা স্লোগান লেখা পোস্টার-প্ল্যাকার্ড হাতে নিয়ে জড়ো হনপ্যারামাটার অ্যালফ্রেড পার্কের চত্বরে। এতে মোমবাতি প্রজ্জলন করে ও পোস্টার-প্ল্যাকার্ড নিয়ে নিরাপদ সড়কের দাবিতে সারা দেশের স্কুল-কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের নয় দফা দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে আন্দোলনের প্রতি সমর্থন জানানো হয়।
বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুতে দুর্ঘটনার জন্য ‘অদক্ষ চালক ও ফিটনেসবিহীন গাড়িকে দায়ি করে দোষীদের শাস্তির দাবি জানান প্রবাসীরা। পাশাপাশি বর্তমানে আন্দোলনরত শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের সর্বাত্মক সহযোগীতার আশ্বাস আহবান করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫৬৬ বার

আপনার মন্তব্য