যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:22pm

|   লন্ডন - 12:22pm

|   নিউইয়র্ক - 07:22am

  সর্বশেষ :

  প্রতীক বরাদ্দ, একাদশ সংসদ নির্বাচনে ৩শ আসনে ১৮৪১ প্রার্থী   সিডনিতে বিজয় দিবস উদযাপন শুরু   ধানের শীষকে জয়যুক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : রোমে বিএনপির সভা   নিউইয়র্কে তিন দিনব্যাপী ফোবানা কনভেনশন ৩০-৩১ আগস্ট ও ১ সেপ্টেম্বর ২০১৯   আন্দোলনকারীদের সঙ্গে বসবেন ম্যাক্রো, না থামলে কড়া পদক্ষেপ   ইইউর অনুমতি ছাড়াই ব্রেক্সিট বাতিল করতে পারবে যুক্তরাজ্য : ইসিজি   বন্ধ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন সাকিব   ধানের শীষের প্রচারের নেতৃত্বে ড. কামাল   ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!   নির্বাচন সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে ইইউ'র আহ্বান   গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

নিরাপদ সড়কের দাবী’র সমর্থনে সিডনিতে প্রতিবাদ

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০৮ ১৭:১৩:৫৫

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া: গত ৬ই আগস্ট সোমবার সন্ধ্যায় সিডনীর প্যারামাটায় বাংলাদেশে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে সিডনির বিভিন্ন প্রান্ত থেকে বন্ধুবান্ধব, পরিবার-পরিজন ও ছেলে-মেয়েদের নিয়ে অংশ নেন প্রবাসী বাংলাদেশিরা।
প্রবাসী শিক্ষার্থী ও সাধারণ বাংলাদেশীরা নানা স্লোগান লেখা পোস্টার-প্ল্যাকার্ড হাতে নিয়ে জড়ো হনপ্যারামাটার অ্যালফ্রেড পার্কের চত্বরে। এতে মোমবাতি প্রজ্জলন করে ও পোস্টার-প্ল্যাকার্ড নিয়ে নিরাপদ সড়কের দাবিতে সারা দেশের স্কুল-কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের নয় দফা দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে আন্দোলনের প্রতি সমর্থন জানানো হয়।
বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুতে দুর্ঘটনার জন্য ‘অদক্ষ চালক ও ফিটনেসবিহীন গাড়িকে দায়ি করে দোষীদের শাস্তির দাবি জানান প্রবাসীরা। পাশাপাশি বর্তমানে আন্দোলনরত শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের সর্বাত্মক সহযোগীতার আশ্বাস আহবান করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫১৩ বার

আপনার মন্তব্য