যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৯ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 05:58pm

|   লন্ডন - 12:58pm

|   নিউইয়র্ক - 07:58am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কৃতজ্ঞতা প্রকাশ

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-০২ ১৪:১৯:৪৮

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি: গত ২৯শে এপ্রিল রবিবার অনুষ্ঠিত মিশিগান স্টেট আওয়ামীলীগ এবং মহানগর আওয়ামীলীগের কাউন্সিলকে সফল করতে এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতৃবৃন্দকে বরন করে নিতে মিশিগান স্টেট আওয়ামীলীগের নেতাকর্মীরা যে শ্রম, মেধা, সময় দিয়েছেন তার জন্য সকলের কাছেধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের   সভাপতি  ড.সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ । নেতৃদ্বয় যুক্তরাষ্ট্র থেকে সংবাদপত্রে প্রেরিতে এক বার্তায়  বলেন কাউন্সিল উপলক্ষে উত্তর আমেরিকার মিশিগান স্টেট যেন আওয়ামীলীগের এক মহা মিলন মেলায় পরিনত হয়েছিল । তিনশতেরও অধিক কাউন্সিলর কাউন্সিলে অংশ গ্রহন করে এক বিরল দৃষ্টান্ত স্হাপন করেছেন, যা কিনা অন্যান্য স্টেটগুলোর জন্য অনুকরনীয় । যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সার্বিক তত্বাবধায়নে স্টেট কমিটিগুলো পুনর্গঠনের যে প্রক্রিয়া তারই ধারাবাহিকতায় সর্বশেষ সংযোজন মিশিগান স্টেট। কাউন্সিলকে কেন্দ্র করে পুরো মিশিগানে নেতাকর্মীদের মধ্যে যে স্বত:স্ফূর্ততা, সুষ্ঠ প্রতিদ্বন্দ্বীতা, মিটিং, মিছিল পরিলক্ষিত হয়েছে তা সত্যিই ছিল অভাবনীয় ।

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সভাপতি ড.সিদ্দিকুর রহমানের সভাপতিত্ব ও সার্বিক নির্দেশনা এবং নেতৃবৃন্দের সহযোগীতায় দুটো কমিটি গঠনের মাধ্যমে কাউন্সিলের সফল পরিসমাপ্তি ঘটে ।

নবগঠিত মিশিগান স্টেট কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব ফারুক আহাদ চান এবং সাধারন সম্পাদক জনাব আবু আহমেদ মুসা এছাড়া মহানগরী কমিটির সভাপতি নির্বাচিত জনাব আব্দুস শুকুর খান মাখন এবং সাধারন সম্পাদক জনাব মোহান্মদ মোতালিব ।

নব গঠিত কমিটি দুটোর নির্বাচিত সকল নেতৃবৃন্দকে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে  আশাবাদ ব্যক্ত করে তারা আরও বলেন  মিশিগান স্টেট আওয়ামীলীগ এবং মহানগর আওয়ামীলীগের নতুন নেতৃবৃন্দ নব উদ্যোগে এই প্রবাসের মাটিতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দলের জন্য একাগ্রচিত্তে কাজ করার পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে দলের নেতা-কর্মীদের প্রবাস থেকে ঐক্যবদ্ধভাবে কাজ  যাবে ।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬১২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর