যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 11:20am

|   লন্ডন - 05:20am

|   নিউইয়র্ক - 12:20am

  সর্বশেষ :

  দেশের বেকার সমস্যা সমাধানে বিদেশিকর্মী কমানোর দাবি ডাকসু ভিপির   পাপিয়া সম্পর্কে তথ্য দিচ্ছেন ভুক্তভোগীরা   এবার ইরানের ভাইস প্রেসিডেন্ট করোনা ভাইরাসে আক্রান্ত   খালেদা জিয়ার জামিন নামঞ্জুর   লেখক-সাংবাদিক মাওলানা রশীদ আহমদ এর লেখা দু'টি বই এখন বাজারে।   করোনা আতঙ্কে ওমরাহ যাত্রীদের প্রবেশ স্থগিত করল সৌদি আরব   বাংলাদেশি শিক্ষার্থীকে ভারত ছাড়ার নির্দেশ   শচীন আমাকে সবচেয়ে বেশি সমস্যায় ফেলেছেন: ইনজামাম   শপথ নিলেন আতিক-তাপস   যুক্তরাষ্ট্রের উইসকোনসিন রাজ্যে বিয়ার কোম্পানিতে বন্দুক হামলা, নিহত ৬   দিল্লিতে মৃত্যুর মিছিল, মৃতের সংখ্যা ৩৪   দিল্লিতে মুসলামনের ওপর হামলা, ৮৫ বছরের আকবরিকেও পুড়িয়ে মারল   মোদিকে আমন্ত্রণ মুক্তিযুদ্ধের চেতনার প্রতি অবমাননা: আসিফ নজরুল   দিল্লিতে সহিংসতায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানো সেই বিচারপতিকে মধ্যরাতে বদলী করা হলো   পিলখানার হত্যাকাণ্ডে খালেদার সম্পৃক্ততা পাওয়া যাবে: কাদের

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

স্বপ্নের ইউরোপ যাওয়া হলো না মামুনের, লাশ ফিরলো দেশে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৪ ০৪:২০:২৮

নিউজ ডেস্ক: স্বপ্নের ইউরোপ পাড়ি জমাতে গিয়ে প্রান হারালো সিলেটের ছেলে আব্দুল্লাহ আল মামুন।

সিলেট শহরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শাহজালাল জামেয়া ইসলামীয়া কামিল মাদ্রাসার সাবেক ছাত্র ও সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের নুরপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুল্লাহ আল মামুন ইউরোপ যাওয়ার উদ্দেশ্য গত ৯ ফেব্রুয়ারি মরক্কোতে পাড়ি জমান।

পারিবারিক সুত্রে জানা যায়, মরক্কো থেকে বিভিন্ন দেশ হয়ে সর্বশেষ সে আলজেরিয়াতে অবস্থান নেন। আলজেরিয়াতে থাকাকালীন গত ১আগস্ট অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন। অসুস্থ হওয়ার পূর্ব পর্যন্ত পরিবারের সাথে নিয়মিত যোগাযোগ থাকলেও অসুস্থ হওয়ার পর তার সাথে আর কোনো যোগাযোগ করতে পারেনি পরিবার।

গত ২৭ আগস্ট পরিবারের পক্ষ থেকে জানানো হয় চিকিৎসাধীন অবস্থায় মামুন পৃথিবী ছেড়ে চলে গেছে। দীর্ঘ প্রচেষ্টার পর মামুনের লাশ আজ ৩ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার দেশে আনা হয়েছে।

উল্লেখ্য, বুধবার বেলা ১১.০০ ঘটিকার সময় পাঠানটুলা জামেয়ায় তার ১ম জানাযার নামাজ এবং দুপুর ২ ঘটিকার সময় তার নিজ গ্রামে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর