আপডেট :

        হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে গেল রাজ্য সরকার

        সরকারি ব্যাংকের ছয় উপব্যবস্থাপনা পরিচালককে অন্য ব্যাংকে বদলি করা হয়েছে

        ময়নাতদন্তের জন্য দাফনের ১৫ দিন পর কবর থেকে এক ব্যাংক কর্মকর্তার লাশ তুলা হলো

        মেটার রে-ব্যান স্মার্ট রোদচশমা,করা যাবে ভিডিও কল

        পানিসংকটের শঙ্কা ও শিক্ষার্থীদের অসুবিধার কথা বিবেচনায় নিয়ে পূর্বনির্ধারিত গ্রীষ্মকালীন ছুটি বাতিল

        শেয়ারবাজারের টানা পতন ঠেকাতে আবারও শেয়ারের মূল্যসীমায় পরিবর্তন আনা হয়েছে

        দুই ভাইকে পিটিয়ে হত্যার জেরে উত্তপ্ত ফরিদপুর

        দেশে একদিনের ব্যবধানে দেশের বাজারে সোনার দাম কমলো

        বাংলাদেশ সিরিজের জন্য দল ঘোষণা

        মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশিরা

        মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশিরা

        যুক্তরাষ্টের শিক্ষকদের স্কুলে বন্দুক নিয়ে যাওয়া নিয়ে একটি বিল পাস হয়েছে

        যুক্তরাষ্টের শিক্ষকদের স্কুলে বন্দুক নিয়ে যাওয়া নিয়ে একটি বিল পাস হয়েছে

        র‍্যাবের মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত

        ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন সুষ্ঠু করতে নেওয়া হচ্ছে পদক্ষেপ

        বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত

        কক্সবাজারে রোহিঙ্গা ভোটার কতজন?

        বৈশ্বিক গড় উষ্ণতার চেয়ে দ্রুত উত্তপ্ত হচ্ছে এশিয়া অঞ্চল

        বাংলাদেশের হিন্দু শরণার্থীদের ভারতের নাগরিকত্ব দেওয়া হবে

        বাংলাদেশের হিন্দু শরণার্থীদের ভারতের নাগরিকত্ব দেওয়া হবে

চতুর্থ বর্ষে টাইম টেলিভিশন : কমিউনিটি পেরিয়ে গ্লোবাল মিডিয়ায় পরিণত

চতুর্থ বর্ষে টাইম টেলিভিশন : কমিউনিটি পেরিয়ে গ্লোবাল মিডিয়ায় পরিণত

নিউইয়র্কের জনপ্রিয় টাইম টেলিভিশন তৃতীয় বছর পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করলো। ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর থেকে টাইম টেলিভিশন আনুষ্ঠানিক যাত্র শুরু করে। বাংলা ও ইংরেজী ভাষার বাই ল্যাঙ্গুয়েল এই টেলিভিশনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী তথা চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে গত ২৪ সেপ্টেম্বর রোববার রাতে মিডিয়াটির বার্তা কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনাড়ম্বর এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা কেক কেটে শুভেচ্ছা বিনিময় করে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে টাইম টেলিভিশন-এর প্রতিষ্ঠাতা এবং সিইও আবু তাহের বলেন, কমিউনিটি তথা টাইম পরিবারের সকল সদস্য, পৃষ্ঠপোষক আর কমিউনিটির সাবির্ক সহযোগিতায় নানা চড়াই-উৎরাই পেড়িয়ে টাইম টেলিভিশন কমিউনিটি পেরিয়ে গ্লোবাল  মিডিয়ায় পরিণত হয়েছে। নিউইয়র্ক তথা উত্তর আমেরিকা ছাড়াও বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে টাইম টেলিভিশন সরাসরি দেখা যাচ্ছে। এছাড়া ইন্টারনেটের সাহায্যে পৃথিবীর যেকোন স্থান থেকে যেকোন সময় টাইম টেলিভিশন দেখা যাচ্ছে। তিনি বলেন, সবার সহযোগিতা অব্যাহত থাকলে আগামী দিনে এই টেলিভিশন আরো ভালো করবে। পাশাপাশি দর্শক-শ্রোতাদের পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আগামী দিনে টাইম টেলিভিশন-এর অনুষ্ঠানমালাকে ঠেলে সাজানোর পরিকল্পনা রয়েছে। খবর ইউএনএ’র। 

টাইম টেলিভিশন-এর নিউজ প্রেজেন্টার শাহেদ আলম ও বিশেষ প্রতিনিধি শিবলী চৌধুরী কায়েসের উপস্থাপনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক এমপি ও সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদকমন্ডলীর সভাপতি এম এম শাহীন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)-এর একাংশের সভাপতি শাবান মাহমুদ, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক বর্ণমালা’র প্রধান সম্পাদক মাহফুজুর রহমান, বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক ড. শওকত আলী, রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমেদ আল কবীর, ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র সাবেক সাধারণ সম্পাদক মনোয়ারুর ইসলাম, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি দর্পণ কবীর, প্রথম আলো’র উত্তর আমেরিকা প্রতিনিধি ইব্রাহীম চৌধুরী খোকন, গাজী টিভির সাজু রহমান, এশিয়ান টিভির লাবণ্য ভূইয়া, টাইম টিভি’র সাবেক বার্তা প্রধান আবিদুর রহীম, যমুনা টিবি’র যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও সাপ্তাহিক আজকাল-এর নির্বাহী সম্পাদক হাসানুজ্জামান সাকি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)-এর সাবেক দপ্তর সম্পাদক ইমরান আনসারী, সাংবাদিক আকবর হায়দার কিরণ, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, সাংবাদিক বেলাল মাহমুদ, বিশিষ্ট রাজনীতিক এম এ কাইয়্যুম, জিল্লুর রহমান জিল্লু, গিয়াস আহমেদ, জসিম ভূইয়া, শরীফ লস্কর, এবাদ চৌধুরী, জ্যামাইকা মুসলিম সেন্টার (জেএমসি)-এর সেক্রেটারী মনজুর আহমেদ চৌধুরী, এডভোকেট কাইয়্যুম চৌধুরী, যুক্তরাষ্ট্র মহিলা লীগের সভাপতি অধ্যাপিকা মমতাজ শাহনাজ, কবি কাজী আতিক, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মুকিত চৌধুরী, মাজেদা উদ্দিন, আব্দুল কাদির শাহীন, মুলধারার রাজনীতিক ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট হেলাল শেখ, মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার ও শাহজাহান শেখ, সাবেক নিউজ প্রেজেন্টার কারিশমা কামাল, জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা, টিবিএন২৪-এর এএফ মিসবাহউজ্জামান, ব্রঙ্কস বাংলাদেশ ওমেন্স এসোসিয়েশন-এর প্রেসিডেনন্ট ফরিদা ইয়াসমীন, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশন-এর এ ইসলাম মামুন, সিনিয়র সহ সভাপতি মোজাফফর হোসেন, ব্রঙ্কস বাংলা ক্লাবের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, রায়পুর সোসাইটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  দেলোয়ার হোসেন দেলু, টাইম টিভি’র সাবেক ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার আবু শাহেদ করীম প্রমুখ।

এছাড়াও টাইম টেলিভিশন পরিবারের সদস্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন হাবিব রহমান, তমিজ উদদীন লোদী, এবিএম সালেউদ্দীন, সালাহউদ্দিন আহমেদ, সৈয়দ ইলিয়াস খসরু, সাদিয়া খন্দকার, সুলতানা রহমান, জেসিকা তারতিলা ইসলাম ও বিউটি দাস। আরো উপস্থিত ছিলেন আলমগীর হোসেন, নাজিম উদ্দিন, সামিউল ইসলাম, এন্থনী গনজালভেস ও নিপা রইস।  

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে টাইম টেলিভিশন-এর চতুর্থ বর্ষে পদার্পণে প্রাণঢালা শুভেচ্ছা জানান এবং প্রতিষ্ঠানটির উত্তোরত্তর সাফল্য কামনা করে বলেন, প্রতিকূল পরিবেশে যুক্তরাষ্ট্র থেকে ২৪ ঘন্টার একটি চ্যালেঞ্জ পরিচালনা সহজ কাজ নয়। তারপরও সাংবাদিক আবু তাহের তার পেশা ও দায়িত্বের প্রতি শ্রদ্ধাশীল হয়ে প্রবাসে বাংলাদেশী কমিউনিটির স্বার্থে অসাধ্য সাধন করে চলেছে। এজন্য আবু তাহের সহ টাইম পরিবারের সবাই ধন্যবাদ পাওয়ার দাবীদার। বক্তারা টাইম টেলিভিশনের আগামী দিনের পথ চলায় সার্বিক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন।
অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে টাইম টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও আবু তাহেরের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। 


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো খবর