যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:22am

|   লন্ডন - 01:22am

|   নিউইয়র্ক - 08:22pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

শেখ রেহানার সাথে ইতালী মহিলা আ.লীগ নেত্রীর সৌজন্য সাক্ষাত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-২৩ ১৪:০৮:৫৮

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: লন্ডনে অবস্থানরত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বোন শেখ রেহানার সাথে উপমহাদেশের বরেণ্য স্বনামধন্য সুরকার সংগীতশিল্পী ইতালী মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহনাজ সুমি গত ২১ অক্টোবর রবিবার সন্ধ্যায় লন্ডনে একটি অনুষ্ঠানে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এ সময় শেখ রেহানা শাহনাজ সুমির সংগীত নিয়ে আলোচনা করেন এবং তাঁর প্রতিভার ভূয়সী প্রশংসা করেন। এবং  উপমহাদেশের সমৃদ্ধ সংগীতকে নতুন করে বিশ্ববাসীর কাছে তুলে ধরার জন্য কন্ঠশিল্পী শাহনাজ সুমিকে অনুরোধ করেন।

এ সময়ে শাহনাজ সুমি ইতালী মহিলা আওয়ামী লীগ ও তার সংগীত জগতের কার্যক্রম নিয়ে শেখ রেহানার সাথে আলাপ করেন। এবং বিভিন্ন কার্যক্রমের দিক তুলে ধরেন ও বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ হিসাবে গড়ে তুলার জন্য এবং ১৯৭১ সালের যুদ্ধাপরাধীদের বিচার কার্য যথাযথভাবে বাস্তবায়ন করে দেশকে কলঙ্ক মুক্ত করার জন্য ও দেশকে বিশ্বেরদরবারে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তোলায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেখ রেহানার সঙ্গে সাক্ষাতের সময় আরও উপস্থিত ছিলেন লন্ডনে অবস্থানরত বিভিন্ন সামাজিক ও আওয়ামী নেতৃবৃন্দরা। পরিশেষে শাহনাজ সুমি তার নিজের একটি গানের এলবাম " এক জীবন " তিনি শেখ রেহানাকে উপহার হিসেবে প্রদান করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৩৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর