যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ৩০ মে, ২০২০ ইং

|   ঢাকা - 11:08am

|   লন্ডন - 06:08am

|   নিউইয়র্ক - 01:08am

  সর্বশেষ :

  জেনে নিন, রিয়েল আইডি ও ক্যালিফোর্নিয়া ডিএমভি কী?   ক্যালিফোর্নিয়ায় করোনায় মৃত ছাড়িয়েছে ৪ হাজার   বড় পরিসরে ব্যবসা চালুর আশা করছে লস এঞ্জেলেস কাউন্টি   ক্যালিফোর্নিয়ার আইনপ্রণেতাদের বেতন এবছর বাড়ছে না   করোনায় একদিনে গেল আরও ৪৮ প্রাণ, আক্রান্ত ৪৯ হাজার ৭৭৪   বেকার বীমা জালিয়াতি কী? শাস্তি হবে কেমন?   নিজের গড়া দল থেকে বহিষ্কার হলেন মাহাথির মোহাম্মদ   দেশে একদিনে সর্বোচ্চ ২০২৯ জন শনাক্ত, মৃত্যু ১৫   ভারতে করোনা সন্দেহে বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যা   নিউজিল্যান্ডকে করোনামুক্ত ঘোষণা   দেশে ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে বিমান চলাচল শুরু   সৌদিআরবে গোলাগুলিতে ৬ জন নিহত   লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে গুলি করে হত্যা করল মানবপাচারকারীরা   আন্তর্জাতিক গানে কণ্ঠ দিলেন বাংলাদেশি ৩ তরুণ   লস এঞ্জেলেস কাউন্টির কিছু জেলে করোনা আক্রান্ত ৪০ শতাংশ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

মালয়েশিয়ায় কন্টেইনার চাপায় ১০ বাংলাদেশি নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-০৭ ১৩:১০:০৪

নিউজ ডেস্ক: মালয়েশিয়ার পেনাংয়ে কন্টেইনার চাপায় ১০ বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে, পুলাও পেনাংয়ের কুয়ালা জালান বারু এলাকায় ভবন নির্মাণ সাইটে কর্মরত ১০ বাংলাদেশি নিহত হয়েছেন।

মালয়েশিয়ার সিনার অনলাইন পত্রিকায় প্রকাশিত খবরে বলা হয়েছে, সোমবার (৬ মে) স্থানীয় সময় সকাল ৯টা ৪৫ মিনিটে প্রচণ্ড বৃষ্টির সময় কনটেইনারের পাশে অবস্থান নেয়া বাংলাদেশিদের ওপর আঁছড়ে পড়ে একটি কন্টেইনার।

এতে ঘটনাস্থলেই নিহত হন ১০ জন। আহত হয়েছেন অনেকেই। নিহত বাংলাদেশিদের বয়স আনুমানিক ২৫ থেকে ৪৫ বছর। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পেনাং ফায়ার সার্ভিস বিভাগের প্রধান সাধন মোক্তার স্থানীয় গণমাধ্যমকে বলেন, সকাল ৯টা ৫০ মিনিটে আমরা ইমার্জেন্সি ফোন পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিস বিভাগ আরও জানায়, মুষলধারে বৃষ্টির সঙ্গে বাতাসের কারণে কন্টেইনারগুলো তাদের ওপর আঁছড়ে পড়ে। হতাহত বাংলাদেশিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান উদ্ধারকর্মীরা।

এই খবরটি মোট পড়া হয়েছে ২১১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর