যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 08:34pm

|   লন্ডন - 03:34pm

|   নিউইয়র্ক - 10:34am

  সর্বশেষ :

  নিউজার্সিরতে বাংলাদেশের নামে সড়ক উদ্বোধন   সড়কের পর সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগও বন্ধ   কুলাউড়ায় ট্রেন খালে: ৪ জনের লাশ উদ্ধার, আহত আড়াই শতাধিক   ‘মুরসির রক্তের প্রতিটি ফোটা আমাদের নতুনভাবে উজ্জীবিত করবে’   সরকারি দলে থাকতে না পেরে সুলতান মনসুরের আফসোস   ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার অঙ্গীকার: দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শেখ হাসিনা   মেনন গ্রুপ বঙ্গবন্ধুর বিরোধিতা করত: শেখ সেলিম   জুলাই থেকে ভারতে দেখা যাবে বিটিভি   ইথিওপিয়ার সেনাপ্রধান ও রাজ্যপ্রধানকে গুলি করে হত্যা   ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি আরব   যুক্তরাষ্ট্রের পক্ষে গুপ্তচরবৃত্তির দায়ে সাবেক কর্মীর ফাঁসি কার্যকর করেছে ইরান   নাসায় ফ্যালকন-নাইন স্পেস শাটলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিচ্ছে বাংলাদেশ   দক্ষিণ ইংল্যান্ডে ঘণ্টায় এক হাজার বজ্রপাত!   সৌদি আরবের কাছে ট্রাম্পের অস্ত্র বিক্রি আটকে দিল মার্কিন সিনেট   ঢাকা-সিলেট সড়ক যোগাযোগ বন্ধ, বিকল্প সড়কে ভাঙন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

কানাইঘাট এসোসিয়েশন ফ্রান্স-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

তোফায়েল আহমদ, ফ্রান্স থেকে, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-১৬ ১৩:০৯:৪০

তোফায়েল আহমদ, ফ্রান্স থেকে: ফ্রান্সে বসবাসরত কানাইঘাট উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন কানাইঘাট এসোসিয়েশন ফ্রান্স এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে ।
বিপুল সংখ্যক প্রবাসীদের উপস্থিতিতে নবনির্বাচিত সভাপতি জালাল খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা হারিছ উদ্দিন ,মিনহাজুল ইসলাম, কামাল চৌধুরী জুয়েল, মাষ্টার ফখরুল ইসলাম ,ইকবাল হোসেন ,মহি উদ্দিন কাওছার ,সোহেল আহমদ ,ময়নুল ইসলাম, এনাম আহমদ, কয়ছর আহমদ, আওলাদ হোসেন, শহিদুল ইসলাম, জাবেদুল হাসানসহ কানাইঘাট এসোসিয়েশন ফ্রান্সের নেতারা ।

এসময় বক্তারা বলেন, এ সংগঠনটি কানাইঘাটবাসীদের সেতুবন্ধনের একমাত্র অবলম্বন। কারো মৃত্যুতে দেশে লাশ প্রেরণ, বাৎসরিক ফ্যামেলি গ্যাদারিং, নবাগত প্রবাসীদের সহযোগিতা ও ফ্রান্সে বাংলাদেশী কমিউনিটিকে শক্তিশালী করতে সহায়তা এবং বিশেষ করে দেশে কানাইঘাট উপজেলার আর্থ সামাজিক উন্নয়নে কাজ করবে বলে অভিমত জানান তারা ।

এই সংগঠন কানাইঘাটবাসীর মধ্যকার পারস্পরিক সম্পর্ককে জোরদার করার চেষ্টা করবে ওপরদিকে দেশে কানাইঘাট উপজেলায় প্রাকৃতিক দুর্যোগ বা কারো কোন বিশেষ বিপদে সাহায্যের হাত প্রসারিত করবে ।আগামী তিনমাসের মধ্যে সংগঠনের বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠিত হবে বলে জানান নেতৃবৃন্দ ।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৫৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর