যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:36pm

|   লন্ডন - 06:36pm

|   নিউইয়র্ক - 01:36pm

  সর্বশেষ :

  মঙ্গলবার চীনে উদ্বোধন হচ্ছে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতু   ওয়াশিংটনে শেখ রাসেলের জন্মদিন পালিত   ঢাকায় সরকারি চাকরিতে বয়স বৃদ্ধির দাবির সমাবেশে পুলিশের লাঠিচার্জ   এরদোগানকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে যাচ্ছেন সালমান?   মানুষ ভোট দিলে আবার আসবো না দিলে আফসোস নেই : প্রধানমন্ত্রী   কাবুলে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৫   মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত আইয়ুব বাচ্চু   বেলজিয়ামে কাউন্সিলর নির্বাচিত হলেন বাংলাদেশি শায়লা   দক্ষিণ আফ্রিকায় আগুনে পুড়ে ৫ বাংলাদেশির মৃত্যু   প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লিটল বাংলাদেশে সার্বজনীন বাংলা নববর্ষ উদ্‌যাপন ১৪ এপ্রিল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১১ ১৪:৫২:১১

নিউজ ডেস্ক: বাংলা নববর্ষ ১৪২৫ উদ্‌যাপন উপলক্ষে আগামী ১লা বৈশাখ ১৪২৫ বাংলা , ১৪ই এপ্রিল ২০১৮ইং শনিবার, বিকাল ২টা হতে রাত ১০টা পর্যন্ত শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে, সার্বজনীন বৈশাখী মেলার আযোজন করা হয়েছে। উক্ত মেলায় দেশীয় খাবারসহ স্থানীয় এবং অতিথি শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবারের মেলার বিশেষ আকর্ষন সার্বজনীন মঙ্গল শোভাযাত্রা। আয়োজকরা নববর্ষের মঙ্গল শোভাযাত্রায় সৃজনশীল মুখোশ/প্লেকার্ড নিয়ে আসার জন্য অনুরোধ করেছেন (সবার জন্য উন্মুক্ত)।

এছাড়াও মেলায় থাকছে রকমারী পন্য ও খাবারের দোকান। বেলা ২টায় শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে নাচ, গান, কবিতা ও মঙ্গল শোভাযাত্রা সহ বিভিন্ন সাংস্কৃতিক পর্বের মধ্য দিয়ে রাত ১০টা পর্যন্ত চলবে নববর্ষের এ আয়োজন। সভাপতি অমর হালদার, এবারের মেলার কনভেনর পঙ্কজ দাস ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে নর্ববর্ষের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে বাংলা নর্ববর্ষ উদ্‌যাপনের জন্য সকলকে আমন্ত্রন জানিয়েছেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৮৮ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর