যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৯ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 01:18pm

|   লন্ডন - 08:18am

|   নিউইয়র্ক - 03:18am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালী প্রবাসী নিখোঁজ বাবলুর সন্ধান পাওয়া গেছে

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০১ ১১:৩৯:৩৮

ইতালি প্রতিনিধি: ইতালীর ভে‌নিস প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলু বয়স ২৭ বৃহত্তর সিলেটের মৌলবীবাজার জেলা জুড়ি উপজেলার বাসিন্ধা। গত জানুয়ারী মাসের ৫ তারিখ ইতালী হ‌তে বাংলাদেশ গেলে ৬ই জানুয়ারী ঢাকা হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নিখোজ হন, তারপর থেকে বিগত প্রায় ৫ মাস তার কোন সন্ধান পাওয়া যায়নি! বৃহত্তর সিলেটবাসীসহ সকল প্রবাসীদের আন্দোলন প্রতিবাদ দূতাবাসে স্বারকলিপি বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র, পররাষ্ট্র মন্ত্রনালয়ে বাবলুর সন্ধান চেয়ে স্বারকলিপি দেওয়া, এমন‌কি বিমান বন্দর থানায় জিডি এবং ইতালীর এয়ার‌পোর্ট থানায় জিডি ক‌রেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর পক্ষ থেকে সভাপতি অলিউদ্দিন শামীম। তি‌নি বাংলাদেশ গিয়ে সিলেটে সাংবাদিক সম্মেলন করে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে বাবলুর দ্রুত সন্ধান চান। এছাড়া ইতালীর পররাষ্ট্র মন্ত্রনালয়ের পক্ষ থেকে বিশেষ দূত পাঠিয়ে বাংলাদেশ সরকারের কাছে নিখোজ বাবলুর সন্ধান চাওয়া চে‌য়ে‌ছি‌লেন। কিন্তুু বিগত ৫ মাসেও বাবলুর কোন হাদিস পাওয়া যায়নি।
ত‌বে আজ সকালে রাজধানী ঢাকায় চোখ বাধা অবস্থায় বাবলুকে একটি গাড়ি থেকে ফেলে দিয়ে যায় কিছু লোক, এরপর বাবলু চোখ খুলে দেখতে পায় সে ঢাকা শহরেই আছে, পরে সে তার বাড়িতে ফোন করে জানায় সে ঢাকায় আছে সাথে শুধুমাত্র জরুরী ডকুমেন্ট গুলি ছাড়া আর কিছুই তার সা‌থে ছিল না। পরে তার বাড়ি থেকে টাকা পাঠালে সে বাসের টিকেট করে নিজ বাড়িতে পৌছায়। বাবলুর কা‌ছে নিখোঁজের ব্যাপা‌রে জানতে চাইলে সে কিছুই বলতে পারেনা, শুধুমাত্র জানায় ঢাকা বিমান বন্দর থেকে কিছু লোক তাকে চোখ বন্ধ করে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয় তারপর একটি অন্ধকার ঘরে রাখা হয় এবং সেইখান থেকে তাকে আবার চোখ বন্ধ অবস্থায় ঢাকায় রেখে যায়। এর বাইরে কিছুই বলতে পারছেন ইতালী প্রবাসী বাবলু।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৮২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর