যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 06:35am

|   লন্ডন - 12:35am

|   নিউইয়র্ক - 07:35pm

  সর্বশেষ :

  ভারত সীমান্তে ২৩ দিনে ১০ বাংলাদেশি নিহত   খালেদা জিয়ার মুক্তির জন্য ‘বিশেষ আবেদন’   বাংলাদেশে রাজনৈতিক সংঘাতে ছয় বছরে নিহত ৬৩৫   ‘আইসিজের রায়ে শুধু রোহিঙ্গা নয়, বাংলাদেশেরও বিজয় হয়েছে’   দেশবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করছি: প্রধানমন্ত্রী   করোনা নিয়ন্ত্রণে চীনের দশ শহরে গণপরিবহন ও মন্দির বন্ধ   আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখ্যান করলো মিয়ানমার   জার্মানিতে বন্দুকধারীর হামলায় নিহত ৬   হারাম উপার্জন সন্তানের ওপর প্রভাব ফেলে   ইরানি ব্যবসায়ীদের ভিসা দেয়া বন্ধ করল আমেরিকা   ডাক্তারদের রোগী দেখার ফি নির্ধারণ করবে সরকার   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   বাংলাদেশে দুর্নীতির ব্যাপকতা উদ্বেগজনক : টিআইবি   ছড়াকার সুফিয়ান চৌধুরী স্বদেশ যাত্রা করবেন ৩০ জানুয়ারি   শাশুড়ির জ্বালায় পুলিশ সদস্যের আত্মহত্যা!

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

যুক্তরাষ্ট্রের লুইজিয়ানায় ডাকাতের গুলিতে বাংলাদেশি শিক্ষার্থী নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৮ ১০:২৬:৫০

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা স্টেস্ট ইউনিভার্সিটির এক বাংলাদেশি শিক্ষার্থীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার স্থানীয় সময় সকালে লুইজিয়ানার বিমান বন্দর হাইওয়ের পাশে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. ফিরোজ উল আমিন (৩০)। তিনি লুইজিয়ানা স্টেস্ট ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে পিএইচডি করছিলেন।

বাংলাদেশে থাকাকালে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে সিএসই-তে স্নাতক ডিগ্রি লাভ করেন।

পুলিশ জানিয়েছে, হাইওয়ের পাশে এক গ্যাস স্টেশনে কাজ করছিলেন বাংলাদেশি শিক্ষার্থী ফিরোজ। সকালে বন্দুক নিয়ে দুর্বৃত্তরা ডাকাতির উদ্দেশ্যে সেখানে এসে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই ফিরোজের মৃত্যু হয়।

ফিরোজের মর্মান্তিক মৃত্যুতে শোক জানিয়েছেন লুইজিয়ানা স্টেস্ট ইউনিভার্সিটির প্রেসিডেন্ট এফ কিং আলেক্সান্ডার।

এক বিবৃতিতে তিনি বলেন, ফিরোজ উল আমিনের মর্মান্তিক মৃত্যুতে পুরো লুইজিয়ানা স্টেস্ট ইউনিভার্সিটি শোকাহত। সে ছিল অবিশ্বাস্য রকমের একজন মেধাবী ছাত্র ও গবেষক; যার একটি সম্ভাবনাময় ভবিষ্যৎ ছিল।

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৯৫ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর