যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 01:08pm

|   লন্ডন - 08:08am

|   নিউইয়র্ক - 03:08am

  সর্বশেষ :

  নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি   কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি   খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারলেন না বিএনপি নেতারা   প্রবাসীদের ভোটাধিকার দিতে নির্বাচন কমিশন কাজ করছে: সিইসি   ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্প, ধসে পড়েছে শতাধিক বাড়িঘর   সৌদিতে সিনেমা হল উদ্বোধন   কিমের সঙ্গে আলোচনা সফল না হলে পদত্যাগ : আবেকে ট্রাম্প   টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা   বিশ্বের ৯৫ শতাংশ মানুষ দূষিত বায়ু গ্রহণ করছে   বাংলাদেশের নির্বাচন নিয়ে দুশ্চিন্তায় ভারত   আরবদের বিরুদ্ধে আরবেদরই কাজে লাগাতে চাইছেন ট্রাম্প   বিসিবির চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বির   সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লিটল বাংলাদেশে সার্বজনীন বাংলা নববর্ষ উদ্‌যাপন ১৪ এপ্রিল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১১ ১৪:৫২:১১

নিউজ ডেস্ক: বাংলা নববর্ষ ১৪২৫ উদ্‌যাপন উপলক্ষে আগামী ১লা বৈশাখ ১৪২৫ বাংলা , ১৪ই এপ্রিল ২০১৮ইং শনিবার, বিকাল ২টা হতে রাত ১০টা পর্যন্ত শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে, সার্বজনীন বৈশাখী মেলার আযোজন করা হয়েছে। উক্ত মেলায় দেশীয় খাবারসহ স্থানীয় এবং অতিথি শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবারের মেলার বিশেষ আকর্ষন সার্বজনীন মঙ্গল শোভাযাত্রা। আয়োজকরা নববর্ষের মঙ্গল শোভাযাত্রায় সৃজনশীল মুখোশ/প্লেকার্ড নিয়ে আসার জন্য অনুরোধ করেছেন (সবার জন্য উন্মুক্ত)।

এছাড়াও মেলায় থাকছে রকমারী পন্য ও খাবারের দোকান। বেলা ২টায় শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে নাচ, গান, কবিতা ও মঙ্গল শোভাযাত্রা সহ বিভিন্ন সাংস্কৃতিক পর্বের মধ্য দিয়ে রাত ১০টা পর্যন্ত চলবে নববর্ষের এ আয়োজন। সভাপতি অমর হালদার, এবারের মেলার কনভেনর পঙ্কজ দাস ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে নর্ববর্ষের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে বাংলা নর্ববর্ষ উদ্‌যাপনের জন্য সকলকে আমন্ত্রন জানিয়েছেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৯১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর