যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৫ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 02:08am

|   লন্ডন - 09:08pm

|   নিউইয়র্ক - 04:08pm

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালীতে আ.লীগ নেতার উদ্যোগে ইফতার মাহফিল

ইতালী প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-২৫ ১৩:১৪:৩৯

ইতালী প্রতিনিধি: ইতালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসান ইকবাল এর পরিবারের পক্ষ থেকে গতকাল বৃহস্প‌তিবার ইতালী রোমের তুসকোলানা উমর জামে মসজিদে এক মহতি দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে সর্বস্তরের জনসাধারণ ও ইতালি রোমের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দেরাও উপস্থিত ছিলেন। প্রবাসী মুসলিমদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত, বিভিন্ন দেশের মানুষের সমাগম ঘটে মসজিদে এ উমর তুসকোলানায়, এছাড়াও দেখা গেছে ইতালিয়ান, মরক্কো, আফ্রিকান, পাকিস্তানি, ইন্ডিয়ানি ও বাংলাদেশি সহ অনেক মুসলিম ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। এছাড়া ও লক্ষ্য করা গেছে মহিলাদের জন্য ছিল সু বিশাল মসজিদে উমরের একটি রুমে নামায ও ইফতারের জন্য সুবিধা।
উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন তুসকোলানা উমর জামে মসজিদের ইমাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের মহামান্য রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ইতালী আওয়ামীলীগ, যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রোম মহানগর আওয়ামীলীগ, ইতালী মহিলা আওয়ামী লীগ, বাংলাদেশ ছাত্রলীগ ইতালী শাখা, রোম নর্দ আওয়ামীলীগ, তুসকোলানা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ ইতালী, আমরা মুক্তিযোদ্ধা সন্তান, বঙ্গবন্ধু পরিষদ, শেখ রাসেল সৃতি সংসদ ইতালী, সহ বাংলাদেশ সমিতি ইতালী, বৃহত্তর ঢাকা সমিতি ইতালী, জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট ইতালী, বৃহত্তর , বরিশাল বিভাগ সমিতি ইতালী, নোয়াখালী জেলা  তুসকোলনা সমাজ কল্যান সমিতি, মহিলা সংস্থা ইতালী, নব জাগরন নারী উন্নয়ন কল্যাণ সমিতি তুসকোলানা ও ইতালীর আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা সহ আরো অনেকেই।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯০০ বার

আপনার মন্তব্য