যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 05:24am

|   লন্ডন - 12:24am

|   নিউইয়র্ক - 07:24pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

করোনা সংকটে নিউইয়র্কে বাংলাদেশি ডাক্তারের ফ্রি সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-১৭ ০২:১৭:১২

নিউজ ডেস্ক: বাংলাদেশি ডাক্তার ফেরদৌস খন্দকার তার ব্যক্তি উদ্যোগে বৃদ্ধ ও শিশুদের জন্য বিনামূল্যে নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরণ করবেন। নিউইয়র্কের জ্যাকসন হাইটসে মঙ্গলবার বিকাল ৫টায় এই কার্যক্রম শুরু হবে তার কার্যালয়ের সামনে।

বৃদ্ধ কেউ যদি আয়োজনস্থলে উপস্থিত না হতে পারেন তবে পরিবারে যে কেউ যোগাযোগ করলে বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়া হবে সব সামগ্রী। বৃদ্ধ মানুষকে দেয়া হবে ১০ পাউন্ড বাসমতি চাল, ৩ পাউন্ড মসুর ডাল এবং দুই প্যাকেট বিস্কুট। শিশুদের জন্য থাকবে নুডলস, ব্রেড, জ্যাম নসিলা এবং বিস্কুট।

এই উদ্যোগ সম্পর্কে ডাক্তার ফেরদৌস খন্দকার বলেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় অনেক সংকট তৈরি হয়েছে। এর মধ্যে খাদ্য সংকট একটি বড় সমস্যা। এ বাংলাদেশি জনসমাজ আমাকে আজকের ডাক্তার ফেরদৌস খন্দকার বানিয়েছে। এই সংকটে যদি তাদের পাশে না দাঁডাতে পারি তাহলে নিজের কাছে নিজেই ছোট হবে যাবো।

সরেজমিনে দেখা গেছে, ডাক্তার ফেরদৌস খন্দকার নিজে অন্যান্য কর্মীদের সঙ্গে প্যাকেট করছেন খাবার সামগ্রী। এ সময় তিনি বলেন, বাঙালী জাতির জনকের জন্মদিন আমাদের সবার জন্য গৌরবময় একটি দিন।

আমরা কাজটি শুরু করেছি এই মহান দিনে। তবে যে কারো যে কোনো দিন খাদ্য সংকট দেখা দিলে আমরা দিতে প্রস্তুত আছি। জ্যাকসন হাইটসের ৭২ ব্রডওয়ে আমার অফিসে যে কেউ আসতে পারেন। তবে বৃদ্ধ কেউ না আসতে পারলে আমার নাম্বারে ( ১৭১৮ ৮৪৪ ৩৩৬০) এসএসএস করলে আমরা পৌঁছে দেব।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত