যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১১ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 12:32am

|   লন্ডন - 07:32pm

|   নিউইয়র্ক - 02:32pm

  সর্বশেষ :

  নতুন ভিসা আদেশ বাতিলে মামলা বিদেশী শিক্ষার্থীদের   মাদক পাচারে আটক ৫১, বাজেয়াপ্ত $৪ মিলিয়ন ডলার   ডেথ ভ্যালিতে তাপমাত্রা উঠতে পারে ১২৬ ডিগ্রি   রক্তও করোনা ঝুঁকির মাত্রা নির্দেশক   প্রাক্তন উপদেষ্টা রজার স্টোনের সাজা কমালেন ট্রাম্প   করোনা টেস্ট বাড়াতে ৮০০০ স্বাস্থ্যকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে   করোনায় মায়ের মৃত্যুর পরও বেঁচে রইলো গর্ভের শিশু   লস এঞ্জেলেসে হত্যাকান্ডের তদন্তে হমোসাইড গোয়েন্দারা   লস এঞ্জেলেসে হত্যাকান্ডের তদন্তে হমোসাইড গোয়েন্দারা   কুয়েত থেকে দেশে ফেরার আশঙ্কায় আড়াই লাখের বেশি বাংলাদেশি   ৮৬ বছর পর তুরস্কের হাইয়া সোফিয়ায় আজান   নিউজার্সির বাংলাদেশি শিক্ষার্থী ফাবিহা চিকিৎসাবিজ্ঞানে উচ্চতর ডিগ্রি নিতে চায়   গল্প: ঝাড়খণ্ড থেকে শালীমার গার্ডেন   ছড়া-কবিতা   জয়প্রকাশ মণ্ডল-এর কবিতা

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ঢাকা ইউনিভার্সিটি এলামনাই এসোসিয়েশন অস্ট্রেলিয়ার ‘ফ্যামিলি ফান ডে’ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-৩০ ১১:৪৩:২৩

নিউজ ডেস্ক: বিগত বছর গুলির মতই এবারও বিপুল উৎসাহ উদ্দীপনার সাথে অস্ট্রেলিয়া প্রবাসী ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রী, তাদের পরিবার বর্গ ও বন্ধু বান্ধব রা গত ২৭শে অক্টোবর ওয়েস্টার্ন সিডনি পার্ক লেন্ডস এর লিজার্ড লগে দিন ব্যাপী এক বন-ভোজনের আয়োজন করেন। অনেক পুরনো মুখের সাথে সাথে প্রতি বছরের ন্যায় এবারও অনেক নূতন মুখের আগমন ঘটে – নতুন ও পুরানোদের গাল গপ্প, হাসি ঠাট্টা, স্মৃতিচারণা, গান বাজনা ও হই হুল্লোড়ে সবাই যেন ফিরে পায় সেই হারিয়ে যাওয়া দিন গুলিকে।
দিনের শুরু হয় সেক্রেটারিজেনারেলআনিস মজুমদার এর স্বাগত আহ্বান এর মধ্য দিয়ে। চলে দিন ভর কাপের পর কাপ গোলাম মাওলার ঘন দুধের মাশাল্লা চা।  ডঃ জাকিয়া হোসাইন , মাহমুদল হক বাদল ও ডঃলায়লা আরজুমান এর প্রস্তাবনায়  এবারের মধ্যাহ্ন ভোজে বৈচিত্র্য আনার প্রয়াসে রকমারি শুস্বাদু বার্বিকিউ ও সালাদের আয়োজন করা হয়। পূর্বোক্ত কয়জন ও তাদের সাথে  রফিকউদ্দিন,  আবুইয়াসের রিঙ্কু, হায়াত মাহমুদ, ডঃখাইরুল চৌধুরীও আরও কিছু স্বেচ্ছা সহকারীর সহযোগিতায় এত বিপুল সংখ্যক  সদস্যদের জন্য সময় মত এই অতি মুখ রোচক মধ্যাহ্ন ভোজের আয়োজন করা সম্ভব হয়েছে।
কামরুল মান্নান আকাশ এর সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হয় সাংস্কৃতিক কর্ম কান্ড।নাফিযা চৌধুরী মিনির পরিচালিত অন্তেক-সারি হাসি হই হুল্লোড়ে সবাইকে প্রাণ বন্ত করে তুলে।  শিশু কিশোররা ব্যাস্তথাকে অঙ্কন ও  দৌড়প্রতিযোগিতায় ডঃলায়লার আরজুমান এর তত্ত্বাবধানে। প্রতিবারের ন্যায় এবারের রেফেলড্র ও জোগান দেয় আরও কিছু আনন্দের।
দিনের শেষে ডাঃ জাকিয়া হোসাইন তার সার্বিক তত্ত্বাবধানে বার্বিকিউ আয়োজনটিকে  সফল করার জন্য সবাইকে ধন্যবাদ জানান। আগামীতে আবার ও দেখা হওয়ার প্রত্যয় ঘোষণা করে এসোশিয়সনের প্রেসিডেন্ট মোস্তফা আব্দুল্লাহ দিনের অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৩৪ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর