যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:47am

|   লন্ডন - 11:47pm

|   নিউইয়র্ক - 06:47pm

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

সিডনিতে এক্স শাহীন স্কুল এন্ড কলেজের পিকনিক অনুষ্ঠিত

হ্যাপি রহমান, সিডনি , নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-০৪ ১৪:৪৪:১০

হ্যাপি রহমান, সিডনি : ৩০ সেপ্টেম্বর সিডনির অস্ট্রেলিয়ান মাউন্ট আনান - বিগ আইডিয়া গার্ডেনে অনুষ্ঠিত হলো এক্স বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজের পিকনিক। এক্স শাহীন এসোসিয়েশন এর উদ্যোগে দিনব্যাপি জমজমাট এ আয়োজনে শহরের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষক, ছাত্র-ছাত্রী ও শুভাকাংখীরা যোগ দেন।

এক্স শাহীন নাসিম সামাদ, আহবায়ক লিংকন শফিউল্লাহ সংগঠনটির উদ্দেশ্য ও এর প্রয়াস তুলে ধরেন এবং আগত সকল অথিতিদের স্বাগত জানান। সারাদিন ছিলো নানারকম খেলাধুলা আর আড্ডা। খেলাধুলার মধ্যে উল্লেখযোগ্য ছিলো পুরুষদের ৫০ মিটার দৌড়, বাচ্চাদের চকলেট দৌড়, বড়দের মোরগ লড়াই, মহিলাদের ওপেনটি বায়োস্কোপ ও বাচ্চাদের টেন্ট গেম শো l এ পর্বের তত্বাবধানে ছিলেন সাইরা, ফারিহা, লিংকন, রুমানা হক, এহসান রেজা, মামুন, রাসেল, সাজ্জাদ, হাসিন ও ডাব্লিউ রুবেল।

দুপুরে ছিলো পোলাও, চিকেন রোষ্ট, মাটন কারি, মাছের দোঁপিয়াজু, ভেজিটেবলসহ সুস্বাদু খাবারের ভোজ ও ফলমূল। এই পর্বের তদারকির দায়িত্বে ছিলেন রান্নাঘর মিন্টো। ১৯৯১ ব্যাচ বিভিন্ন ধরনের ফলের যোগান দেন, অতিথিগণ এধরনের আয়োজনে নতুনত্ব খোঁজে পান। এবারের পিকনিকের সবচেয়ে মজার পর্ব ছিলো মধ্যাহ্নভোজের ফাঁকে ফাঁকে নাসিম সামাদ, লিংকন, আবু রেজা আরেফিন, ফারিহাসহ অন্যান্যদের হাস্যকৌতুক রসবোধে।

এরপর বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরন করা হয়। এ পর্বে স্পনসর করেছেন নাসিম সামাদ ও জন্মভূমি টেলিভিশন অস্ট্রেলিয়ার সিইও রাহেলা আরেফিন ও সাইরা মির্জা । পুরো অনুষ্ঠানটির ভিডিও ধারন করেছেন রুবেল। সর্বশেষ ছিলো র্যাফেল ড্র। এতে সামীন শাখাওয়াত জিতে নেয় 'কন্জুস' মঞ্চ নাটকের দু'টো টিকেট। এসময় সংগঠনটির উদ্যোগে সর্বকনিষ্ঠ এক্স শাহীন হিসেবে অনুপ্রেরণামূলক সম্মাননা প্রদান করা হয় সামীন শাখাওয়াতকে।

লিংকন শফিউল্লাহ তার অনবদ্য উপস্থাপনায় উপস্থিত সকলকে মোহিত করেন এবং সকলের আন্তরিক সহযোগিতায় প্রতি বছর পিকনিকের আয়োজন করার আশা ব্যক্ত করেন। সারাদিন হৈ চৈ, আনন্দধ্বনির মধ্যদিয়ে শেষ হয় এক্স শাহীনের এই ভিন্নধর্মী পিকনিকের।

এই খবরটি মোট পড়া হয়েছে ৪২৫ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর