যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 12:46pm

|   লন্ডন - 06:46am

|   নিউইয়র্ক - 01:46am

  সর্বশেষ :

  গভীর শ্রদ্ধা ও ভালবাসায় উত্তর আমেরিকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   মিলানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   ভারতীয় সেনাপ্রধানের মুসলিমবিরোধী বক্তব্যে তোলপাড়   পেরুতে দ্বিতল বাস খাদে পড়ে নিহত ৪৪   বিনোদনে ৬৪০০ কোটি ডলার বিনিয়োগ করবে সৌদি আরব   খালেদা জিয়ার অর্থদণ্ড স্থগিত, জামিন শুনানি রোববার   স্কুলে হামলা ঠেকাতে শিক্ষকদের অস্ত্র দেওয়ার প্রস্তাব ট্রাম্পের   বাংলাদেশে দুর্নীতির মাত্রা অধিক ও উদ্বেগজনক : টিআইবি   বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করার দাবি   আজ বিশ্ব স্কাউট দিবস   নিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন   রোমে প্রথম প্রহরে একুশ উদযাপন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে সিডনীতে বইমেলা   বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র চলছে : নিউইয়র্কে প্রবাসী নাগরিক সমাজের মুক্ত আলোচনা   ফ্রান্স আওয়ামীযুবলীগের সভা অনুষ্ঠিত

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লন্ডনে বাংলাদেশ দূতাবাসে হামলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেদারল্যান্ডস শাখা সভাপতির নিন্দা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-১১ ০০:৪৯:৩৮

নিউজ ডেস্ক: আমস্টারডাম ৮ ফেব্রুয়ারী: লন্ডনে বাংলাদেশ দূতাবাসে বিএনপি নেতা কর্মীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেদারল্যান্ডস শাখার সভাপতি ডেভিড রহমান। এই ঘটনাকে ন্যাক্কারজনক অভিহিত করে ডেভিড রহমান বলেন, বিদেশের মাটিতে যারা স্বাধীন বাংলদেশের ভাবমূর্তি নস্ট করতে চায় তাদের আসলেই বাংলাদেশের নাগরিক ভাবা যায় না এবং তাদের সম্পর্কে কোন কথা বলতেও ঘৃনা হয়। বিদেশের মাটিতে একটি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক দুতাবাস। আমাদের পরিচয় দেয়ার স্বীকৃত স্থান দুতাবাস। সেখানে হামলা চালিয়ে তারা বিশ্বের বুকে বাংলাদেশের সম্মান ধুলায় মিশিয়ে দিয়েছে এবং প্রমান করেছে যে বিএনপি একটি স্বাধীনতা বিরোধী সন্ত্রাসী সংগঠন।

শুধু দুতাবাস আক্রমন করে এবং ভাংচুর করেই খান্ত হয় নয় নাই, তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে জুতা মেরে আবারো প্রমান করলো যে তারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। সংশ্লিষ্ট দেশের প্রচলিত আইনে দুষ্কৃতিকারীদের কঠোর শাস্তি দাবি করেন এবং একই সঙ্গে এই সন্ত্রাসীদের বাংলাদেশের নাগরিকত্ব বাতিলের জন্য বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করেন বঙ্গবন্ধু নেদারল্যান্ডস শাখার সভাপতি।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৯৬ বার

আপনার মন্তব্য