যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:12pm

|   লন্ডন - 10:12am

|   নিউইয়র্ক - 05:12am

  সর্বশেষ :

  এবার মুম্বাইয়ে বাংলাদেশিদের বিরুদ্ধে রাজনৈতিক অবস্থান   ড. ইউনুসের কারণে পদ্মা সেতুতে অর্থায়ন করেনি বিশ্বব্যাংক : শেখ হাসিনা   অবশেষে বিএনপিকে নিয়ে ‘জাতীয় ঐক্য ফ্রন্ট’র আত্মপ্রকাশ, বিকল্পধারা আউট   খালেদা জিয়ার অনুপস্থিতিতেও বিচার চলবে   চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু   বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলারের নিয়োগ সিনেটে অনুমোদন   ইয়েমেনে সৌদি জোটের বিমান হামলা, নিহত ১৭   তারেক রহমানকে দেশে ফেরাতে ‘বাংলাপোল থেকে ইন্টারপোল’   ভারতেই দুর্বল হয়ে পড়েছে ‘তিতলি’, বাংলাদেশে ঝরছে অবিরাম বৃষ্টি   আমি সবচেয়ে বেশি উত্যক্তের শিকার : মেলানিয়া   ১৩৬ যাত্রী নিয়ে অলৌকিভাবে রক্ষা পেলো এয়ার ইন্ডিয়ার বিমান   সিরিয়ার সন্ত্রাসীদেরকে ৫০০ ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র   জাতীয় ঐক্যের জন্য খসড়া লক্ষ্য নির্ধারণ করা হয়েছে : মান্না   আগামী ৪৮ ঘণ্টা বিশ্বজুড়ে বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা!   বাংলাদেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন ফিলিস্তিন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালী প্রবাসী নিখোঁজ বাবলুর সন্ধান পাওয়া গেছে

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০১ ১১:৩৯:৩৮

ইতালি প্রতিনিধি: ইতালীর ভে‌নিস প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলু বয়স ২৭ বৃহত্তর সিলেটের মৌলবীবাজার জেলা জুড়ি উপজেলার বাসিন্ধা। গত জানুয়ারী মাসের ৫ তারিখ ইতালী হ‌তে বাংলাদেশ গেলে ৬ই জানুয়ারী ঢাকা হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নিখোজ হন, তারপর থেকে বিগত প্রায় ৫ মাস তার কোন সন্ধান পাওয়া যায়নি! বৃহত্তর সিলেটবাসীসহ সকল প্রবাসীদের আন্দোলন প্রতিবাদ দূতাবাসে স্বারকলিপি বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র, পররাষ্ট্র মন্ত্রনালয়ে বাবলুর সন্ধান চেয়ে স্বারকলিপি দেওয়া, এমন‌কি বিমান বন্দর থানায় জিডি এবং ইতালীর এয়ার‌পোর্ট থানায় জিডি ক‌রেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর পক্ষ থেকে সভাপতি অলিউদ্দিন শামীম। তি‌নি বাংলাদেশ গিয়ে সিলেটে সাংবাদিক সম্মেলন করে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে বাবলুর দ্রুত সন্ধান চান। এছাড়া ইতালীর পররাষ্ট্র মন্ত্রনালয়ের পক্ষ থেকে বিশেষ দূত পাঠিয়ে বাংলাদেশ সরকারের কাছে নিখোজ বাবলুর সন্ধান চাওয়া চে‌য়ে‌ছি‌লেন। কিন্তুু বিগত ৫ মাসেও বাবলুর কোন হাদিস পাওয়া যায়নি।
ত‌বে আজ সকালে রাজধানী ঢাকায় চোখ বাধা অবস্থায় বাবলুকে একটি গাড়ি থেকে ফেলে দিয়ে যায় কিছু লোক, এরপর বাবলু চোখ খুলে দেখতে পায় সে ঢাকা শহরেই আছে, পরে সে তার বাড়িতে ফোন করে জানায় সে ঢাকায় আছে সাথে শুধুমাত্র জরুরী ডকুমেন্ট গুলি ছাড়া আর কিছুই তার সা‌থে ছিল না। পরে তার বাড়ি থেকে টাকা পাঠালে সে বাসের টিকেট করে নিজ বাড়িতে পৌছায়। বাবলুর কা‌ছে নিখোঁজের ব্যাপা‌রে জানতে চাইলে সে কিছুই বলতে পারেনা, শুধুমাত্র জানায় ঢাকা বিমান বন্দর থেকে কিছু লোক তাকে চোখ বন্ধ করে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয় তারপর একটি অন্ধকার ঘরে রাখা হয় এবং সেইখান থেকে তাকে আবার চোখ বন্ধ অবস্থায় ঢাকায় রেখে যায়। এর বাইরে কিছুই বলতে পারছেন ইতালী প্রবাসী বাবলু।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭১২ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর