যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:01pm

|   লন্ডন - 10:01am

|   নিউইয়র্ক - 05:01am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বাংলাদেশী বংশোভূত মোসলেহ উদ্দিন নিউজার্সির প্যাটারসন বোর্ড অব এডুকেশনে কমিশনার প্রার্থী

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১১ ১৬:৩৯:২৮

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি: আগামী ৬ নভেম্বর  আমেরিকার মধ্যবর্তী নির্বাচনের দিনে অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটির বোর্ড অব এডুকেশনের নির্বাচনে ৫টি কমিশনার পদের জন্য নির্বাচন ।ওই নির্বাচনের একটি পদ এক বছরের জন্য অনির্দিষ্টকালীন মেয়াদের কমিশনার পদে প্রার্থী হয়েছেন বাংলাদেশী বংশোদভূত মোসলেহ উদ্দিন । তিনি ইতিমধ্যে মনোনয়ন পত্র দাখিল করে নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। মোসলেহ উদ্দিন সিটির শিক্ষার মান বৃদ্ধি, ভবিষ্যত প্রজন্মের জন্য একটি সুনিশ্চিত ভবিষ্যত গঠনের জন্য প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছেন ।

আমেরিকায় উচ্চ শিক্ষায় শিক্ষিত অনন্য মেধাবী মোসলেহ উদ্দিনের জন্ম ও বেড়ে ওঠা  নিউজার্সির প্যাটারসন সিটিতে।মোসলেহ উদ্দিন নিউজার্সি তথা যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ প্যাটারসনের  বিশিষ্ট  ব্যবসায়ী তাজ উদ্দীনের ১ম সন্তান।

আগামী ৬ নভেম্বর ২০১৮, যুক্তরাষ্ট্রের প্যাটারসনে বোর্ড অব এডুকেশন নির্বাচনে কমিশনার পদে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে মোসলেহ উদ্দিন বলেন তিনি নির্বাচিত হলে প্যাটারসনে অভিবাসি বাংলাদেশীদের শিক্ষার অধিকার ও আদর্শ নতুন প্রজন্ম গড়ে তুলবেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৪৭ বার

আপনার মন্তব্য