যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:38am

|   লন্ডন - 11:38pm

|   নিউইয়র্ক - 06:38pm

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বাংলাদেশী বংশোভূত মোসলেহ উদ্দিন নিউজার্সির প্যাটারসন বোর্ড অব এডুকেশনে কমিশনার প্রার্থী

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১১ ১৬:৩৯:২৮

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি: আগামী ৬ নভেম্বর  আমেরিকার মধ্যবর্তী নির্বাচনের দিনে অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটির বোর্ড অব এডুকেশনের নির্বাচনে ৫টি কমিশনার পদের জন্য নির্বাচন ।ওই নির্বাচনের একটি পদ এক বছরের জন্য অনির্দিষ্টকালীন মেয়াদের কমিশনার পদে প্রার্থী হয়েছেন বাংলাদেশী বংশোদভূত মোসলেহ উদ্দিন । তিনি ইতিমধ্যে মনোনয়ন পত্র দাখিল করে নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। মোসলেহ উদ্দিন সিটির শিক্ষার মান বৃদ্ধি, ভবিষ্যত প্রজন্মের জন্য একটি সুনিশ্চিত ভবিষ্যত গঠনের জন্য প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছেন ।

আমেরিকায় উচ্চ শিক্ষায় শিক্ষিত অনন্য মেধাবী মোসলেহ উদ্দিনের জন্ম ও বেড়ে ওঠা  নিউজার্সির প্যাটারসন সিটিতে।মোসলেহ উদ্দিন নিউজার্সি তথা যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ প্যাটারসনের  বিশিষ্ট  ব্যবসায়ী তাজ উদ্দীনের ১ম সন্তান।

আগামী ৬ নভেম্বর ২০১৮, যুক্তরাষ্ট্রের প্যাটারসনে বোর্ড অব এডুকেশন নির্বাচনে কমিশনার পদে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে মোসলেহ উদ্দিন বলেন তিনি নির্বাচিত হলে প্যাটারসনে অভিবাসি বাংলাদেশীদের শিক্ষার অধিকার ও আদর্শ নতুন প্রজন্ম গড়ে তুলবেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৮১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর