যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 09:44pm

|   লন্ডন - 03:44pm

|   নিউইয়র্ক - 10:44am

  সর্বশেষ :

  পাকিস্তানে চীনের পরমাণু সাবমেরিন ঘাঁটি, চিন্তায় ভারত   উড়তে থাকা বার্সার অপরাজেয় যাত্রা থামলো   রাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!   অলিম্পিকে দুই কোরিয়ার ‘অভিন্ন পতাকা’   মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের মতবিনিময়   রাখাইনে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ৭   বিশ্বের প্রথম ‘পানিহীন’ শহর!   মুসলিম শিশুদের মসজিদে যাওয়ায় নিষেধাজ্ঞা চীনের   ইউএনএইচসিআর ছাড়াই রোহিঙ্গা প্রত্যাবাসন উদ্বেগের : জাতিসঙ্ঘ   মুক্তিযোদ্ধা বিবেচনার ন্যূনতম বয়স সাড়ে ১২ বছর পুনঃনির্ধারণ   ডিএনসিসি’র মেয়র পদে উপনির্বাচন স্থগিত   এবার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'বিশ্ব সিলেট সম্মেলন'   জালালাবাদ এসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি লায়েক আহমেদের বোনের মৃত্যুতে শোক   বাংলাদেশে প্রবাহিত ৫৭টি নদীর বেশির ভাগই নাব্যতাহীন   ভোলার ভেদুরিয়ায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-০৬ ১৫:০৬:৩২

প্রেস বিজ্ঞপ্তি: ডিসেম্বর ০১,২০১৭ শুক্রবার সন্ধ্যায় লসএঞ্জেলেসের আলাদিন রেষ্টুরে্ন্টে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির এক সভা অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্ট অমর হালদারের সভাপতিত্বে এবং সহ-সভাপতি বিপুল চৌধুরী ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষের পরিচালনায় উক্ত সভায় আসন্ন স্বরস্বতী পূজা ও ২০১৮ এর সকল অনুষ্ঠানের বিষয়াদী নিয়ে আলোচনা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন বাবু নিত্যানন্দ কর্মকার, সুখেন্দ্র পাল স্বপন, অসীম দাম, টিটো সাহা সহ আরও অনেকে। অনেকে কর্মব্যস্তার কারনে উপস্থিত হতে না পারলেও টেলিফোনে যোগ দেন।

আসন্ন স্বরস্বতী পূজা ২০১৮ কে সুন্দর ও সার্বজনীন করার লক্ষ্যে টিটো সাহাকে কনভেনর এবং রাজীব নন্দীকে কো-কনভেনর করে একটি কমিটি গঠন করা হয়। বর্তমান কমিটি ২০১৮ এর তিনটি অনুষ্ঠানের ভ্যানু নিশ্চিত বলে জানান।

সভার শেষে সভাপতি অমর হালদার বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটিকে সবধরনের সহযোগিতার জন্য লসএঞ্জেলসবাসীকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও সহযোগিতা কামনা করে সভার শুভ-সমাপ্তি ঘোষনা করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৪৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত