যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 02:38pm

|   লন্ডন - 08:38am

|   নিউইয়র্ক - 04:38am

  সর্বশেষ :

  রাঙামাটিতে নির্বাচনকর্মীদের উপর গুলিবর্ষণ: নিহত ৭   প্যাটারসন সিটির ইউ‌নিয়ন এ‌ভি‌নিউ-এর নাম এখন ‘বাংলা‌দেশ বুলেভার্ড’   নিজের জন্য সংগৃহীত ৪২ হাজার ডলার নিহতদের পরিবারে দান করছেন ‘এগ বয়’   অসুস্থতার কারণে আদালতে খালেদা জিয়াকে হাজির করেনি কারা কর্তৃপক্ষ   এই বিশ্বে ইসলামবিদ্বেষের কোনো স্থান নেই: কানাডার প্রধানমন্ত্রী   ‘মুজিব কোট’ পরে এসেছিল শিশুরা   ক্রাইস্টচার্চে সন্তানকে বাঁচাতে বন্দুকের সামনে বুক পাতেন বাবা!   সিনেটরের মাথায় ডিম ভেঙে রাতারাতি হিরো কনোলি   লাশ আনতে প্রতি পরিবারের একজন নিউজিল্যান্ডে যেতে পারবেন   আবারও ডাকসুর পুনর্নির্বাচন চাইলেন ভিপি নুর   ক্রাইস্টচার্চে হামলাকারীর মৃত্যুদণ্ড চাইলেন তার বোন   ইতালিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু   ক্রাইস্টচার্চে বাংলাদেশি নিহতের সংখ্যা ৮ হতে পারে : পররাষ্ট্রমন্ত্রী   এবার অস্ট্রেলিয়ায় মসজিদে গাড়ি নিয়ে ঢুকে পড়লো উগ্রবাদী   বঙ্গবন্ধুর শততম জন্মদিন আজ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ঢাকায় প্রখ্যাত চিত্র শিল্পী খোরশীদ আলম সেলিমের চিত্র প্রদর্শনী ১৭ মার্চ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-০৭ ০০:০৮:৪৮

নিউজ ডেস্ক: নিউইয়র্ক প্রবাসী আন্তজার্তিক খ্যাতি সম্পন্ন,ও অলিম্পিক গোল্ড মেডেলিষ্ট চিত্র শিল্পী খোরশীদ আলম সেলিমের  ৬৭তম সলো চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে ঢাকার ঐতিহ্যবাহী  গ্যালারী ২১এ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম  জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭ মার্চ শনিবার বিকাল ৬টায় এর উদ্ধোধন করা হবে। তা চলবে ২৭ মার্চ মঙ্গলবার পর্যন্ত। আন্তজার্তিক চিত্র শিল্পী খোরশিদ আলম সেলিমের এই প্রদর্শনীতে সবাইকে অংশ নেয়ার জন্য আয়োজকদের পক্ষ থেকে স্বাদর আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশের প্রথম প্রধান মন্ত্রী তাজউদ্দীন আহমদের তনয়া ও বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্য সিমিম হোসেন রিমি ও শিহীদ কর্ণেল জামিলের তনয়া গ্যালারী ২১এর পরিচালক  চিত্র শিল্পী শামীম সুবর্না।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৭৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত