যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২১ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 07:47am

|   লন্ডন - 02:47am

|   নিউইয়র্ক - 09:47pm

  সর্বশেষ :

  ক্রাইস্টচার্চে হামলাকারীর বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ   ব্রেক্সিট নেতার গায়ে লাচ্ছি ছুঁড়লো প্রতিবাদকারী   ২৪ বারের মতো এভারেস্টে উঠে রেকর্ড   একদিন আগেই কমলাপুরে টিকিটের জন্য ভিড়   মিসরে পুলিশের অভিযানে ১৬ জন নিহত   পেশাজীবীদের নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার   দল থেকে বহিষ্কার, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যার চেষ্টা   ভারতে সংসদ সদস্যসহ ১১ জন খুন   নারী সহকর্মীদের ধর্ষণ করতে তালিকা তৈরি যুক্তরাষ্ট্র নৌবাহিনীর নাবিকদের   ভাড়া করা নেতৃত্বে চলছে বিএনপি : হাছান মাহমুদ   খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে ব্যর্থ হয়েছি : খন্দকার মাহবুব   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ করতে সংসদীয় কমিটির সুপারিশ   রোজা রেখে দায়িত্ব পালনের সময় ঢাকায় ট্র্যাফিক কনস্টেবলের মৃত্যু   হামলার জেরে ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার   পাকিস্তানিদের ভিসা দেয়া বন্ধ করেছে বাংলাদেশ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

নিরাপদ সড়কের দাবী’র সমর্থনে সিডনিতে প্রতিবাদ

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০৮ ১৭:১৩:৫৫

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া: গত ৬ই আগস্ট সোমবার সন্ধ্যায় সিডনীর প্যারামাটায় বাংলাদেশে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে সিডনির বিভিন্ন প্রান্ত থেকে বন্ধুবান্ধব, পরিবার-পরিজন ও ছেলে-মেয়েদের নিয়ে অংশ নেন প্রবাসী বাংলাদেশিরা।
প্রবাসী শিক্ষার্থী ও সাধারণ বাংলাদেশীরা নানা স্লোগান লেখা পোস্টার-প্ল্যাকার্ড হাতে নিয়ে জড়ো হনপ্যারামাটার অ্যালফ্রেড পার্কের চত্বরে। এতে মোমবাতি প্রজ্জলন করে ও পোস্টার-প্ল্যাকার্ড নিয়ে নিরাপদ সড়কের দাবিতে সারা দেশের স্কুল-কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের নয় দফা দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে আন্দোলনের প্রতি সমর্থন জানানো হয়।
বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুতে দুর্ঘটনার জন্য ‘অদক্ষ চালক ও ফিটনেসবিহীন গাড়িকে দায়ি করে দোষীদের শাস্তির দাবি জানান প্রবাসীরা। পাশাপাশি বর্তমানে আন্দোলনরত শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের সর্বাত্মক সহযোগীতার আশ্বাস আহবান করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬০৪ বার

আপনার মন্তব্য