যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:55pm

|   লন্ডন - 08:55am

|   নিউইয়র্ক - 03:55am

  সর্বশেষ :

  প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট   কূটনীতিকদের কাছে দাবি ও লক্ষ্য তুলে ধরল জাতীয় ঐক্যফ্রন্ট   সালামানের সঙ্গে হাসিনার বৈঠক   বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনেও পর্যবেক্ষক পাঠাবে না ইইউ   আইয়ুব বাচ্চু আর নেই, শুক্রবার শহিদ মিনারে শ্রদ্ধা শেষে চট্টগ্রামে দাফন   সক্ষমতা সূচকে একধাপ পেছালো বাংলাদেশ   পাকিস্তানে শিশু ধর্ষণকারীর মৃত্যুদণ্ড কার্যকর   মেলানিয়াকে বহনকারী বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ   সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ   ৩৭ বছর পর ফুটবল মাঠে ইরানের মেয়েরা   যুক্তরাষ্ট্রকে ১০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

নিরাপদ সড়কের দাবী’র সমর্থনে সিডনিতে প্রতিবাদ

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০৮ ১৭:১৩:৫৫

কাজী সুলতানা শিমি, অস্ট্রেলিয়া: গত ৬ই আগস্ট সোমবার সন্ধ্যায় সিডনীর প্যারামাটায় বাংলাদেশে নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে সিডনির বিভিন্ন প্রান্ত থেকে বন্ধুবান্ধব, পরিবার-পরিজন ও ছেলে-মেয়েদের নিয়ে অংশ নেন প্রবাসী বাংলাদেশিরা।
প্রবাসী শিক্ষার্থী ও সাধারণ বাংলাদেশীরা নানা স্লোগান লেখা পোস্টার-প্ল্যাকার্ড হাতে নিয়ে জড়ো হনপ্যারামাটার অ্যালফ্রেড পার্কের চত্বরে। এতে মোমবাতি প্রজ্জলন করে ও পোস্টার-প্ল্যাকার্ড নিয়ে নিরাপদ সড়কের দাবিতে সারা দেশের স্কুল-কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের নয় দফা দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে আন্দোলনের প্রতি সমর্থন জানানো হয়।
বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুতে দুর্ঘটনার জন্য ‘অদক্ষ চালক ও ফিটনেসবিহীন গাড়িকে দায়ি করে দোষীদের শাস্তির দাবি জানান প্রবাসীরা। পাশাপাশি বর্তমানে আন্দোলনরত শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের সর্বাত্মক সহযোগীতার আশ্বাস আহবান করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৪৫৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর