যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:05am

|   লন্ডন - 09:05pm

|   নিউইয়র্ক - 04:05pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

শনি ও রবিবার লস এঞ্জেলেসে ঐতিহ্যবাহী বৈশাখী মেলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৫ ১৫:৩৭:৪৫

নিউজ ডেস্ক: আগামী শনি ও রবিবার (৬-৭ জুলাই) লস এঞ্জেলেসে অনুষ্ঠিত হচ্ছে ঐতিহ্যবাহী বৈশাখী মেলা। বাংলা নববর্ষ উপলক্ষে প্রতি বারের ন্যায় এবারও মেলাটি অনুষ্ঠিত স্থানীয় ভার্জিল মিডল স্কুলে। এবার মেলার আয়োজক হচ্ছে ‘বাংলাদেশী আমেরিকান সোসাইটি (BAS-বাস)'।

মেলায় থাকবে বাংলাদেশের ঐতিহ্যবাহী বিভিন্ন পণ্য দ্রব্য ও খাবারের স্টল, আবহমান বাংলার বিভিন্ন জিনিসের প্রদর্শনী, খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন বাংলাদেশ থেকে আগত লাল সম্রাজ্ঞী খ্যাত ফরিদা পারভিন, জনপ্রিয় ব্যান্ড মাইলস্ এবং স্থানীয় শিল্পীরা।

ঐতিহ্যবাহী এই মেলায় সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর