যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:52pm

|   লন্ডন - 07:52am

|   নিউইয়র্ক - 02:52am

  সর্বশেষ :

  বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!   আস্থাভোটে টিকে গেলেন থেরেসা মে   প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-০৬ ১৫:০৬:৩২

প্রেস বিজ্ঞপ্তি: ডিসেম্বর ০১,২০১৭ শুক্রবার সন্ধ্যায় লসএঞ্জেলেসের আলাদিন রেষ্টুরে্ন্টে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির এক সভা অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্ট অমর হালদারের সভাপতিত্বে এবং সহ-সভাপতি বিপুল চৌধুরী ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষের পরিচালনায় উক্ত সভায় আসন্ন স্বরস্বতী পূজা ও ২০১৮ এর সকল অনুষ্ঠানের বিষয়াদী নিয়ে আলোচনা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন বাবু নিত্যানন্দ কর্মকার, সুখেন্দ্র পাল স্বপন, অসীম দাম, টিটো সাহা সহ আরও অনেকে। অনেকে কর্মব্যস্তার কারনে উপস্থিত হতে না পারলেও টেলিফোনে যোগ দেন।

আসন্ন স্বরস্বতী পূজা ২০১৮ কে সুন্দর ও সার্বজনীন করার লক্ষ্যে টিটো সাহাকে কনভেনর এবং রাজীব নন্দীকে কো-কনভেনর করে একটি কমিটি গঠন করা হয়। বর্তমান কমিটি ২০১৮ এর তিনটি অনুষ্ঠানের ভ্যানু নিশ্চিত বলে জানান।

সভার শেষে সভাপতি অমর হালদার বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটিকে সবধরনের সহযোগিতার জন্য লসএঞ্জেলসবাসীকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও সহযোগিতা কামনা করে সভার শুভ-সমাপ্তি ঘোষনা করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬৮ বার

আপনার মন্তব্য