যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:12pm

|   লন্ডন - 10:12am

|   নিউইয়র্ক - 05:12am

  সর্বশেষ :

  এবার মুম্বাইয়ে বাংলাদেশিদের বিরুদ্ধে রাজনৈতিক অবস্থান   ড. ইউনুসের কারণে পদ্মা সেতুতে অর্থায়ন করেনি বিশ্বব্যাংক : শেখ হাসিনা   অবশেষে বিএনপিকে নিয়ে ‘জাতীয় ঐক্য ফ্রন্ট’র আত্মপ্রকাশ, বিকল্পধারা আউট   খালেদা জিয়ার অনুপস্থিতিতেও বিচার চলবে   চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু   বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলারের নিয়োগ সিনেটে অনুমোদন   ইয়েমেনে সৌদি জোটের বিমান হামলা, নিহত ১৭   তারেক রহমানকে দেশে ফেরাতে ‘বাংলাপোল থেকে ইন্টারপোল’   ভারতেই দুর্বল হয়ে পড়েছে ‘তিতলি’, বাংলাদেশে ঝরছে অবিরাম বৃষ্টি   আমি সবচেয়ে বেশি উত্যক্তের শিকার : মেলানিয়া   ১৩৬ যাত্রী নিয়ে অলৌকিভাবে রক্ষা পেলো এয়ার ইন্ডিয়ার বিমান   সিরিয়ার সন্ত্রাসীদেরকে ৫০০ ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র   জাতীয় ঐক্যের জন্য খসড়া লক্ষ্য নির্ধারণ করা হয়েছে : মান্না   আগামী ৪৮ ঘণ্টা বিশ্বজুড়ে বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা!   বাংলাদেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন ফিলিস্তিন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কৃতজ্ঞতা প্রকাশ

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-০২ ১৪:১৯:৪৮

বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি: গত ২৯শে এপ্রিল রবিবার অনুষ্ঠিত মিশিগান স্টেট আওয়ামীলীগ এবং মহানগর আওয়ামীলীগের কাউন্সিলকে সফল করতে এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতৃবৃন্দকে বরন করে নিতে মিশিগান স্টেট আওয়ামীলীগের নেতাকর্মীরা যে শ্রম, মেধা, সময় দিয়েছেন তার জন্য সকলের কাছেধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের   সভাপতি  ড.সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ । নেতৃদ্বয় যুক্তরাষ্ট্র থেকে সংবাদপত্রে প্রেরিতে এক বার্তায়  বলেন কাউন্সিল উপলক্ষে উত্তর আমেরিকার মিশিগান স্টেট যেন আওয়ামীলীগের এক মহা মিলন মেলায় পরিনত হয়েছিল । তিনশতেরও অধিক কাউন্সিলর কাউন্সিলে অংশ গ্রহন করে এক বিরল দৃষ্টান্ত স্হাপন করেছেন, যা কিনা অন্যান্য স্টেটগুলোর জন্য অনুকরনীয় । যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সার্বিক তত্বাবধায়নে স্টেট কমিটিগুলো পুনর্গঠনের যে প্রক্রিয়া তারই ধারাবাহিকতায় সর্বশেষ সংযোজন মিশিগান স্টেট। কাউন্সিলকে কেন্দ্র করে পুরো মিশিগানে নেতাকর্মীদের মধ্যে যে স্বত:স্ফূর্ততা, সুষ্ঠ প্রতিদ্বন্দ্বীতা, মিটিং, মিছিল পরিলক্ষিত হয়েছে তা সত্যিই ছিল অভাবনীয় ।

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সভাপতি ড.সিদ্দিকুর রহমানের সভাপতিত্ব ও সার্বিক নির্দেশনা এবং নেতৃবৃন্দের সহযোগীতায় দুটো কমিটি গঠনের মাধ্যমে কাউন্সিলের সফল পরিসমাপ্তি ঘটে ।

নবগঠিত মিশিগান স্টেট কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব ফারুক আহাদ চান এবং সাধারন সম্পাদক জনাব আবু আহমেদ মুসা এছাড়া মহানগরী কমিটির সভাপতি নির্বাচিত জনাব আব্দুস শুকুর খান মাখন এবং সাধারন সম্পাদক জনাব মোহান্মদ মোতালিব ।

নব গঠিত কমিটি দুটোর নির্বাচিত সকল নেতৃবৃন্দকে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে  আশাবাদ ব্যক্ত করে তারা আরও বলেন  মিশিগান স্টেট আওয়ামীলীগ এবং মহানগর আওয়ামীলীগের নতুন নেতৃবৃন্দ নব উদ্যোগে এই প্রবাসের মাটিতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দলের জন্য একাগ্রচিত্তে কাজ করার পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে দলের নেতা-কর্মীদের প্রবাস থেকে ঐক্যবদ্ধভাবে কাজ  যাবে ।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৫৮ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর