যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:48pm

|   লন্ডন - 01:48pm

|   নিউইয়র্ক - 08:48am

  সর্বশেষ :

  বিএনপি ভাঙবে অভ্যন্তরীণ কোন্দলে : কাদের   ফ্লোরিডায় ব্যাংকে বন্দুকধারীর গুলি, নিহত ৫   যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা ভেনেজুয়েলার   বিশ্ব ইজতেমা ১৫, ১৬ ও ১৭ ফেব্রুয়ারি   বাংলাদেশি হিন্দুদের নাগরিকত্ব দেবে ভারত: অমিত শাহ   নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০৭ ১১:১৩:৪৬

নিউজ ডেস্ক: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নয় বাংলাদেশি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৭ বাংলাদেশি।

স্থানীয় সময় শনিবার (৬ জানুয়ারি) সকালে সৌদি আরবে জিজান শহরে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। হতাহতেরা সবাই জিজান প্রদেশের আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতাকর্মী।সূত্র: গুড অনলাইন।

জানা যায়, তারা গাড়িতে করে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় উল্টো দিক থেকে আসা একটি গাড়ি তাদের গাড়িটিকে ধাক্কা দিলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ছয় জনের নাম জানা গেছে। তারা হলেন- নরসিংদীর আলমগীর হোসেন ও ইদন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলে সাইদুর রহমান, নারায়ণগঞ্জের মতিউর রহমান ও কিশোরগঞ্জের জসিম। বাকি তিনজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই কর্মীদের বহনকারী একটি গাড়িকে -সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তীব্র গতিতে ধাক্কা দেয়। এতে পরিচ্ছন্নতাকর্মীদের গাড়িটি উল্টে যায়।

দুর্ঘটনায় নিহতরা সবাই একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। শনিবার কাজের যাবার পথে ওই কর্মীদের বহনকারী গাড়িকে -সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তীব্র গতিতে ধাক্কা দেয়। এতে পরিচ্ছন্নতাকর্মীদের গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আটজন ও হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা গেছেন। নিহতদের সবাই বাংলাদেশি।

সাপ্তাহিক ছুটির দিন হওয়া এব্যাপারে বাংলাদেশি দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।


এই খবরটি মোট পড়া হয়েছে ৭৩৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর