যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:08pm

|   লন্ডন - 12:08pm

|   নিউইয়র্ক - 07:08am

  সর্বশেষ :

  প্রতীক বরাদ্দ, একাদশ সংসদ নির্বাচনে ৩শ আসনে ১৮৪১ প্রার্থী   সিডনিতে বিজয় দিবস উদযাপন শুরু   ধানের শীষকে জয়যুক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : রোমে বিএনপির সভা   নিউইয়র্কে তিন দিনব্যাপী ফোবানা কনভেনশন ৩০-৩১ আগস্ট ও ১ সেপ্টেম্বর ২০১৯   আন্দোলনকারীদের সঙ্গে বসবেন ম্যাক্রো, না থামলে কড়া পদক্ষেপ   ইইউর অনুমতি ছাড়াই ব্রেক্সিট বাতিল করতে পারবে যুক্তরাজ্য : ইসিজি   বন্ধ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন সাকিব   ধানের শীষের প্রচারের নেতৃত্বে ড. কামাল   ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!   নির্বাচন সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে ইইউ'র আহ্বান   গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লন্ডনে বাংলাদেশ দূতাবাসে হামলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেদারল্যান্ডস শাখা সভাপতির নিন্দা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১১ ০০:৪৯:৩৮

নিউজ ডেস্ক: আমস্টারডাম ৮ ফেব্রুয়ারী: লন্ডনে বাংলাদেশ দূতাবাসে বিএনপি নেতা কর্মীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেদারল্যান্ডস শাখার সভাপতি ডেভিড রহমান। এই ঘটনাকে ন্যাক্কারজনক অভিহিত করে ডেভিড রহমান বলেন, বিদেশের মাটিতে যারা স্বাধীন বাংলদেশের ভাবমূর্তি নস্ট করতে চায় তাদের আসলেই বাংলাদেশের নাগরিক ভাবা যায় না এবং তাদের সম্পর্কে কোন কথা বলতেও ঘৃনা হয়। বিদেশের মাটিতে একটি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক দুতাবাস। আমাদের পরিচয় দেয়ার স্বীকৃত স্থান দুতাবাস। সেখানে হামলা চালিয়ে তারা বিশ্বের বুকে বাংলাদেশের সম্মান ধুলায় মিশিয়ে দিয়েছে এবং প্রমান করেছে যে বিএনপি একটি স্বাধীনতা বিরোধী সন্ত্রাসী সংগঠন।

শুধু দুতাবাস আক্রমন করে এবং ভাংচুর করেই খান্ত হয় নয় নাই, তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে জুতা মেরে আবারো প্রমান করলো যে তারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। সংশ্লিষ্ট দেশের প্রচলিত আইনে দুষ্কৃতিকারীদের কঠোর শাস্তি দাবি করেন এবং একই সঙ্গে এই সন্ত্রাসীদের বাংলাদেশের নাগরিকত্ব বাতিলের জন্য বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করেন বঙ্গবন্ধু নেদারল্যান্ডস শাখার সভাপতি।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৬৯ বার

আপনার মন্তব্য