যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 10:42pm

|   লন্ডন - 05:42pm

|   নিউইয়র্ক - 12:42pm

  সর্বশেষ :

  পুলিৎজারজয়ী ঔপন্যাসিক ফিলিপ রোথ আর নেই   যুক্তরাষ্ট্রের এক শীর্ষ কূটনীতিককে বহিষ্কার করল ভেনেজুয়েলা   মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার নিয়ে বিএনপির গভীর সংশয়   অস্ত্রসহ সুন্দরবনের ৫৭ বনদস্যুর আত্মসমর্পণ   মন্ত্রীদের বেতন কমাচ্ছে মালয়েশিয়া   তামিলনাড়ুতে দূষণ বিরুধী বিক্ষোভে গুলি, নিহত ৯   কথিত বন্দুকযুদ্ধ অব্যাহত, এবার নিহত ৭   চলে গেল মুক্তামনি   দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কৃতজ্ঞতা প্রকাশ

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-০২ ১৪:১৯:৪৮

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি: গত ২৯শে এপ্রিল রবিবার অনুষ্ঠিত মিশিগান স্টেট আওয়ামীলীগ এবং মহানগর আওয়ামীলীগের কাউন্সিলকে সফল করতে এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতৃবৃন্দকে বরন করে নিতে মিশিগান স্টেট আওয়ামীলীগের নেতাকর্মীরা যে শ্রম, মেধা, সময় দিয়েছেন তার জন্য সকলের কাছেধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের   সভাপতি  ড.সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ । নেতৃদ্বয় যুক্তরাষ্ট্র থেকে সংবাদপত্রে প্রেরিতে এক বার্তায়  বলেন কাউন্সিল উপলক্ষে উত্তর আমেরিকার মিশিগান স্টেট যেন আওয়ামীলীগের এক মহা মিলন মেলায় পরিনত হয়েছিল । তিনশতেরও অধিক কাউন্সিলর কাউন্সিলে অংশ গ্রহন করে এক বিরল দৃষ্টান্ত স্হাপন করেছেন, যা কিনা অন্যান্য স্টেটগুলোর জন্য অনুকরনীয় । যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সার্বিক তত্বাবধায়নে স্টেট কমিটিগুলো পুনর্গঠনের যে প্রক্রিয়া তারই ধারাবাহিকতায় সর্বশেষ সংযোজন মিশিগান স্টেট। কাউন্সিলকে কেন্দ্র করে পুরো মিশিগানে নেতাকর্মীদের মধ্যে যে স্বত:স্ফূর্ততা, সুষ্ঠ প্রতিদ্বন্দ্বীতা, মিটিং, মিছিল পরিলক্ষিত হয়েছে তা সত্যিই ছিল অভাবনীয় ।

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সভাপতি ড.সিদ্দিকুর রহমানের সভাপতিত্ব ও সার্বিক নির্দেশনা এবং নেতৃবৃন্দের সহযোগীতায় দুটো কমিটি গঠনের মাধ্যমে কাউন্সিলের সফল পরিসমাপ্তি ঘটে ।

নবগঠিত মিশিগান স্টেট কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব ফারুক আহাদ চান এবং সাধারন সম্পাদক জনাব আবু আহমেদ মুসা এছাড়া মহানগরী কমিটির সভাপতি নির্বাচিত জনাব আব্দুস শুকুর খান মাখন এবং সাধারন সম্পাদক জনাব মোহান্মদ মোতালিব ।

নব গঠিত কমিটি দুটোর নির্বাচিত সকল নেতৃবৃন্দকে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে  আশাবাদ ব্যক্ত করে তারা আরও বলেন  মিশিগান স্টেট আওয়ামীলীগ এবং মহানগর আওয়ামীলীগের নতুন নেতৃবৃন্দ নব উদ্যোগে এই প্রবাসের মাটিতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দলের জন্য একাগ্রচিত্তে কাজ করার পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে দলের নেতা-কর্মীদের প্রবাস থেকে ঐক্যবদ্ধভাবে কাজ  যাবে ।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫১৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর