যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:16pm

|   লন্ডন - 09:16am

|   নিউইয়র্ক - 04:16am

  সর্বশেষ :

  কক্সবাজারে বিএনপি প্রার্থীর গাড়িতে গুলি, শতাধিক আহত   বিএনপি নেতা মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ   ১০ মিনিটেই ক্যান্সার শনাক্তের প্রযুক্তি আবিস্কার বাংলাদেশি বিজ্ঞানীর   নির্বাচনে ভোট কক্ষ থেকে সরাসরি সম্প্রচার নয়: সিইসি   যুক্তরাষ্ট্রে কলেজে হিজাব পরায় মুসলিম ছাত্রী বহিষ্কার   ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

সিডনিতে রংধনু অজ-বাংলা কালচারাল সোসাইটির এওয়ার্ড নাইট ৩ নভেম্বর

হ্যাপি রহমান, সিডনি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১১ ১৬:৪১:৪২

হ্যাপি রহমান, সিডনি: আগামী ৩ নভেম্বর ২০১৮ শনিবার রংধনু অজ-বাংলা কালচারাল সোসাইটি ইনক প্রতি বছরের ধারাবাহিকতা বজায় রেখে এবারও আয়োজন করতে যাচ্ছে একটি সাংস্কৃতিক সন্ধ্যা ও কৃতি ছাত্র-ছাত্রীদেরকে এওয়ার্ড প্রদান। অনুষ্ঠানটিকে সার্বিকভাবে সফল করে তুলতে সকলকে এগিয়ে আসার আহবান জানান সংগঠনটির সভাপতি ওয়াহাব মিয়া ও সাধারন সম্পাদক লিংকন শফিকউল্লাহ। তাঁরা জানান—সিডনির নিউ সাউথ ওয়েলস রাজ্যে বসবাসকারী বাংলাদেশী যে কেউ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবে। শুধুমাত্র কৃতি ছাত্র-ছাত্রীদের এওয়ার্ড গ্রহণে ইচ্ছুকদের মধ্যে চলতি বছরের HSC, NAPLAN, SELECTIVE SCHOOL & OC অথবা সমমানের পরীক্ষার ফলাফল এবং ক্রীড়া বা সাংস্কৃতিক ক্ষেত্রে স্বীকৃত সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সার্টিফিকেট বিবেচনা করা হবে।

এখনও যেসব অভিভাবক ছাত্র-ছাত্রীদের নাম ও মার্কশীট জমা দেননি তাদেরকে আগামী ১৫ অক্টোবর সোমবারের মধ্যে আগ্রহীদের নাম তালিকাভুক্ত করার জন্য অনুরোধ জানানো হয়। আয়োজকগণ আরও জানান, মুলত বাংলাদেশী বংশোদ্ভুত অস্ট্রেলিয়ান শিক্ষার্থীদের পড়াশুনায় উৎসাহ প্রদানের লক্ষ্যে এ আয়োজন। প্রতি বছরই কৃতি শিক্ষার্থী এবং তাদের অভিভাবকগণের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে রংধনু আয়োজিত বার্ষিক এই অনুষ্ঠানটি। উল্লেখ্য, সকলের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের সুবিধার্থে  ফরম পূরনের সময় আগামী ১৮ অক্টোবর বৃহঃস্পতিবার পর্যন্ত বর্ধিত করা হয়েছে। অংশগ্রহনে ইচ্ছুকগণ যোগাযোগ করতে পারেন নিম্নোল্লেখিত ঠিকানায় email: rongdhanu.au@gmail.com

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৯৭ বার

আপনার মন্তব্য