যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:00am

|   লন্ডন - 08:00pm

|   নিউইয়র্ক - 03:00pm

  সর্বশেষ :

  আইএস বন্দীদের ইউরোপে পাঠানোর হুমকি তুরস্কের   অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানল: নিরাপদ আছেন বাংলাদেশিরা   চট্টগ্রামে যুবলীগের সম্মেলনে মারামারি   সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে, মন্ত্রীর সমালোচনা   ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত   লস এঞ্জেলেসে সাদেক হোসেন খোকার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত   লস এঞ্জেলেসে বিপ্লব ও সংহতি দিবস পালিত   কংগ্রেসম্যান ব্র্যাড শেরম্যানের সাথে ক্যালিফোর্নিয়া বিএনপি নেতৃবৃন্দের সাক্ষাৎ   ইতালীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   শেখ হাসিনাকে কটাক্ষ করলে জনগণ ক্ষমা করবে না: কাদের   নিহত ব্যক্তিদের পরিবারকে ১ লাখ টাকা করে দেওয়া হবে: রেলমন্ত্রী   ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৬   ‘বুলবুলে’র তাণ্ডব: ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন   ‘এলএ বাংলা টাইমস'-এর বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর শুভেচ্ছা

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

কুয়েতে গাড়ীর গ্যারেজে অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ নিহত ৩

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১১-০৬ ১৪:৫৭:৩৮

নিউজ ডেস্ক: কুয়েতের শুয়েক এলাকায় গাড়ীর গ্যারেজে অগ্নিকাণ্ডে মোহাম্মদ কামাল হোসেন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

নিহতের দেশের বাড়ী নোয়াখালীর বেগমগঞ্জে। সোমবার (৪ নভেম্বর) শুয়েখ এলাকায় আনুমানিক সকাল ৫টার দিকে একটি গাড়ির গ্যারেজে আগুন লাগলে সেখানে থাকা কর্মরত একজন বাংলাদেশিসহ একজন ইন্ডিয়ান ও একজন মিসরি নাগরিক নিহত হন।

এছাড়াও আরো ২জন ভিন্ন দেশের নাগরিক গুরুতর আহত হলে তাদের নিকটতম হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী কলিম উদ্দিন জানান, নিহত কামাল ঐ গ্যারেজে গাড়ী ইঞ্জিনের তেল পরিবর্তনের কাজ করত।

তৈল জাতীয় পদার্থ থাকায় বিস্ফোরিত হয়ে আগুনের লেলিহান শিখা মহুর্তের মধ্যে আশপাশের দোকানগুলোতে জড়িয়ে পড়ে দোকান ও দোকানের সামনে থাকা গাড়ীগুলো পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক ইউনিটের ১ ঘন্টার চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আসে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর