যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 06:34am

|   লন্ডন - 12:34am

|   নিউইয়র্ক - 07:34pm

  সর্বশেষ :

  ভারত সীমান্তে ২৩ দিনে ১০ বাংলাদেশি নিহত   খালেদা জিয়ার মুক্তির জন্য ‘বিশেষ আবেদন’   বাংলাদেশে রাজনৈতিক সংঘাতে ছয় বছরে নিহত ৬৩৫   ‘আইসিজের রায়ে শুধু রোহিঙ্গা নয়, বাংলাদেশেরও বিজয় হয়েছে’   দেশবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করছি: প্রধানমন্ত্রী   করোনা নিয়ন্ত্রণে চীনের দশ শহরে গণপরিবহন ও মন্দির বন্ধ   আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখ্যান করলো মিয়ানমার   জার্মানিতে বন্দুকধারীর হামলায় নিহত ৬   হারাম উপার্জন সন্তানের ওপর প্রভাব ফেলে   ইরানি ব্যবসায়ীদের ভিসা দেয়া বন্ধ করল আমেরিকা   ডাক্তারদের রোগী দেখার ফি নির্ধারণ করবে সরকার   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি   ছড়াকার সুফিয়ান চৌধুরী স্বদেশ যাত্রা করবেন ৩০ জানুয়ারি   শাশুড়ির জ্বালায় পুলিশ সদস্যের আত্মহত্যা!

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালিতে ১ হাজার পিস ইয়াবাসহ ৩ বাংলাদেশি আটক

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৭ ১১:২১:৪৬

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: ইতালি রোমের ভিলা দে সান্টিস নামক এলাকা থেকে প্রায় এক হাজার পিস ইয়াবাসহ তিন বাংলাদেশিকে আটক করেছে দেশটির পুলিশ। বুধবার (৪ সেপ্টেম্বর) স্থানীয় গণমাধ্যমে খবরটি প্রকাশ করা হয়। জব্দ ইয়াবার নাম দেয়া হয়েছে ‌‘হিটলার ড্রাগস’।

গণমাধ্যমের খবরে বলা হয়, ইতালির মিলিটারি বিশেষ অভিযান চালিয়ে ৯৭৮ পিস ইয়াবাসহ তাদের আটক করে পুলিশের কাছে তুলে দেয়। তবে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সেখানকার প্রবাসী বাংলাদেশিরা। তারা বলছেন, তাদের এই অপকর্মের জন্য স্থানীয়রা আমাদের অবিশ্বাস ও ঘৃণার চোখে দেখে। রাজনৈতিকভাবেও এর প্রভাব পড়েছে ২০১৮ নির্বাচনে। তাদের জন্য দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে। রোমে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূতের কাছে তাদের বিচারের দাবি জানিয়েছেন তারা।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর