যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ ইং

|   ঢাকা - 11:04am

|   লন্ডন - 06:04am

|   নিউইয়র্ক - 01:04am

  সর্বশেষ :

  এবার ফেরদৌস সম্পর্কে কথা বললেন মোদি!   নুসরাত হত্যা: খাল থেকে বোরকা উদ্ধার   সাপের ভয়ে অফিসে যেতে পারছেন না লাইবেরিয়ার প্রেসিডেন্ট   খালেদা জিয়ার মুক্তির সাথে শপথের সম্পর্ক কী : আমীর খসরু   মোকাব্বিরকে শোকজ করলো গণফোরাম   বাংলাদেশিসহ ৫৯ জন অভিবাসী গ্রিসে আটক   ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ   আয়ারল্যান্ডে নারী সাংবাদিককে গুলি করে হত্যা   ফ্লোরিডায় আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পররাষ্ট্রমন্ত্রীকে আমন্ত্রণ   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন   আমেরিকারপ্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের প্রমাণ মিলেছে   খালেদা জিয়ার মুক্তি ছাড়া শপথ নেয়ার প্রশ্নই আসে না: মওদুদ   তারেক-জোবাইদার ব্রিটেনের ৩ ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিল ঢাকার আদালত   ভারতের নির্বাচনে বাংলাদেশে যে প্রভাব পড়তে পারে   নুসরাত হত্যা : আ.লীগ নেতা রুহুল আমিন আটক

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

শেখ রেহানার সাথে ইতালী মহিলা আ.লীগ নেত্রীর সৌজন্য সাক্ষাত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-২৩ ১৪:০৮:৫৮

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: লন্ডনে অবস্থানরত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বোন শেখ রেহানার সাথে উপমহাদেশের বরেণ্য স্বনামধন্য সুরকার সংগীতশিল্পী ইতালী মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহনাজ সুমি গত ২১ অক্টোবর রবিবার সন্ধ্যায় লন্ডনে একটি অনুষ্ঠানে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এ সময় শেখ রেহানা শাহনাজ সুমির সংগীত নিয়ে আলোচনা করেন এবং তাঁর প্রতিভার ভূয়সী প্রশংসা করেন। এবং  উপমহাদেশের সমৃদ্ধ সংগীতকে নতুন করে বিশ্ববাসীর কাছে তুলে ধরার জন্য কন্ঠশিল্পী শাহনাজ সুমিকে অনুরোধ করেন।

এ সময়ে শাহনাজ সুমি ইতালী মহিলা আওয়ামী লীগ ও তার সংগীত জগতের কার্যক্রম নিয়ে শেখ রেহানার সাথে আলাপ করেন। এবং বিভিন্ন কার্যক্রমের দিক তুলে ধরেন ও বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ হিসাবে গড়ে তুলার জন্য এবং ১৯৭১ সালের যুদ্ধাপরাধীদের বিচার কার্য যথাযথভাবে বাস্তবায়ন করে দেশকে কলঙ্ক মুক্ত করার জন্য ও দেশকে বিশ্বেরদরবারে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তোলায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেখ রেহানার সঙ্গে সাক্ষাতের সময় আরও উপস্থিত ছিলেন লন্ডনে অবস্থানরত বিভিন্ন সামাজিক ও আওয়ামী নেতৃবৃন্দরা। পরিশেষে শাহনাজ সুমি তার নিজের একটি গানের এলবাম " এক জীবন " তিনি শেখ রেহানাকে উপহার হিসেবে প্রদান করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৯৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর