যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 03:23pm

|   লন্ডন - 09:23am

|   নিউইয়র্ক - 04:23am

  সর্বশেষ :

  টাওয়ার হ্যামলেটসকে ‘ট্রাম্পমুক্ত এলাকা’ ঘোষণা : নেতৃত্বে বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলর   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ির ধাক্কায় ১০ জন আহত   নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২   জাতিসংঘের কর্মকর্তাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ   রাজশাহীতে প্রথম ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত   তহবিল সংকটের কারণে ফের শাটডাউনের শঙ্কায় যুক্তরাষ্ট্র   ফিলিস্তিনকে সাড়ে ৪ কোটি ডলার খাদ্য সহায়তা দেবে না যুক্তরাষ্ট্র   নারায়ণগঞ্জের ঘটনায় জড়িতদের বিচার হবেই : ওবায়দুল কাদের   শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে   ক্যান্সার চিকিৎসা গবেষণায় যুগান্তকারী আবিষ্কার   লস এঞ্জেলেসে পিঠা উৎসব অনুষ্ঠিত   বাংলাদেশ ডে প্যারেড উপলক্ষে বাফলার ফান্ড রাইজিং অনুষ্ঠিত   ইউরোপে অবৈধ বাংলাদেশিদের ফেরাতে প্রণোদনা দেবে ইইউ   ঢাকায় সাক্ষরতার হার ৭০.৫৪

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০৭ ১১:১৩:৪৬

নিউজ ডেস্ক: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নয় বাংলাদেশি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৭ বাংলাদেশি।

স্থানীয় সময় শনিবার (৬ জানুয়ারি) সকালে সৌদি আরবে জিজান শহরে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। হতাহতেরা সবাই জিজান প্রদেশের আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতাকর্মী।সূত্র: গুড অনলাইন।

জানা যায়, তারা গাড়িতে করে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় উল্টো দিক থেকে আসা একটি গাড়ি তাদের গাড়িটিকে ধাক্কা দিলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ছয় জনের নাম জানা গেছে। তারা হলেন- নরসিংদীর আলমগীর হোসেন ও ইদন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলে সাইদুর রহমান, নারায়ণগঞ্জের মতিউর রহমান ও কিশোরগঞ্জের জসিম। বাকি তিনজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই কর্মীদের বহনকারী একটি গাড়িকে -সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তীব্র গতিতে ধাক্কা দেয়। এতে পরিচ্ছন্নতাকর্মীদের গাড়িটি উল্টে যায়।

দুর্ঘটনায় নিহতরা সবাই একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। শনিবার কাজের যাবার পথে ওই কর্মীদের বহনকারী গাড়িকে -সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তীব্র গতিতে ধাক্কা দেয়। এতে পরিচ্ছন্নতাকর্মীদের গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আটজন ও হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা গেছেন। নিহতদের সবাই বাংলাদেশি।

সাপ্তাহিক ছুটির দিন হওয়া এব্যাপারে বাংলাদেশি দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।


এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬০ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর