যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 02:37pm

|   লন্ডন - 09:37am

|   নিউইয়র্ক - 04:37am

  সর্বশেষ :

  ১২৫ বাংলাদেশিকে বিমাবন্দর থেকে ফিরিয়ে দিল ইতালি   নর্থ মেসিডোনিয়া সীমান্তে ট্রাক থেকে ১৪৪ বাংলাদেশি অভিবাসী উদ্ধার   দেশে একদিনে মৃত্যু ৪৬, শনাক্ত ৩৪৮৯   ১৩০০০ শিক্ষার্থীর ভার্চুয়াল ক্লাসের ব্যবস্থা আমেরিকান বিশ্ববিদ্যালয়ের   যুক্তরাষ্ট্রে অনলাইন কোর্স নিতে পারবে না বিদেশী শিক্ষার্থীরা   করোনা স্বাস্থ্যবিধি লঙ্ঘনে জরিমানা দিতে হবে রেষ্টুরেন্টকেও   অফিসারদের ব্যাপক হারে ছুটির তদন্তে লস এঞ্জেলেস পুলিশ   কিশোরীকে অপহরণ, ধর্ষণ ও হত্যার দায়ে আটক ১   লস এঞ্জেলেসে করোনায় আক্রান্তের ৪৮ শতাংশ যুবক   করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্ট   দেশে একদিনে মৃত্যু ৫৫, শনাক্ত ৩০২৭   ৪ জুলাইয়ের ছুটিতে ক্যালিফোর্নিয়ায় করোনার সর্বোচ্চ বিস্তার   যুক্তরাষ্ট্র ছাড়তে হতে পারে বিদেশী শিক্ষার্থীদের   করোনা সংকটে চিকিৎসকদের নিয়ে এলএ বাংলা টাইমসের বিশেষ আয়োজন   করোনা ভ্যাক্সিন আবিষ্কারে নভাভ্যাক্স পেলো সর্বোচ্চ $১.৬ বিলিয়ন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

মুনার পক্ষ থেকে মরহুম শামীম মানসুরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

আহমেদ ফয়সাল

 প্রকাশিত: ২০১৯-১১-২১ ১১:৪৮:১৫

আহমেদ ফয়সাল:
মুসলিম উম্মাহ অফ নর্থ  আমেরিকা (MUNA)ওয়েষ্ট জোন সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের পক্ষ থেকে সদ্য প্রয়াত লস্ এন্জেলেস প্রবাসী বাংলাদেশী মরহুম শামীম মানসুরের অসহায় পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করা হয় । এ সময় মুনার পক্ষ থেকে উপস্থিত ছিলেন  মুনা ওয়েষ্ট জোন সেক্রেটারী আশরাফ হোসেন আকবর, মুনা ওয়েষ্ট জোন সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের ডিরেক্টর ও লস্ এন্জেলেস চ্যাপ্টারের প্রেসিডেন্ট আব্দুল মান্নান, সেক্রেটারী শামসুল আরেফিন হাসিব, সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের টিম মেম্বার আব্দুল মালেক, মোহাম্মাদ আবু জাফর সিদ্দিকী, মরহুম শামীম মানসুরের প্রতিবেশী ও মুনার এস্যোসিয়েট মেম্বার  আবু বকর সিদ্দীক কালাম এবং নিলুফার ইয়াসমিন প্রমুখ।

উল্লেখ্য, প্রবাসী মরহুম শামীম মানসুরের পরিবারকে ইতিপূর্বে কমিউনিটির পক্ষথেকে ১৪৪০ ডলার আর্থিক সাহায্য প্রদান করা হয়। এছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক একজন কমিউনিটি মেম্বার শামিম মানসুরের কবরের জন্য ইসলামিক মর্চুয়ারি কতৃপক্ষের নিকটে তিন হাজার ডলারের চেক প্রদান করে। আর গতকাল মুনা ওয়েস্ট জোন সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের পক্ষথেকে তার পরিবারকে ১ হাজার ডলার প্রদান করা হয়।

পরিশেষে মুনার পক্ষ থেকে মরহুমের পরিবারকে ইংলিশ এবং স্প্যানিশ ভাষার কুরআন উপহার হিসাবে দেওয়া হয়। এসময় মরহুমের পরিবারবর্গ শামীম মানসুর এর লাশ সুস্টভাবে দাফনে সহায়তা করার জন্য বাংলাদেশী কমিউনিটি কে ধন্যবাদ জানান।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৪৪ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর