যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:38am

|   লন্ডন - 11:38pm

|   নিউইয়র্ক - 06:38pm

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

গ্রেনেড হামলার মামলার রায়ের প্রতিবাদে যুক্তরাষ্ট্র বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

ইউএনএ, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১১ ১৬:৩৭:৫৬

ইউএনএ: ২০০৮ সালের চাঞ্চল্যাকর ২১ আগষ্টের গ্রেনেড হামলার মামলার রায়ের প্রতিবাদে যুক্তরাষ্ট্র কিএনপি’র সর্বস্তরের নেতা-কর্মীরা নিউইয়র্কে বিক্ষোভ-সমাবেশ করেছে। বুধবার (১০ অক্টোবর) সন্ধ্যায় জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লুর সহ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সিনিয়র সহ সভাপতি অধ্যাপদ দেলোয়ার হোসেন, সাবেক কোষাধ্যক্ষ জসিম ভূইয়া, বিএনপি নেতা কাজী আযম, ফিরোজ আহমেদ, যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী ও সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমদ, যুবদলনেতা আহবাব হোসেন খোকন, রেজাউল আজাদ ভূঁইয়া, জাসাস নেতা গোলাম ফারুক শাহীন প্রমুখ।
সমাবেশে বক্তারা ২১ আগষ্টের গ্রেনেড হামলা মামলার রায়কে ‘একটি ষড়যন্ত্র ও প্রহসনমূলক রায়’ হিসেবে উল্লেখ করে বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণেই তারেক সহ বিএনপি নেতাদের এই মামলায় অভিযুক্ত করা হয়েছে। তারেক জিয়াকে আগামী নির্বাচন থেকে বাইরে রাখতেই তাকে মিথ্যা মামলায় জড়িয়ে রায় দেয়া হয়েছে। বক্তারা বলেন, দেশবাসী এই রায় মানবে না, আমরা এই রায় আমরা মানি না।

সমাবেশকারী অংশগ্রহণকারীরা ‘ষড়যন্ত্রের রায় মানি না, মানবো না’, ‘প্রহসনের রায় মানিনা, মনবো না’, ‘রাজপথ ছাড়ি নাই, তারেক জিয়ার ভয় নাই’, ‘রাজপথ ছাড়ি নাই, খালেদা জিয়ার ভয় নাই’, ‘শেখ হাসিনার গতিতে, আগুন  জ্বালাও একসাথে, ‘জ্বালো জ্বালো, আগুন জ্বালো’, ‘জিয়ার সৈনকি, এক হও এক হও’, প্রভৃতি শ্লোগান দেয়।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪১৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর