যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৫ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 02:03am

|   লন্ডন - 09:03pm

|   নিউইয়র্ক - 04:03pm

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বাংলাদেশী বংশোভূত মোসলেহ উদ্দিন নিউজার্সির প্যাটারসন বোর্ড অব এডুকেশনে কমিশনার প্রার্থী

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১১ ১৬:৩৯:২৮

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি: আগামী ৬ নভেম্বর  আমেরিকার মধ্যবর্তী নির্বাচনের দিনে অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটির বোর্ড অব এডুকেশনের নির্বাচনে ৫টি কমিশনার পদের জন্য নির্বাচন ।ওই নির্বাচনের একটি পদ এক বছরের জন্য অনির্দিষ্টকালীন মেয়াদের কমিশনার পদে প্রার্থী হয়েছেন বাংলাদেশী বংশোদভূত মোসলেহ উদ্দিন । তিনি ইতিমধ্যে মনোনয়ন পত্র দাখিল করে নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। মোসলেহ উদ্দিন সিটির শিক্ষার মান বৃদ্ধি, ভবিষ্যত প্রজন্মের জন্য একটি সুনিশ্চিত ভবিষ্যত গঠনের জন্য প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছেন ।

আমেরিকায় উচ্চ শিক্ষায় শিক্ষিত অনন্য মেধাবী মোসলেহ উদ্দিনের জন্ম ও বেড়ে ওঠা  নিউজার্সির প্যাটারসন সিটিতে।মোসলেহ উদ্দিন নিউজার্সি তথা যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ প্যাটারসনের  বিশিষ্ট  ব্যবসায়ী তাজ উদ্দীনের ১ম সন্তান।

আগামী ৬ নভেম্বর ২০১৮, যুক্তরাষ্ট্রের প্যাটারসনে বোর্ড অব এডুকেশন নির্বাচনে কমিশনার পদে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে মোসলেহ উদ্দিন বলেন তিনি নির্বাচিত হলে প্যাটারসনে অভিবাসি বাংলাদেশীদের শিক্ষার অধিকার ও আদর্শ নতুন প্রজন্ম গড়ে তুলবেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৩০ বার

আপনার মন্তব্য