যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:35am

|   লন্ডন - 11:35pm

|   নিউইয়র্ক - 06:35pm

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর নতুন কমিটি গঠন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-১৬ ১৪:৩২:০৭

নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালীকে নতুন উদ্যোমে এবং গতিশীল ও শক্তিশালী নতুন কমিটি করার লক্ষ্যে গতকাল ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় রোমের তরপিনাত্তারা‘র স্থানীয় একটি হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদের পরিচালনায় উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা নুরুজ্জামান লাকি সহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় দীর্ঘ আলোচনার পর সভাপতি নজরুল ইসলাম মাঝি ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদকে স্ব স্ব পদে বহাল রেখে সকলের মতামত ও সর্মথনে আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়। এছাড়াও নব গঠিত কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে আবু তাহির ও লায়লা শাহ, মাহমুদুল হাসান, মাহাবুব প্রধান, হেলাল রায়হান, স্বপন হাওলাদার, শেখ ইসহাক, আবুল কালাম, মো: সালাউদ্দিনকে সহ সভাপতি এবং হেদায়েতুল ইসলাম, মো: লিটন, জি, আর মানিক, আব্দুল মজিদ বাবুল, গোলাপ মিয়াকে যুগ্ম সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ হিসেবে সোহেল খান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সরকার, কাজী বাহাদুর, ক্রীড়া পরিচালক মুহিব হাসান, প্রচার সম্পাদক মিজানুল হক মিঞ্জু, সহ প্রচার .., দপ্তর সম্পাদক স্বপন দাস, সহ দপ্তর সম্পাদক আবুল বাসার, মহিলা ও শিশু ক্রীড়া বিষয়ক সম্পাদক শামীমা জামান, মিডিয়া উইংস মো: রিয়াজ হোসেন, সদস্য হিসেবে ইমাম হাসান লিকন, আমিনুল ইসলাম, শফিক হোসেন বাবু, তারেক হাসান, জাহিদুল হক মুকুল, আবদুল আল মামুন ও ইলিয়াস মল্লিক মনোনীত হন।
এছাড়াও উপদেষ্টা হিসেবে নুরুজ্জামান লাকী ও মো: সেলিমের নাম উপদেষ্টা হিসেবে ঘোষনা করা হয়।
এসময় সিদ্ধান্ত নেয়া হয় যে, নব গঠিত এই কমিটিতে আগামী এক বছরের মধ্যে নতুন করে কোন পদে কাউকে আনা হবে না এবং ৩টি সভায় উপস্থিত না হলে তার পদ বাতিল হবে।
এছাড়াও বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালির নতুন কমিটিকে সকলের সহযোগিতা কামনা এবং সংগঠনের সাবেক সভাপতি প্রয়াত পরাণ কৃষ্ণ সাহার স্মরণে আসন্ন ফুটবল টুর্নামেন্ট সফল করতে আহ্বান করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর