যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ৩১ মে, ২০২০ ইং

|   ঢাকা - 08:03pm

|   লন্ডন - 03:03pm

|   নিউইয়র্ক - 10:03am

  সর্বশেষ :

  কৃষ্ণাঙ্গ হত্যায় আন্দোলন: মেলরোজ ও ফেরারফ্যাক্স স্ট্রিটে সবচেয়ে বেশি লুন্ঠন   করোনায় একদিনে গেল আরও ৪৮ প্রাণ, আক্রান্ত ৫৩ হাজার ৬৫১   নিরাপত্তার জন্য লস এঞ্জেলেসে মোতায়েন ন্যাশনাল গার্ড সেনা   লস এঞ্জেলেসে ব্যাপক সংঘর্ষ-অগ্নিসংযোগ, কারফিউ‌ জারি   লস এঞ্জেলেসে বিক্ষোভ, ভাঙচুর, লুণ্ঠনের ঘটনায় গ্রেফতার ৫ শ   অকল্যান্ডে বন্দুক হামলায় ফেডারেল সিকিউরিটি অফিসার নিহত   লস এঞ্জেলেসের রেস্টুরেন্টগুলোতে বড় পরিসরে ব্যবসার অনুমতি   দেশে করোনায় মৃত্যু ৬০০ ছাড়াল, নতুন শনাক্ত ১৭৬৪   করোনা মোকাবেলায় বাংলাদেশকে ৬২২২ কোটি টাকা ঋণ দিচ্ছে আইএমএফ   কৃষ্ণাঙ্গ হত্যা: বিক্ষোভে উত্তাল লস এঞ্জেলেস, হয়েছে ভাঙচুর, ২ পুলিশ আহত   পদ্মা সেতুর সাড়ে ৪ কিলোমিটার দৃশ্যমান   প্রথমবারের মতো একই মাসে চন্দ্র ও সূর্যগ্রহণ   জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী আজ   প্লাজমা থেরাপি ও রেমডেসিভির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিষেধাজ্ঞা   বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলো যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লস এঞ্জেলেস প্রবাসী জিকু বড়ুয়ার মায়ের মৃত্যু, এলএ বাংলা টাইমস সিইও’র শোক

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৪-২৪ ১৬:২৯:৩৮

মায়ের সাথে জিকুর ছবি

নিজস্ব প্রতিবেদক: লস এঞ্জেলেস প্রবাসী কমিউনিটি এক্টিভিস্টি নিরুপম বড়ুয়া (জিকু)-এর মা পারুল বড়ুয়া আর নেই। তিনি গত বুধবার রাতে হার্ট স্ট্রোক করে চট্টগ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়সে হয়েছিল ৫৫ বছর।   

পারুল বড়ুয়া ২ ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখেছেন। বড় ছেলে  নিরুপম  বড়ুয়া (জিকু) লস এঞ্জেলেস প্রবাসী।‌ ছোট ছেলে রিপন বড়ুয়া‌ এসএসসির ফলপ্রার্থী এবং মেয়ে‌ বৃষ্টি বড়ুয়া বিবাহিত।
 
জিকু বড়ুয়া জানিয়েছেন, পারুল বড়ুয়া দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। গত বুধবার হঠাৎ হার্ট স্ট্রোক করে তিনি মৃত্যু বরণ করেন।

এলএ বাংলা টাইমসের সিইও’র শোক:
কমিউনিটি এক্টিভিস্টি নিরুপম বড়ুয়া (জিকু)-এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন এলএ বাংলা টাইমসের সিইও আব্দুস সামাদ। এক শোক বার্তায় তিনি তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে বলেন, লস এঞ্জেলেস প্রবাসীদের অতি পরিচিত মুখ জিকু বড়ুয়ার মায়ের আকস্মিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। সৃষ্টিকর্তা তাদেরকে মা হারানোর এই শোক সইবার ক্ষমতা দিন।


এলএবাংলাটাইমস/এলআরটি/এএল

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৮৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর