যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 10:11pm

|   লন্ডন - 04:11pm

|   নিউইয়র্ক - 11:11am

  সর্বশেষ :

  হাসপাতাল থেকে ‘বিতাড়িত’, গাছ তলায় সন্তান প্রসব   একটি আকর্ষণীয় পর্যটন স্পট সুনামগঞ্জের নিলাদ্রী লেক   যুক্তরাজ্যে ধর্ষণের দায়ে বাংলাদেশির ১০ বছরের জেল   ইসরাইলি বিমান হামলা ব্যর্থ করল সিরিয়া   সিলেটের রেল উন্নয়নে ডিও লেটার দিলেন মোমেন   আলিয়ার ‘কলঙ্ক’ ফাঁস   সিডনিতে বর্ণাঢ্য আয়োজনে 'গানে গানে জোছনা'   ইতালিতে রহস্যজনক ভাবে এক বাংলাদেশীর মৃত্যু   ধনী মানুষ বৃদ্ধির হারে বিশ্বে তৃতীয় বাংলাদেশ   খাশোগি হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা   প্যারিসে জড়ো হচ্ছে ‘ইয়েলো ভেস্ট’ আন্দোলনকারীরা   নির্বাচনের কলঙ্ক ঢাকতে বিজয় সমাবেশ করছে আ.লীগ : ফখরুল   ওয়াশিংটনে পররাষ্ট্র সচিব, যুক্তরাষ্ট্রকে অর্থনৈতিক অঞ্চলে সুবিধার প্রস্তাব দেবে বাংলাদেশ   এরশাদ গুরুতর অসুস্থ, রোববার সিঙ্গাপুর যাচ্ছেন   জীবন দিয়ে হলেও জনগণের ভোটের মর্যাদা রক্ষা করব : প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শোক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০১-০৪ ১০:৪৯:২৭

নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান প্রেসিডিয়াম সদস্য এবং গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তার বিদেহী আতœার মাগফেরাত কামনা করা হয়েছে।
ঢাকায় অবস্থানরত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের অনুপস্থিতিতে দলের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন দেওয়ান দলীয় নেতা ও মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ইন্তেকালে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।  

এক শোক বার্তায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন, সৈয়দ আশরাফুল ইসলামেরর মৃত্যুতে দল ও জাতি একজন সৎ, আদর্শবান, ভালো মানুষকে হারালো। তার শূন্যতা পূরণ হবার নয়। ‘জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের পতাকাবাহী বাংলাদেশ আওয়ামী লীগের যোগ্য সাধারণ সম্পাদক হিসেবে তিনি দলকে যেভাবে পরিচালিত করেছেন তেমনী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত মানুষ হিসেবে তার মন্ত্রিসভায় যোগ্যতার সাথে দায়িত্ব পালন করে একজন অনুকরণীয় ও অনুস্মরণীয় নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আমরা যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের পক্ষ থেকে তার বিদেহী আতœার মাগফেরাত কামনা করি এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাই। 

উল্লেখ্য, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। ঢাকায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বৃহস্পতিবার রাতে এই খবর নিশ্চিত করা হয়েছে। ৬৮ বছর বয়সী সৈয়দ আশরাফ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে থাইল্যান্ডের বামারুনগ্রাদ হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালে থেকেই তিনি একাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ নৌকার প্রার্থী নির্বাচিত হয়েছিলেন। আরো উল্লেখ্য, সৈয়দ আশরাফুল ইসলাম ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশের প্রবাসী সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের সন্তান।

দোয়া মাহফিল: মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি’র বিদেহী আতœার শান্তি কামনায় আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় জ্যাকসন হাইটসের খাবার বাড়ীর পালকি পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।  

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৪৮ বার

আপনার মন্তব্য