যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 03:54am

|   লন্ডন - 10:54pm

|   নিউইয়র্ক - 05:54pm

  সর্বশেষ :

  দক্ষিণ আফ্রিকায় ব্যাপক বিক্ষোভ   প্রিয়তোষ সাহার অপসারণের দাবিতে লস এঞ্জেলেসে মানববন্ধন, প্রতিবাদ   টুইন টাওয়ার হামলার সন্দেহভাজন সিরিয়ায় গ্রেফতার   ঢাবির হল থেকে ছাত্রীদের বের করে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ, ২৪ ঘণ্টার আল্টিমেটাম   খালেদা জিয়ার অবস্থা ‘প্রচণ্ড খারাপ’: ফখরুল   টাইম ম্যাগাজিনের প্রভাবশালী তালিকায় নেই পুতিন-এরদোয়ান-মোদি   ১৪০ দিনে হাতে লিখলেন পুরো কোরআন   কারাগার ছাড়তে চাচ্ছে না কয়েদিরা!   ত্রিভূবনে ফের ১৩৯ যাত্রী নিয়ে ছিটকে পড়ল বিমান   কুইন্স বাংলাদেশী সোসাইটির নতুন কার্যকরি কমিটি ঘোষণা   বড় পরিবর্তনে ইসলামী ব্যাংকে অস্থিরতা   কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের বর্ষবরণ   নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লন্ডনে বাংলাদেশ দূতাবাসে হামলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেদারল্যান্ডস শাখা সভাপতির নিন্দা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১১ ০০:৪৯:৩৮

নিউজ ডেস্ক: আমস্টারডাম ৮ ফেব্রুয়ারী: লন্ডনে বাংলাদেশ দূতাবাসে বিএনপি নেতা কর্মীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেদারল্যান্ডস শাখার সভাপতি ডেভিড রহমান। এই ঘটনাকে ন্যাক্কারজনক অভিহিত করে ডেভিড রহমান বলেন, বিদেশের মাটিতে যারা স্বাধীন বাংলদেশের ভাবমূর্তি নস্ট করতে চায় তাদের আসলেই বাংলাদেশের নাগরিক ভাবা যায় না এবং তাদের সম্পর্কে কোন কথা বলতেও ঘৃনা হয়। বিদেশের মাটিতে একটি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক দুতাবাস। আমাদের পরিচয় দেয়ার স্বীকৃত স্থান দুতাবাস। সেখানে হামলা চালিয়ে তারা বিশ্বের বুকে বাংলাদেশের সম্মান ধুলায় মিশিয়ে দিয়েছে এবং প্রমান করেছে যে বিএনপি একটি স্বাধীনতা বিরোধী সন্ত্রাসী সংগঠন।

শুধু দুতাবাস আক্রমন করে এবং ভাংচুর করেই খান্ত হয় নয় নাই, তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে জুতা মেরে আবারো প্রমান করলো যে তারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। সংশ্লিষ্ট দেশের প্রচলিত আইনে দুষ্কৃতিকারীদের কঠোর শাস্তি দাবি করেন এবং একই সঙ্গে এই সন্ত্রাসীদের বাংলাদেশের নাগরিকত্ব বাতিলের জন্য বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করেন বঙ্গবন্ধু নেদারল্যান্ডস শাখার সভাপতি।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮৯ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর