যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৯ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 10:32pm

|   লন্ডন - 05:32pm

|   নিউইয়র্ক - 12:32pm

  সর্বশেষ :

  ট্রাম্পের সাথে বৈঠকের পর আবারো চীনে কিম   এবারের বিশ্বকাপের প্রথম লাল কার্ড পেলেন সানচেজ   রোহিঙ্গাদের অবস্থা দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংক প্রেসিডেন্ট   ২১ জুলাই প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা   ফেরি ডুবে ইন্দোনেশিয়ায় নিখোঁজ ১২৮   খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার সময়ক্ষেপন করছে : মির্জা ফখরুল   রেমিট্যান্সে ভ্যাট আরোপ হয়নি : এনবিআর   নিউজিল্যান্ডে সুন্দরী প্রতিযোগিতায় প্রথমবারের মতো হিজাবি তরুণী   নাম পরিবর্তন করল মেসিডোনিয়া   ২০২৬ বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা   ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা   তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে প্রজ্ঞাপন জারি   পাকিস্তানিদের গোলায় জম্মু ও কাশ্মীরে ৪ বিএসএফ নিহত   নাপলি আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত   ইমরানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় শতবর্ষী নারী!

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

দোহার সমিতি ইঊএস-এর কার্যকরী পরিষদ গঠিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০৯ ১১:৪৯:৫৬

নিউজ ডেস্ক: দোহার উপজেলা ইউএসএ-এর ২০১৮-২০১৯ মেয়াদের কার্যকরী পরিষদ গঠন কল্পে গত ২ ডিসেম্বর জ্যাকসন হাইটস্থ রুমালী বাজার পার্টি হলে এক জরুরী সাধারণ সভার আয়োজন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার  গিয়াস আহমদের সভাপতিত্বে এবং নির্বাচন কমিশনার হাফিজুর রহমান হাফিজের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

অন্যান্যদের মধ্যে কমিশনার রফিকুল ইসলাম মুরাদ, আজাদ রহমান এবং মীর মোজাফফর আলী উপস্থিত ছিলেন। চলতি কমিটির সভাপতি আলম হোসেন  এবং সাধারণ সম্পাদক দুলাল বেহেদু সহ অন্যান্য কর্মকর্তা ও সাধারন সদস্য উপস্থিত ছিলেন। ইতিপূর্বে নির্বাচনী তফসিল অনুযায়ী গৃহীত মনোনয়ন পত্র এবং জরুরী সাধারন সভায় সর্ব সাধারন কর্তৃক অনুমোদিত সমিতির কার্যকরী কমিটির ২৫ সদস্য বিশিষ্ট পরিষদের শুধু মাত্র সভাপতি ব্যাতিরেক ২৪টি পদই বিনা প্রতিদ্বন্দিতায় গৃহত হয়। সভাপতির পদে  আব্দুর রাজ্জাক  এম আনোয়ার এবং  দুলাল বেহেদু নির্বাচনে প্রতিদন্দিতার জন্য অভিপ্রায় ব্যক্ত করনে। এখানে উল্লেখ্য যে, সভাপতির পদে আরো দুই জন প্রার্থী  শেখ সালাউদ্দিন আহমেদ খোকন এবং মোহাম্মদ আব্দুল্লাহ  সমিতির স্বার্থে  নির্বাচনে প্রতিদ্বন্দিতার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এই জরুরী সাধারন সভায় আরো সিদ্ধান্ত নেওয়া হয় যে ২৭শে ডিসেম্বর পর্যন্ত সভাপতির পদে মনোনয়ন পত্র দাখিলের সর্বশেষ সময়সীমা বৃদ্ধি করা হয় এবং ২৯ ডিসেম্বর মনোনয়ন পত্র বাছাই বা প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়।

যেহেতু ২৭শে ডিসেম্বর পর্যন্ত নির্বাচন কমিশনের হাতে শুধুমাত্র  আব্দুর রাজ্জাক (এম আনোয়ার) ব্যতিরেকে অন্য কোন প্রার্থীতা বা মনোনয়ন পত্র দাখিল হয় নাই, সেহেতু জরুরী সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী  আব্দুর রাজ্জাক (এম আনোয়ার) বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।     œ দোহার উপজেলা সমিতি ইউএসএ-এর কার্যকরী পরিষদের (২০১৮-২০১৯) পূর্ণাঙ্গ কর্মকর্তাগন  হলেন সভাপতি-আব্দুর রাজ্জাক (এম আনোয়ার), সহ সভাপতি- আব্দুর রউফ, সহ সভাপতি-আব্দুর রাজ্জাক নান্নু, সহ সভাপতি- রীনা মাসুদ, সহ সভাপতি মোস্তফা কামাল মুকুল, সহ সভাপতি- হুমায়ূন কবির, সাধারন সম্পাদক- আব্দুল আজিজ, সহ সাধারন সম্পাদক- মাহবুবুর রহমান মাহবুব, সাংগঠনিক সম্পাদক- রবিউল আলম, কোষাধ্যক্ষ- বিমল চন্দ্র বর্মণ, প্রচার সম্পাদক- আকতার হোসেন বিপ্লব, সাংস্কৃতিক সম্পাদক- নূরুন্নাহার আক্তার হ্যাপী, ক্রীড়া সম্পাদক  - সোয়েব, আপ্যায়ন সম্পাদক- সফি উদ্দিন সফা, সমাজকল্যাণ সম্পাদক-মজিবুর রহমান  মজিবুর, দপ্তর সম্পাদক- নাসরীন জাহান লিপি, মহিলা বি: সম্পাদক- তাহমিানা আক্তার মায়া, কার্যনির্বাহী সদস্য- আলম হোসেন আলমগীর, শাহীনুর রহমান বিপ্লব,  আজাদুর রহমান লিপন,  মহিউদ্দিন সিকদার,  এস সফিকুর রহমান তপন,  দেওয়ান এ ময়েজ  সোহেল, সোহেল রানা, মুরাদ হোসেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৬০ বার

আপনার মন্তব্য