যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 09:36pm

|   লন্ডন - 03:36pm

|   নিউইয়র্ক - 10:36am

  সর্বশেষ :

  নির্বাচন পেছানোর বিষয়ে পরে জানাবে ইসি   বিল ক্লিনটনের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে মুখ খুললেন মনিকা   হামাস-ইসরাইল অস্ত্রবিরতি : প্রতিবাদে ইসরাইলি প্রতিরক্ষামন্ত্রীর পদত্যাগ   রেকর্ড পরিমাণ মার্কিন নাগরিক আশ্রয় চাইছে কানাডায়   শ্রীলঙ্কায় নবনিযুক্ত প্রধানমন্ত্রী রাজাপাকসের প্রতি সংসদের অনাস্থা   আটক রেখে নির্বাচন হতে পারে না : খালেদা জিয়া   যৌনকর্মীদের পুনর্বাসনে হাইকোর্টের রোল   নয়াপল্টনে বিএনপি কর্মীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ   ধানের শীষ বিজয়ী করে খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গীকার ইতালি বিএনপির   নরসিংদী-৫ মনোনয়ন প্রত্যাশী প্রবাসী সাংবাদিক জুয়েল   তনুশ্রী আমার সঙ্গে লেসবিয়ান সেক্স করেছেন : রাখি   আংটির নকশা করলেন অ্যাপলের প্রধান ডিজাইনার, দাম কত?   ট্রাম্পের বিরুদ্ধে সিএনএনের মামলা   নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : সিইসি   ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতি ঘোষণা ফিলিস্তিনের

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

নতুন প্রজন্মকে নিয়ে প্যারিস বাংলা প্রেসক্লাবের ‘চড়ুইভাতি’ সম্পন্ন

তোফায়েল আহমদ, প্যারিস থেকে, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-০৫ ০৬:২৬:২৩

তোফায়েল আহমদ, প্যারিস থেকে: নতুন প্রজন্মকে দেশীয় সংস্কৃতি এবং প্রাশ্চাত্যের কর্ম ও বাস্তব জীবনের সাথে পরিচিত করতে ব্যাপক আয়োজনে ফ্রান্সের জনপ্রিয় সাংবাদিক সংগঠন প্যারিস বাংলা প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হলো চড়ুইভাতি। প্যারিসের উপকণ্ঠ লাকরনভ পার্কে দিনব্যাপী আয়োজনে অংশ নেন প্রায় তিন হাজার প্রবাসী ।

রোববার চমৎকার রৌদ্রজ্জ্বল আবহাওয়ায় অনুষ্ঠিত হলো ব্যতিক্ৰমী এ আয়োজন। নানা কর্মসূচির মধ্যে প্রীতিভোজ, ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ছবিতে বাংলাদেশ শীর্ষক শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ছিল উল্লেখযোগ্য।


প্যারিস বাংলা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমান বাবু এবং সাংগঠনিক সম্পাদক নয়ন মামুনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওভারবিলা সহকারী মেয়র সুফিয়ান কারিমি।


এসময় কমিউনিটির সকল প্রবাসীদেরকে শুভেচ্ছা জানান প্যারিস বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু তাহির, প্রেসক্লাবের জ্যৈষ্ঠ সহভাপতি সামসুল ইসলাম, সহসভাপতি ফেরদৌস করিম আখঞ্জি, আব্দুল আজিজ সেলিম, আজিজুর রহমান, মিজানুর রহমান, জাকির হোসেন, মিজানুর রহমান, রেজাউল করিম, মোসাদ্দেক হোসেইন সাইফুল, আবুল কালাম মামুন, মাহমুদুল হাসান, মোস্তফা আহমদ, সৈয়দ শাহ সুহেল, নাজমুল কবির, রুহুল আমিন, ফারজানা আকসা, মুহিব আহমদ। এছাড়াও অংশ নেন কমিউনিটির অর্ধশতাধিক সংগঠনের নেতৃবৃন্দ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ইউরোপের জনপ্রিয় সংগীত শিল্পী মুন্নি খন্দকার, মৌরি,  ইমতিয়াজ ও সাহেদ।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫২১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর