যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 08:36pm

|   লন্ডন - 03:36pm

|   নিউইয়র্ক - 10:36am

  সর্বশেষ :

  নিউজার্সিরতে বাংলাদেশের নামে সড়ক উদ্বোধন   সড়কের পর সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগও বন্ধ   কুলাউড়ায় ট্রেন খালে: ৪ জনের লাশ উদ্ধার, আহত আড়াই শতাধিক   ‘মুরসির রক্তের প্রতিটি ফোটা আমাদের নতুনভাবে উজ্জীবিত করবে’   সরকারি দলে থাকতে না পেরে সুলতান মনসুরের আফসোস   ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার অঙ্গীকার: দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শেখ হাসিনা   মেনন গ্রুপ বঙ্গবন্ধুর বিরোধিতা করত: শেখ সেলিম   জুলাই থেকে ভারতে দেখা যাবে বিটিভি   ইথিওপিয়ার সেনাপ্রধান ও রাজ্যপ্রধানকে গুলি করে হত্যা   ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি আরব   যুক্তরাষ্ট্রের পক্ষে গুপ্তচরবৃত্তির দায়ে সাবেক কর্মীর ফাঁসি কার্যকর করেছে ইরান   নাসায় ফ্যালকন-নাইন স্পেস শাটলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিচ্ছে বাংলাদেশ   দক্ষিণ ইংল্যান্ডে ঘণ্টায় এক হাজার বজ্রপাত!   সৌদি আরবের কাছে ট্রাম্পের অস্ত্র বিক্রি আটকে দিল মার্কিন সিনেট   ঢাকা-সিলেট সড়ক যোগাযোগ বন্ধ, বিকল্প সড়কে ভাঙন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

নিউজার্সিতে নবীগঞ্জ উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মতবিনিময় সভা

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-২২ ১৫:০৮:৫০

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি: যুক্তরাষ্ট্র সফরে আসা হবিগঞ্জ জেলার নবীগঞ্জ  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত)  নবীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক  ও  উপজেলা  ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম  নিউজার্সি প্রবাসী  নবীগঞ্জ  উপজেলাবাসীর  সাথে মতবিনিময় সভা করেছেন। 

২২ সেপ্টেম্বর সন্ধ্যায় প্যাটারসনের জাকির বেকারিতে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ ডিষ্ট্রিক এসোসয়েশন অব নিউজার্সির সভাপতি এ কে মুজমদার ।

উত্তর আমেরিকা থেকে প্রকাশিত পাক্ষিক নিউজ ম্যাগাজিন 'দিনবদল' এর সম্পাদক ও নবীগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু-এর পরিচালানায় এ সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন  নিউজার্সি ষ্টেট আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক শামীম আহমেদ, নিউজার্সি ষ্টেট জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এনামুল বারী মজনু, নিউজার্সি ষ্টেট বাসদের আহ্বায়ক কামাল আহমেদ,

নিউজার্সি ষ্টেট যুবলীগের সভাপতি নুরুজ্জামান সোহেল, হবিগঞ্জের সাবেক ব্যাংক কর্মকর্তা হুমায়ুন চৌধুরী, নবীগঞ্জের পল্লী বিদ্যুতের সাবেক  কর্মকর্তা ইকবাল আহমেদ, নবীগঞ্জের সাবেক ছাত্রনেতা শেখ আক্তার হোসেন নানু, সাংবাদিক ফয়জুল ইসলাম চৌধুরী, মোস্তাফিজুর রহমান ছানু, আসুক মিয়া, সৈয়দ আলী, মোহাম্মদ উদ্দিন,কাওছার আহমেদ, শামীম আহমদ প্রমূখ।
এসময় ফজলুল চৌধুরী সেলিম বলেন নবীগঞ্জকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। চাই আপনাদের সহযোগীতা। অতীতে নবীগঞ্জের লোকজন রেকর্ডসংখ্যক ভোট দিয়ে আমাকে কয়েকবার জনগনের সেবা করার সুযোগ করে দিয়েছেন। সেজন্য আমি কৃতজ্ঞ। আমি নবীগঞ্জ বাসীর পাশে আছি,ভবিষ্যতেও আমি নবীগঞ্জের জনগনের সেবা করতে চাই।
সভায় বক্তাগণ  ফজলুল চৌধুরী সেলিম এর সততা, ন্যায় পরায়নতা ও মানব সেবা সহ  রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন। নবীগঞ্জের সার্বিক উন্নয়নে তাঁর পাশে থেকে তাকে সহযোগীতার আশ্বাস দেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬০৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর