যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৬ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 09:32pm

|   লন্ডন - 04:32pm

|   নিউইয়র্ক - 11:32am

  সর্বশেষ :

  একসাথে দুই প্রেমিকাকে বিয়ে করবেন রোনালদিনহো!   কঙ্গোতে নৌকা ডুবে ৪৯ জনের মৃত্যু   ট্রাম্প-কিম সম্মেলন বাতিলে উত্তেজনা-অস্থিতিশীলতার আশঙ্কা   যুক্তরাজ্যে ফের মেয়র নির্বাচিত হলেন সিলেটের মুজিবুর   কানাডায় রেঁস্তোরায় বিস্ফোরণে আহত ১৫   ভারতের পশ্চিমবঙ্গে হাসিনা-মোদির ‘বাংলাদেশ ভবন’ উদ্বোধন   নিরপেক্ষ সরকার ও নির্বাচন কমিশন গঠনের দাবি জানালেন বি চৌধুরী   ইতালীতে আ.লীগ নেতার উদ্যোগে ইফতার মাহফিল   বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯তম জন্মবার্ষিকী আজ   প্রফেসর ইউনূসকে অভ্যর্থনা জানালেন ইতালীয় পার্লামেন্ট স্পীকার   জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   নোয়াখালী সমিতি’র ইফতার ও দোয়া মাহফিল   ফিলিস্তিনের প্রেসিডেন্টকে শেখ হাসিনার ফোন   শিক্ষা ছাড়া হারিয়ে যাওয়া একটি প্রজন্মে পরিণত হবে রোহিঙ্গা শিশুরা : প্রিয়াঙ্কা চোপড়া   কিমের সঙ্গে বৈঠক বাতিল করলেন ট্রাম্প

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

খালেদা জিয়াকে সাজানো মামলার রায়ের বিরুদ্ধে কানাডা বিএনপির প্রতিবাদ সভা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১০ ১২:৩৯:০৯

নিউজ ডেস্ক: দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলার রায়ের মাধ্যমে কারাগারে প্রেরনের প্রতিবাদে আজ কানাডার টরেন্টোতে স্থানীয় একটি রেষ্টুরেন্টে তাৎক্ষনিকভাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সাপ্তাহিক ভোরের আলোর প্রধান সম্পাদক আহাদ খন্দকার । সভায় উপস্থিত ছিলেন কানাডা বিএনপির সাবেক সভাপতি ফয়সল চৌধুরী ।

আরো বক্তব্য রাখেন মালিয়া মনসুর, তপন মাহমুদ, এজাজ খান, মিজবাহ উল কাদের ফাহিম মাহবুব চৌধুরী রনি, এ কে আজাদ, জাকির হোসেন খান, আমিনুল ইসলাম, মোহাম্মদ হোসেন, এম. এইচ মামুন, মিলন, গোলাম রনি, মুজিবুর রহমান, আজম সরোয়ার, রফিক পাটোয়ারী, আমিনুর রশীদ চৌধুরী (বাবু), জাকারিয়া চৌধুরী, মো মিজান, রেহানা আক্তার, আবুল কালাম আজাদ।

সভায় বক্তারা ঘৃনাভরে কাঙ্গারো কোর্ট কর্তৃক দেশনেত্রীর বিরুদ্ধে দেয়া এই সাজানো রায়কে প্রত্যাখ্যান করেন এবং অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি দেবার জোর দাবী জানান। তারা আরো বলেন যুগে যুগে বিভিন্ন স্বৈরাচার রাষ্টযন্ত্রকে ব্যবহার করে অবৈধ্যভাবে রাষ্ট ক্ষমতা আকড়ে রাখতে চায় । দেশের সর্বোচ্চ আদালত কর্তৃক এই সরকারের ১৫৪ জন সংসদ সদস্যকে অবৈধ ঘোষনার পরও সরকার আদালতের প্রতি বিন্দুমাত্র সম্মান প্রদর্শণ না করে বহাল তবিয়তে সরকার পরিচালনা করছে। দেশনেত্রীকে গ্রেফতারের মাধ্যমে সরকার বাংলাদেশের গণতন্ত্রকেই প্রকারান্তে গ্রেফতার করলো । ইন্শাআল্লাহ অবিলম্বে আইনী প্রক্রিয়ার মাধ্যমেই আমরা আমাদের প্রিয় নেত্রীকে মুক্ত করবো। সভায় উপস্থিত ছিলেন যুবদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সামুন ভূইয়া ।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১৬ বার

আপনার মন্তব্য