যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 04:47pm

|   লন্ডন - 11:47am

|   নিউইয়র্ক - 06:47am

  সর্বশেষ :

  সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন   ভারতে বন্যা ও ভূমিধসে নিহত ৮ শতাধিক   পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী ইমরান খান, শপথ শনিবার   মিলানে শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন   নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-০৬ ১৫:০৬:৩২

প্রেস বিজ্ঞপ্তি: ডিসেম্বর ০১,২০১৭ শুক্রবার সন্ধ্যায় লসএঞ্জেলেসের আলাদিন রেষ্টুরে্ন্টে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির এক সভা অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্ট অমর হালদারের সভাপতিত্বে এবং সহ-সভাপতি বিপুল চৌধুরী ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষের পরিচালনায় উক্ত সভায় আসন্ন স্বরস্বতী পূজা ও ২০১৮ এর সকল অনুষ্ঠানের বিষয়াদী নিয়ে আলোচনা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন বাবু নিত্যানন্দ কর্মকার, সুখেন্দ্র পাল স্বপন, অসীম দাম, টিটো সাহা সহ আরও অনেকে। অনেকে কর্মব্যস্তার কারনে উপস্থিত হতে না পারলেও টেলিফোনে যোগ দেন।

আসন্ন স্বরস্বতী পূজা ২০১৮ কে সুন্দর ও সার্বজনীন করার লক্ষ্যে টিটো সাহাকে কনভেনর এবং রাজীব নন্দীকে কো-কনভেনর করে একটি কমিটি গঠন করা হয়। বর্তমান কমিটি ২০১৮ এর তিনটি অনুষ্ঠানের ভ্যানু নিশ্চিত বলে জানান।

সভার শেষে সভাপতি অমর হালদার বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটিকে সবধরনের সহযোগিতার জন্য লসএঞ্জেলসবাসীকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও সহযোগিতা কামনা করে সভার শুভ-সমাপ্তি ঘোষনা করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৯৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর