যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২১ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 01:10am

|   লন্ডন - 08:10pm

|   নিউইয়র্ক - 03:10pm

  সর্বশেষ :

  ‘মৃত’ চিতাবাঘের ছবি তুলতে গিয়ে!   সিটি করপোরেশনের ওষুধ মশা সন্তান উৎপাদন করছে: রিজভী   গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না : তথ্যমন্ত্রী   ইহুদিরা অত্যন্ত আনুগত্যহীন: ট্রাম্প   কাশ্মীরে খুলে দেওয়া হয়েছে স্কুল, শিক্ষার্থী নেই   ঢাকায় ডেঙ্গু রোগী কমেছে ২ শতাংশ   মর্মে মর্ম ধ্বনি’-নিয়ে সুজিত মোস্তফা আসছেন সিডনীতে   মিয়ানমারে প্রচণ্ড সংঘর্ষ, নিহত ১৯ জন   বাংলাদেশ বুদ্ধিষ্ট সোসাইটি অফ ক্যালিফোর্নিয়ার নতুন কমিটি গঠিত   ওষুধে লাভ হয় না, আল্লাহ আমাদের বাঁচাচ্ছে: হাইকোর্ট   প্রধানমন্ত্রীকে ভারত সফরের আমন্ত্রণ মোদির   বুধবার ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী   হিন্দুদের নিয়ে মন্তব্য করে মালয়েশিয়ায় তোপের মুখে জাকির নায়েক   আমি একজন ভারতীয় হিসেবে গর্বিত নই, সাক্ষাৎকারে অমর্ত্য সেন   ইটালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

মালয়েশিয়ায় কন্টেইনার চাপায় ১০ বাংলাদেশি নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-০৭ ১৩:১০:০৪

নিউজ ডেস্ক: মালয়েশিয়ার পেনাংয়ে কন্টেইনার চাপায় ১০ বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে, পুলাও পেনাংয়ের কুয়ালা জালান বারু এলাকায় ভবন নির্মাণ সাইটে কর্মরত ১০ বাংলাদেশি নিহত হয়েছেন।

মালয়েশিয়ার সিনার অনলাইন পত্রিকায় প্রকাশিত খবরে বলা হয়েছে, সোমবার (৬ মে) স্থানীয় সময় সকাল ৯টা ৪৫ মিনিটে প্রচণ্ড বৃষ্টির সময় কনটেইনারের পাশে অবস্থান নেয়া বাংলাদেশিদের ওপর আঁছড়ে পড়ে একটি কন্টেইনার।

এতে ঘটনাস্থলেই নিহত হন ১০ জন। আহত হয়েছেন অনেকেই। নিহত বাংলাদেশিদের বয়স আনুমানিক ২৫ থেকে ৪৫ বছর। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পেনাং ফায়ার সার্ভিস বিভাগের প্রধান সাধন মোক্তার স্থানীয় গণমাধ্যমকে বলেন, সকাল ৯টা ৫০ মিনিটে আমরা ইমার্জেন্সি ফোন পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিস বিভাগ আরও জানায়, মুষলধারে বৃষ্টির সঙ্গে বাতাসের কারণে কন্টেইনারগুলো তাদের ওপর আঁছড়ে পড়ে। হতাহত বাংলাদেশিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান উদ্ধারকর্মীরা।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৩০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর