যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 03:06pm

|   লন্ডন - 09:06am

|   নিউইয়র্ক - 04:06am

  সর্বশেষ :

  হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্বকে বিশ্বজিৎ দে বাবলুর অভিনন্দন   ফ্লোরিডায় পিঠা মেলা অনুষ্ঠিত   ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান’ আলিয়া ভাট   ইতালীতে মহিলা সংস্থার বিজয় ফুল উৎসব   সেনাদের বিচারে মিয়ানমারের আশ্বাসে আস্থা নেই: গাম্বিয়া   বালিশকাণ্ড: মাসুদুলসহ ১৩ প্রকৌশলী গ্রেপ্তার   বেগম খালেদা জিয়ার জামিন হয়নি   গাজীপুরে ডায়রিয়ার প্রকোপ, পাঁচজনের মৃত্যু   যুক্তরাজ্যে আজ ভোট   নাইজারে সেনা ঘাঁটিতে ভয়াবহ হামলা, নিহত ৭১   নাগরিকত্ব বিলের প্রতিবাদে আসামে কারফিউ ভেঙে রাস্তায় জনতা, গুলিতে নিহত ৩   বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্ত নেই : পররাষ্ট্রমন্ত্রী   সেনাপ্রধানসহ মিয়ানমারের ৪ কর্মকর্তার ওপর ফের মার্কিন নিষেধাজ্ঞা   দিল্লির দূষণ নিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির অবাক করা বক্তব্য   নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তাল ত্রিপুরা, মোবাইল-ইন্টারনেট সেবা বন্ধ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

টরন্টোতে বাংলাদেশি একই পরিবারের চারজনের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-৩০ ০৫:৩৩:৩৯

নিউজ ডেস্ক: কানাডার টরন্টোর মারখাম এলাকার একটি বাড়িতে বাংলাদেশি একই পরিবারের চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকাল ৩টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মোহাম্মদ মনির তার স্ত্রী মুক্তা জামান, মনিরের মা ও কন্যা। এ ঘটনায় বাড়ির সামনে থেকে একই পরিবারের সন্তান ২৩বছর বয়সী মেনহাজ জামানকে পুলিশ আটক করেছে।

মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত করছে।  জানা যায়, নিহতরা দীর্ঘদিন ধরে কানাডায় বসবাস করছেন।

সম্প্রতি মনির ও মুক্তা জামান দম্পতির ২৫তম বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে তাদের বাসায় আয়োজিত একটি ঘরোয়া অনুষ্ঠানে অনেক বাংলাদেশি অংশগ্রহণ করেন। নিহতরা টাঙ্গাইল জেলার অধিবাসী।

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৮৭ বার

আপনার মন্তব্য