যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 06:27pm

|   লন্ডন - 12:27pm

|   নিউইয়র্ক - 07:27am

  সর্বশেষ :

  জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের   আইএসে যোগ দেওয়া ব্রিটিশ-বাংলাদেশিকে ফিরতে দেওয়া হবে না   পানি চুরি!   কাশ্মিরে যে কোনও পদক্ষেপ নিতে সেনাবাহিনীকে মোদির অনুমতি   আখেরি মোনাজাতে শেষ হল ইজতেমার প্রথম পর্ব   যুক্তরাষ্ট্রে শিকাগোর শিল্পাঞ্চলে বন্দুক হামলায় নিহত ৫   নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ৬৬ জন নিহত   সোনালী কাবিন’র কবি আল মাহমুদ আর নেই, বাদ জোহর জানাযা   ভাইরাল হতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার   আর প্রধানমন্ত্রিত্ব চাই না: ডয়েচে ভেলেকে শেখ হাসিনা   কাশ্মিরে পুলিশ বাসে হামলায় নিহত ৪২   সোহরাওয়ার্দী মেডিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ড   তিনদিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী   নির্বাচন চ্যালেঞ্জ করে ঐক্যফ্রন্টের ৭৪ প্রার্থীর মামলা   বাংলাদেশে ই-পাসপোর্ট আসছে জুনে

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালী আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-১২ ১৪:২০:৫৮

ইতালি প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ ইতালি শাখা। ছাত্র লীগ ইতালি শাখার সভাপতি সুলতান মাহমুদ ও সাধারণ সম্পাদক অনীক হাওলাদারের নেতৃত্বাধীন ছাত্র লীগ ইতালি শাখার পূর্ণা পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন লাভ করায় সংগঠনের একটি প্রতিনিধি দল শুক্রবার রোমে ইতালি আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে দেখা করে ফুলের শুভেচ্ছা জানান। এ সময় ইতালি আওয়ামী লীগের সহসভাপতি আলী আহমদ ঢালি,জাহাঙ্গীর ফরাজী,জসিমউদ্দিন,আব্দুর রব ফকির,বাংলাদেশ সমিতি ইতালির সভাপতি আফতাব  বেপারীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
ছাত্র লীগকে আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ইতালিসহ ইউরোপে সংগঠনকে আরও গতিশীল করতে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ নেতারা।তারা আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও বিজয়ী করে দেশের উন্নয়ন যাত্রা অব্যাহত রাখার জন্য ছাত্র লীগকে দায়িত্ব পালনের আহ্বান জানান।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭০১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর