আপডেট :

        একনেকে ১১ প্রকল্পের অনুমোদন

        স্টেকহোল্ডারদের অংশগ্রহণে সিকৃবিতে আলোচনা সভা

        বিএনপি মহান মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে না: ওবায়দুল কাদের

        নোবেলজয়ী অর্থনীতিবিদের মৃত্যু

        বিচারকবিহীন আদালত

        বাংলাদেশের গণতন্ত্র এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের অগ্রাধিকার

        সাবেক সংসদ সদস্য নজির হোসেনের মৃত্যু

        জাতীয় ছাত্র সমাজের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী

        দ্বিতীয় টেস্টে নেই হাথুরু

        ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২৪’

        গাজায় বেসামরিক হতাহতের সংখ্যা অনেক বেশি: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী

        আত্মনির্ভর বাংলাদেশ গড়ার চেষ্টা করতে হবে: সিসিক মেয়র

        রাজনৈতিক ছত্রচ্ছায়ায় বেপরোয়া কিশোর গ্যাং

        মস্কো কনসার্ট হামলায় পশ্চিমা বিশ্ব ও ইউক্রেনের ইন্ধনের অভিযোগ রাশিয়ার

        র‍্যাবের পৃথক অভিযান, ১২ ছিনতাইকারী গ্রেপ্তার

        পদ্মা সেতুতে ভুটানের রাজা

        মার্কিন কূটনীতিককে তলব

        স্বাধীনতা দিবস বঙ্গবন্ধুর ত্যাগের ফসল: প্রতিমন্ত্রী

        সব ধরনের বৈষম্যের বিরুদ্ধে বাংলাদেশের সংবিধান শক্ত অবস্থানে: সংসদ স্পিকার

        বাল্টিমোর সেতু দুর্ঘটনা ভয়াবহ: বাইডেন

জ্যাকসন হাইটসে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের ইফতার মাহফিল

জ্যাকসন হাইটসে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের ইফতার মাহফিল

শহীদ রাষ্ট্রপতি ও বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে পবিত্র রমজানে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। মাহফিলে জিয়ার বিদেহী আতœার শান্তি কামনা ছাড়াও সদ্য প্রয়াত বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলমের জন্য দোয়া এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি কামনা করা হয়। গত ১ জুন শুক্রবার সন্ধ্যয় জ্যাকসন হাইটসের একটি রেষ্টুরেন্টে আয়োজিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা ও অভিবক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক ডেপুটি মেয়র মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।
ফোরামের সভাপতি তারেক চৌধুরী দিপুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল লতিফ স¤্রাট, সাবেক সিনিয়র সহ সভাপতি অধ্যাপক দেলোয়ার হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া মিল্টন, ফোরামের প্রধান উপদেষ্টা কাজী আযম ও বিএনপি নেতা মার্শাল মুরাদ। খবর ইউএনএ’র।
ফোরামের সাধারণ সম্পাদক বদিউল আলমের পরিচালনায় অতিথিবৃন্দ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত অনেকেই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। দোয়া মাহফিলে শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শেখ হায়দার আলী।
অনুষ্ঠানে বিএনপি নেতা আব্দুস সালাম বলেন, জাতীয় নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ক্ষমতাসীন সরকার ততই দূর্বল হয়ে পড়ছে। অপরদিকে বিএনপি শক্তিশালী হচ্ছে, বিএনপির প্রতি জনপ্রিয়তা বাড়ছে। তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে ছাড়া জাতীয় নির্বাচন হবে না, হতে দেয়া হবে না। তিনি দেশ ও প্রবাসের দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে দলকে আরো শক্তিশালী করার উপর গুরুত্বারোপ করে বলেন, আতীতের সকল ভুল-ত্রুটি ভুলে এখন ঐক্যবদ্ধ হওয়ার সময়। স্বৈর শাসক আওয়ামী লীগের পিঠ দেয়ালে ঠেকে গেছে।
মাহফিলে মুক্তিযোদ্ধা মশিউর রহমান, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট আলী ইমাম, বাবুল চৌধুরী, ইশতিয়াক রুমী, বিএনপি নেতা ফিরোজ অহমেদ, রফিকুল মওলা, শাহ আলম, মাকসুদুল হক চৌধুরী, পারভেজ সাজ্জাদ, ফারুক হোসেন মজুমদার, জাহাঙ্গীর সোহরাওয়ার্দী, নাসিম আহমেদ, শাহাদৎ হোসেন রাজু, সাবেক ছাত্রদল নেতা সাঈদ খান ডিউক, আতিকুল হক আহাদ, নাসির হোসেন, মাইনুল হাসান মুহিদ, আব্দুল করিম, ওয়াদুদ, রইছ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো খবর