যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 05:26am

|   লন্ডন - 12:26am

|   নিউইয়র্ক - 07:26pm

  সর্বশেষ :

  মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী   পরীক্ষা ছাড়া ভর্তিকে কেন্দ্র করে ঢাবিতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি   ১৮টি অমুসলিম উপাসনালয়ের অনুমোদন দিচ্ছে আরব আমিরাত   দেশে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে : মওদুদ   লাইবেরিয়ায় ধর্মীয় স্কুলে আগুন, নিহত ৩০   ১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ   নিউইয়র্কে ইন্টারন্যাশনাল সীরাত কনভেনশন শনিবার   নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন   ওয়াশিংটন ডিসিতে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি সংগঠন ‘সমস্বর’-এর আত্মপ্রকাশ   বাফলা চ্যারিটির ফান্ড রাইজিং ডিনার রবিবার   দক্ষিণ কোরিয়ার রাজনীতিবিদরা মাথা ন্যাড়া করছেন   বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না: আরেফিন সিদ্দিক   ‘জাবির অর্থ কেলেঙ্কারি ফাঁসকারী ছাত্রলীগ নেতারা হুমকির সম্মুখীন’   খালেদা কিছুই দেননি, হাসিনা আমাদের সম্মানিত করেছেন: আল্লামা শফী   রাখাইনে আরও ৬ লাখ রোহিঙ্গা গণহত্যার চরম ঝুঁকিতে : জাতিসংঘ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালিতে বিএনপি'র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৭ ০৬:৩৫:৫২

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল  বি এন পির গৌরবময় ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবস উপলক্ষে একটি বিশেষ আলোচনা সভার আয়োজন করে বি এন পি ইতালি শাখা।
ইতালি বি এন পির সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিনের পরিচালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হাজী আব্দুর রাজ্জাক। রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই আলোচনা সভায় বক্তারা বলেন" দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষেই জন্ম হয়েছিল এই দলের। কিন্তু সেই দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় দীর্ঘদিন যাবত কারাবন্দি করে রেখেছে। নেতৃবৃন্দরা বেগম জিয়ার মুক্তির দাবী করেন এবং সুষ্ঠ ও স্বচ্ছ গণতন্ত্রের চর্চা স্বরূপ একটি নির্বাচনের দাবী করেন। তারা আরো বলেন "  বর্তমান সময়ে  গণতন্ত্র সম্পূর্ণ  বিপন্ন অবস্থায় আছে  কাজেই ১৭ কোটি জনগণকে পুনরায় গণতন্ত্র ও আইনের শাসনকে ফিরিয়ে দিতেই সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 
এই সময় বক্তব্য রাখেন ইতালি বি এন পির সাবেক সভাপতি শাহ তাইফুর রহমান, সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম, সহ সভাপতি সাজ্জাদুল কবির, হুমায়ন কবির, ফিরোজ খান, মাইনুল আলম, মাসুম বিল্লাহ, কাদের বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, আবুল কালাম সায়মন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন সহ ইতালি যুবদল, রোম মহানগর বি এন পি, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৯ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত