যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 08:08am

|   লন্ডন - 02:08am

|   নিউইয়র্ক - 09:08pm

  সর্বশেষ :

  বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্ত নেই : পররাষ্ট্রমন্ত্রী   সেনাপ্রধানসহ মিয়ানমারের ৪ কর্মকর্তার ওপর ফের মার্কিন নিষেধাজ্ঞা   দিল্লির দূষণ নিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির অবাক করা বক্তব্য   নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তাল ত্রিপুরা, মোবাইল-ইন্টারনেট সেবা বন্ধ   নিউ জার্সিতে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ ৬ জন নিহত   সান দিয়াগোতে বিজয় মেলা আগামী শনিবার   প্রথম দিনের শুনানিতে আদালতে চুপচাপ সু চি   ভারতে ভিসার অতিরিক্ত সময় থাকলে বাংলাদেশি মুসলিমদের জরিমানা ২১০০০, হিন্দুদের ১০০   গণতান্ত্রিক দেশের তালিকায় নেই বাংলাদেশ   নো এনআরসি, নো ডিভাইড অ্যান্ড রুল: মমতা   ৩৮ আরোহী নিয়ে চিলির বিমান নিখোঁজ   ছাত্রদল সন্দেহে ২ শিক্ষার্থীকে হল থেকে বের করে দিল ছাত্রলীগ   নায়ক থেকে খলনায়ক সু চি   ‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’   খালেদা জিয়ার মুক্তির দাবীতে সিএনএন ভবনের সামনে ক্যালিফোর্নিয়া বিএনপির বিক্ষোভ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

মুনার পক্ষ থেকে মরহুম শামীম মানসুরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

আহমেদ ফয়সাল, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১১-২১ ১১:৪৮:১৫

আহমেদ ফয়সাল:
মুসলিম উম্মাহ অফ নর্থ  আমেরিকা (MUNA)ওয়েষ্ট জোন সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের পক্ষ থেকে সদ্য প্রয়াত লস্ এন্জেলেস প্রবাসী বাংলাদেশী মরহুম শামীম মানসুরের অসহায় পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করা হয় । এ সময় মুনার পক্ষ থেকে উপস্থিত ছিলেন  মুনা ওয়েষ্ট জোন সেক্রেটারী আশরাফ হোসেন আকবর, মুনা ওয়েষ্ট জোন সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের ডিরেক্টর ও লস্ এন্জেলেস চ্যাপ্টারের প্রেসিডেন্ট আব্দুল মান্নান, সেক্রেটারী শামসুল আরেফিন হাসিব, সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের টিম মেম্বার আব্দুল মালেক, মোহাম্মাদ আবু জাফর সিদ্দিকী, মরহুম শামীম মানসুরের প্রতিবেশী ও মুনার এস্যোসিয়েট মেম্বার  আবু বকর সিদ্দীক কালাম এবং নিলুফার ইয়াসমিন প্রমুখ।

উল্লেখ্য, প্রবাসী মরহুম শামীম মানসুরের পরিবারকে ইতিপূর্বে কমিউনিটির পক্ষথেকে ১৪৪০ ডলার আর্থিক সাহায্য প্রদান করা হয়। এছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক একজন কমিউনিটি মেম্বার শামিম মানসুরের কবরের জন্য ইসলামিক মর্চুয়ারি কতৃপক্ষের নিকটে তিন হাজার ডলারের চেক প্রদান করে। আর গতকাল মুনা ওয়েস্ট জোন সোশ্যাল সার্ভিস ডিপার্টমেন্টের পক্ষথেকে তার পরিবারকে ১ হাজার ডলার প্রদান করা হয়।

পরিশেষে মুনার পক্ষ থেকে মরহুমের পরিবারকে ইংলিশ এবং স্প্যানিশ ভাষার কুরআন উপহার হিসাবে দেওয়া হয়। এসময় মরহুমের পরিবারবর্গ শামীম মানসুর এর লাশ সুস্টভাবে দাফনে সহায়তা করার জন্য বাংলাদেশী কমিউনিটি কে ধন্যবাদ জানান।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৪৭ বার

আপনার মন্তব্য