যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 01:28am

|   লন্ডন - 08:28pm

|   নিউইয়র্ক - 03:28pm

  সর্বশেষ :

  করোনা থেকে সুস্থ হয়েছেন ২ লাখ মানুষ   বিশ্বব্যাপী মৃত্যু ৫০ হাজার ছাড়াল   চলতি মাসের শেষে নিয়ন্ত্রণে আসবে করোনা: চীনের বিশেষজ্ঞ   ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত, প্রধানমন্ত্রী আইসোলেশনে   মক্কা-মদিনায় ২৪ ঘণ্টার কারফিউ   বাংলাদেশে আটকে পড়া ব্রিটিশ নাগরিকদের জন্য ডিকসনের ৪ বার্তা   ব্রিটেনে একদিনে সর্বোচ্চ প্রাণহানি, ২৪ ঘণ্টায় ২৪ শতাংশ বৃদ্ধি   বাংলাদেশে সর্দি, কাশি, জ্বর ও গলাব্যাথা নিয়ে ৫৮ জনের মৃত্যু   করোনা সংক্রমণ: যুক্তরাষ্ট্রে সব কারাগার লকডাউন   করোনায় লকডাউন ভাঙলে গুলির নির্দেশ   করোনা লড়াইয়ে ভারতকে সাহায্য করতে এগিয়ে এল চিনা অ্যাপ টিকটক   করোনার কারণে একজন চীনা কূটনীতিকও ফিরে যাবে না   মুম্বাইয়ে হোম কোয়ারেন্টিনে ১৩ বাংলাদেশি   নিজামুদ্দিনে যোগ দেওয়া আরও দুইজনের করোনায় মৃত্যু   করোনায় লন্ডনের হাসপাতালে প্রাণ গেল সোমালিয়ার সাবেক প্রধানমন্ত্রীর

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালিতে ১ হাজার পিস ইয়াবাসহ ৩ বাংলাদেশি আটক

ইসমাইল হোসেন স্বপন, ইতালি

 প্রকাশিত: ২০১৯-০৯-০৭ ১১:২১:৪৬

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: ইতালি রোমের ভিলা দে সান্টিস নামক এলাকা থেকে প্রায় এক হাজার পিস ইয়াবাসহ তিন বাংলাদেশিকে আটক করেছে দেশটির পুলিশ। বুধবার (৪ সেপ্টেম্বর) স্থানীয় গণমাধ্যমে খবরটি প্রকাশ করা হয়। জব্দ ইয়াবার নাম দেয়া হয়েছে ‌‘হিটলার ড্রাগস’।

গণমাধ্যমের খবরে বলা হয়, ইতালির মিলিটারি বিশেষ অভিযান চালিয়ে ৯৭৮ পিস ইয়াবাসহ তাদের আটক করে পুলিশের কাছে তুলে দেয়। তবে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সেখানকার প্রবাসী বাংলাদেশিরা। তারা বলছেন, তাদের এই অপকর্মের জন্য স্থানীয়রা আমাদের অবিশ্বাস ও ঘৃণার চোখে দেখে। রাজনৈতিকভাবেও এর প্রভাব পড়েছে ২০১৮ নির্বাচনে। তাদের জন্য দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে। রোমে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূতের কাছে তাদের বিচারের দাবি জানিয়েছেন তারা।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৭৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর