যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 10:32pm

|   লন্ডন - 04:32pm

|   নিউইয়র্ক - 12:32pm

  সর্বশেষ :

  নিজের জন্য সংগৃহীত ৪২ হাজার ডলার নিহতদের পরিবারে দান করছেন ‘এগ বয়’   অসুস্থতার কারণে আদালতে খালেদা জিয়াকে হাজির করেনি কারা কর্তৃপক্ষ   এই বিশ্বে ইসলামবিদ্বেষের কোনো স্থান নেই: কানাডার প্রধানমন্ত্রী   ‘মুজিব কোট’ পরে এসেছিল শিশুরা   ক্রাইস্টচার্চে সন্তানকে বাঁচাতে বন্দুকের সামনে বুক পাতেন বাবা!   সিনেটরের মাথায় ডিম ভেঙে রাতারাতি হিরো কনোলি   লাশ আনতে প্রতি পরিবারের একজন নিউজিল্যান্ডে যেতে পারবেন   আবারও ডাকসুর পুনর্নির্বাচন চাইলেন ভিপি নুর   ক্রাইস্টচার্চে হামলাকারীর মৃত্যুদণ্ড চাইলেন তার বোন   ইতালিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু   ক্রাইস্টচার্চে বাংলাদেশি নিহতের সংখ্যা ৮ হতে পারে : পররাষ্ট্রমন্ত্রী   এবার অস্ট্রেলিয়ায় মসজিদে গাড়ি নিয়ে ঢুকে পড়লো উগ্রবাদী   বঙ্গবন্ধুর শততম জন্মদিন আজ   যুক্তরাষ্ট্রে ৯ মিনিটে ৬ সন্তান প্রসব করে রেকর্ড   কবি আল মাহমুদ কর্মগুণে বাংলা সাহিত্যে অমর হয়ে থাকবেন: স্মরণ সভায় অধ্যাপক মতিউর রহমান

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালী প্রবাসী নিখোঁজ বাবলুর সন্ধান পাওয়া গেছে

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০১ ১১:৩৯:৩৮

ইতালি প্রতিনিধি: ইতালীর ভে‌নিস প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলু বয়স ২৭ বৃহত্তর সিলেটের মৌলবীবাজার জেলা জুড়ি উপজেলার বাসিন্ধা। গত জানুয়ারী মাসের ৫ তারিখ ইতালী হ‌তে বাংলাদেশ গেলে ৬ই জানুয়ারী ঢাকা হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নিখোজ হন, তারপর থেকে বিগত প্রায় ৫ মাস তার কোন সন্ধান পাওয়া যায়নি! বৃহত্তর সিলেটবাসীসহ সকল প্রবাসীদের আন্দোলন প্রতিবাদ দূতাবাসে স্বারকলিপি বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র, পররাষ্ট্র মন্ত্রনালয়ে বাবলুর সন্ধান চেয়ে স্বারকলিপি দেওয়া, এমন‌কি বিমান বন্দর থানায় জিডি এবং ইতালীর এয়ার‌পোর্ট থানায় জিডি ক‌রেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর পক্ষ থেকে সভাপতি অলিউদ্দিন শামীম। তি‌নি বাংলাদেশ গিয়ে সিলেটে সাংবাদিক সম্মেলন করে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে বাবলুর দ্রুত সন্ধান চান। এছাড়া ইতালীর পররাষ্ট্র মন্ত্রনালয়ের পক্ষ থেকে বিশেষ দূত পাঠিয়ে বাংলাদেশ সরকারের কাছে নিখোজ বাবলুর সন্ধান চাওয়া চে‌য়ে‌ছি‌লেন। কিন্তুু বিগত ৫ মাসেও বাবলুর কোন হাদিস পাওয়া যায়নি।
ত‌বে আজ সকালে রাজধানী ঢাকায় চোখ বাধা অবস্থায় বাবলুকে একটি গাড়ি থেকে ফেলে দিয়ে যায় কিছু লোক, এরপর বাবলু চোখ খুলে দেখতে পায় সে ঢাকা শহরেই আছে, পরে সে তার বাড়িতে ফোন করে জানায় সে ঢাকায় আছে সাথে শুধুমাত্র জরুরী ডকুমেন্ট গুলি ছাড়া আর কিছুই তার সা‌থে ছিল না। পরে তার বাড়ি থেকে টাকা পাঠালে সে বাসের টিকেট করে নিজ বাড়িতে পৌছায়। বাবলুর কা‌ছে নিখোঁজের ব্যাপা‌রে জানতে চাইলে সে কিছুই বলতে পারেনা, শুধুমাত্র জানায় ঢাকা বিমান বন্দর থেকে কিছু লোক তাকে চোখ বন্ধ করে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয় তারপর একটি অন্ধকার ঘরে রাখা হয় এবং সেইখান থেকে তাকে আবার চোখ বন্ধ অবস্থায় ঢাকায় রেখে যায়। এর বাইরে কিছুই বলতে পারছেন ইতালী প্রবাসী বাবলু।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৯৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর