যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 10:08pm

|   লন্ডন - 04:08pm

|   নিউইয়র্ক - 11:08am

  সর্বশেষ :

  হাসপাতাল থেকে ‘বিতাড়িত’, গাছ তলায় সন্তান প্রসব   একটি আকর্ষণীয় পর্যটন স্পট সুনামগঞ্জের নিলাদ্রী লেক   যুক্তরাজ্যে ধর্ষণের দায়ে বাংলাদেশির ১০ বছরের জেল   ইসরাইলি বিমান হামলা ব্যর্থ করল সিরিয়া   সিলেটের রেল উন্নয়নে ডিও লেটার দিলেন মোমেন   আলিয়ার ‘কলঙ্ক’ ফাঁস   সিডনিতে বর্ণাঢ্য আয়োজনে 'গানে গানে জোছনা'   ইতালিতে রহস্যজনক ভাবে এক বাংলাদেশীর মৃত্যু   ধনী মানুষ বৃদ্ধির হারে বিশ্বে তৃতীয় বাংলাদেশ   খাশোগি হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা   প্যারিসে জড়ো হচ্ছে ‘ইয়েলো ভেস্ট’ আন্দোলনকারীরা   নির্বাচনের কলঙ্ক ঢাকতে বিজয় সমাবেশ করছে আ.লীগ : ফখরুল   ওয়াশিংটনে পররাষ্ট্র সচিব, যুক্তরাষ্ট্রকে অর্থনৈতিক অঞ্চলে সুবিধার প্রস্তাব দেবে বাংলাদেশ   এরশাদ গুরুতর অসুস্থ, রোববার সিঙ্গাপুর যাচ্ছেন   জীবন দিয়ে হলেও জনগণের ভোটের মর্যাদা রক্ষা করব : প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বাংলাদেশ বাংকার সমিতি রোমের শীতকালীন মিলনমেলা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-০৩ ১৪:০৯:০২

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ বজায় রাখতেই প্রতি বছরের ন্যায় এবার ও বাংলাদেশ বাংকার সমিতি রোম আয়োজন করেছে শীতকালীন মিলন মেলা।

ইটালীর রাজধানী রোমের স্থানীয় ও অভিজাত একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই মিলন মেলার সভাপতিত্ব করেন বাংলাদেশ বাংকার সমিতি রোমের সভাপতি জি এম ওমর ফারুক এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক আহমেদ সেলিম।

এই সময় উপস্থিত ছিলেন রোমের বিশিষ্ট ব্যবসায়ী দিদারুল ইসলাম, বাংলাদেশ বাংকার সমিতি রোমের  উপদেষ্টা তোফায়েল আহমেদ আহসান, মোতাহার হোসেন লিটন, তাজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি ওসমান সরদার সোহেল, ১ম সদস্য সারোয়ার জাহিদ, সহসভাপতি জিএম আলমগীর বুলবুল, মাইনুল ইসলাম স্বপন, জামাল বেপারী, আলীম বেপারী, মোঃ ইউনুস মিয়া, জাকির হোসেন, মোঃ মামুন হোসেন, মিজানুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক  হিমেল দেওয়ান, জসি হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মাতব্বর, সহ সাধারন সম্পাদক সুমন হাওলাদার, মোঃ রুবেল চৌধুরী, আল আমিন খান, জামান আকন্দ, মোঃ জামাল হোসেন, শাহীন মাইনুল ইসলাম, কামরুল হাসান, মাইনুদ্দিন। কোষাধ্যক্ষ মীর কামাল, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম খোকন, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম।

সভাপতি জি এম ওমর ফারুক ও সাধারণ সম্পাদক আহমেদ সেলিম বলেন" আমাদের এই আয়োজন মূলত রোমের বাঙালি কমিউনিটি কে ঐক্যবদ্ধ রাখা এবং ঐক্যবদ্ধ ভাবে সকলের সুখ ও দুঃখ কে ভাগাভাগি করে নেয়া।"

বাংলাদেশ বাংকার সমিতি রোমের সিনিয়র সহ সভাপতি ওসমান সরদার সোহেল ও সাংগঠনিক সম্পাদক শাজাহান মাতব্বর বলেন" এই মিলন মেলার মাধ্যমে সকলের সঙ্গে দেখা ও কথা হলো। প্রবাস জীবনের সকল ব্যস্ততা কে পাশ কাটিয়ে এই অন্তরঙ্গ মুহূর্তে কে আমরা সুন্দর কিছু সৃতি করে রাখবো পরবর্তী সময়ের জন্য।"

এই আয়োজনে আর ও উপস্থিত   ছিলেন বাংলাদেশ বাংকার সমিতি রোমের যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাউছার ফারুক, সাইফুল ইসলাম রুবেল, মন্জুর আহমেদ। সহ সাংগঠনিক সম্পাদক রাসেল মৃধা, শরীফ দেওয়ান, শাহীন শেখ। সহ কোষাধ্যক্ষ শরীফ মাহমুদ, সজীব মোল্লা। সহ দপ্তর সম্পাদক আরিফ হোসেন। সাংস্কৃতিক সম্পাদক আরিফ হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মন্জুর হোসেন দীপু, আইন বিষয়ক সম্পাদক আক্তার হোসেন। এছাড়া ও কার্যকরী পরিষদের অন্যান্যদের মধ্যে উপউপস্থিত ছিলেন কবির হোসেন, মোঃ জিল্লুর রহমান কিরণ, আহমেদ আলী, বায়জিত হোসেন, জসিম উদ্দিন, মোঃ মতিন, মুক্তার হোসেন, মিয়া খোকন, শাহাদৎ উল্লাহ্ বুলবুল, মোঃ রানা, মীর আনোয়ার, জহিরুল বেপারী, লিমন সহ অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৃহত্তর ঢাকা সমিতি, বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতি, একতা আর্থ সামাজিক সংগঠন, সান পাওলো সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

রোমের জনপ্রিয় কন্ঠ শিল্পী তাহেরুল ইসলাম , সেলিম, পুতুল , সজীব ও মনিকা ইসলাম  জনপ্রিয় বাংলা গান পরিবেশন করে সকলকে মুগ্ধ করেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬৫ বার

আপনার মন্তব্য