যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:25pm

|   লন্ডন - 11:25am

|   নিউইয়র্ক - 06:25am

  সর্বশেষ :

  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়   বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা   ট্রাম প্রশাসনের নতুন প্রস্তাবনা, কঠিন হয়ে পড়তে পারে গ্রিন কার্ড   নাইজেরিয়ায় কলেরা মহামারি, ৯৭ জনের মৃত্যু   মংলা-বুড়িমারী বন্দরে বছরে অবৈধ লেনদেন হয় ৩১ কোটি টাকা   অস্কারে যাচ্ছে বাংলাদেশের ‘ডুব’   উন্নত বিশ্বে দ্রুত বাড়ছে বয়স্ক মানুষের সংখ্যা   ৩ লাখ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ৪ হাজার ‘কাল্পনিক’ মামলা: তদন্তে কমিশন চেয়ে রিট   গাজীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ   লস এঞ্জেলেসে বৃহত্তর বরিশালবাসীর পিকনিক ৩০ সেপ্টেম্বর   নিউজার্সিতে নবীগঞ্জ উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মতবিনিময় সভা   ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার সংবর্ধনা নিয়ে প্রস্তুতি সভা   যেখানে হাসিনা, সেখানেই প্রতিরোধ : যুক্তরাষ্ট্র বিএনপি’র কর্মসূচি   প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে নাগরিক সংবর্ধনার প্রস্তুতি সভা   ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লন্ডনে বাংলাদেশ দূতাবাসে হামলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেদারল্যান্ডস শাখা সভাপতির নিন্দা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১১ ০০:৪৯:৩৮

নিউজ ডেস্ক: আমস্টারডাম ৮ ফেব্রুয়ারী: লন্ডনে বাংলাদেশ দূতাবাসে বিএনপি নেতা কর্মীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেদারল্যান্ডস শাখার সভাপতি ডেভিড রহমান। এই ঘটনাকে ন্যাক্কারজনক অভিহিত করে ডেভিড রহমান বলেন, বিদেশের মাটিতে যারা স্বাধীন বাংলদেশের ভাবমূর্তি নস্ট করতে চায় তাদের আসলেই বাংলাদেশের নাগরিক ভাবা যায় না এবং তাদের সম্পর্কে কোন কথা বলতেও ঘৃনা হয়। বিদেশের মাটিতে একটি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক দুতাবাস। আমাদের পরিচয় দেয়ার স্বীকৃত স্থান দুতাবাস। সেখানে হামলা চালিয়ে তারা বিশ্বের বুকে বাংলাদেশের সম্মান ধুলায় মিশিয়ে দিয়েছে এবং প্রমান করেছে যে বিএনপি একটি স্বাধীনতা বিরোধী সন্ত্রাসী সংগঠন।

শুধু দুতাবাস আক্রমন করে এবং ভাংচুর করেই খান্ত হয় নয় নাই, তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে জুতা মেরে আবারো প্রমান করলো যে তারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। সংশ্লিষ্ট দেশের প্রচলিত আইনে দুষ্কৃতিকারীদের কঠোর শাস্তি দাবি করেন এবং একই সঙ্গে এই সন্ত্রাসীদের বাংলাদেশের নাগরিকত্ব বাতিলের জন্য বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করেন বঙ্গবন্ধু নেদারল্যান্ডস শাখার সভাপতি।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯১৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর