যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 05:46am

|   লন্ডন - 11:46pm

|   নিউইয়র্ক - 06:46pm

  সর্বশেষ :

  মাতৃভাষায় ভাব প্রকাশ আল্লাহর অন্যতম নেয়ামত   ঢাকায় আবারও ডেঙ্গুর আশংকা, ১১ এলাকা ঝুঁকিপূর্ণ   কাদের-ফখরুলের সেই আলোচিত ফোনালাপ ফাঁস   অ্যান্ড্রয়েড ১১ সংস্করণে ওয়ান-টাইম লোকেশন অ্যাকসেস   পুতিন, ম্যার্কেল ও ম্যাক্রোঁর সঙ্গে বসছেন এরদোয়ান   ‘বাহুবলি ২’ সিনেমায় ডোনাল্ড ট্রাম্প!   ওজন কমাতে স্বাস্থ্যকর বাঁধাকপির স্যুপ   বয়সে নয়, মানসিক চাপেও চুল পাকে   খালেদা জিয়ার পরবর্তী জামিন শুনানি বৃহস্পতিবার   ঘুমালেই পাবেন লাখ টাকা পারিশ্রমিক!   শিল্পা শেঠির প্রতীক্ষার অবসান   শিল্পা শেঠির প্রতীক্ষার অবসান   তামিমের ১৩০০০   শেখ হাসিনার প্রশংসা করে অ্যাঞ্জেলিনা জোলির চিঠি   করোনাভাইরাস রোধে ইতালিতে বিশেষ পদক্ষেপ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালিতে প্রবাসীর মৃত্যু

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-১৬ ১৪:৪৪:৪৬

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: ইতালির ভেনিসের বাসিন্দা শওকত হোসেন নামের এক প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। ১৫ সেপ্টেম্বর রোববার বিকেলে ইতালির ভেনিসে বসবাসরত শওকত হোসেন নামে এক প্রবাসী বাংলাদেশী মৃত্যুবরন করেছে। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৫০ বছর। স্টোক জনিত রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তার বাড়ী নরসিংদী জেলার রায়পুর এলাকায়।
২০১২ সালে সে ইতালির ভেনিসে এসেছিলেন। শওকত হোসেনের মৃত্যু সংবাদে ভেনিসে বসবাসরত বাংলাদেশীদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আস।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর