যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ০৯ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:40am

|   লন্ডন - 12:40am

|   নিউইয়র্ক - 07:40pm

  সর্বশেষ :

  গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস   চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি দিয়ে প্রজ্ঞাপন   চট্টগ্রামে ফের ফ্লাইট সেবা চালু করছে ফ্লাইদুবাই   রোমে সাংবাদিকদের বিজয় ফুল কর্মসূচি   ভিকারুননিসার শিক্ষক হাসনা হেনার জামিন   সরকারের হুকুমেই খালেদার মনোনয়ন বাতিল : রিজভী   নৌকা প্রতীকে নির্বাচন করবেন ইনু   হীরার তৈরি বিমান!   প্রবাসীরা যেভাবে ভোট দেবেন   ১০ বছরে দেশের ব্যাংক খাতে লোপাট ২২ হাজার ৫০২ কোটি টাকা   কানাডায় হুয়াওয়ের শীর্ষ কর্মকর্তা গ্রেফতার, চীন-মার্কিন বাণিজ্যযুদ্ধ চরমে   স্বতন্ত্র প্রার্থীদের ‘বিশেষ অনুরোধ’ জানিয়ে শেখ হাসিনার চিঠি

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

নোয়াখালী জেলা সমিতি ইতালীর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০৩ ১৬:৪৬:৩২

 আপডেট: ২০১৮-০৬-০৩ ১৬:৪৯:২৩

ইতালি প্রতিনিধি: নোয়াখালী জেলা সমিতি, ইতালীর উদ্যোগে ধর্মপ্রাণ রোজাদার ব্যক্তিদের সম্মানে রোমের টিএমসি মসজিদে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ইফতার মাহফিলের পূর্বে নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো: নূরুল আবছারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাখনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা হাজি লকিয়ত উল্লা সহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।
এসময় বক্তরা সংগঠন অন্যান্য কার্যক্রমের সাথে ইসলামিক কর্মকান্ড করে সমাজকে সুস্থধারায় পরিচালিত করতে সকলের সহযোগিতা চায়। তারা বলেন, বিগত দিনে নোয়াখালী জেলা সমিতি রোমের বাংলা কমিউনিটিতে কাজ করে গেছেন, পাশাপাশি দেশের উন্নয়নেও বিভিন্ন ভাবে অবদান রেখে আসছেন।
সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান করেন এবং উপস্থিতিদের কাছে দোয়া প্রার্থনা করেন।
এছাড়াও সংগঠনের সাংগঠনিক সম্পাদক আবদুল মমিন, সহ সভাপতি শাহজান ভূইয়া মিলন, এহছানুল হক মিনু, যুগ্ম সাধারণ সম্পাদক মাইন উদ্দিন হাসান, জালাল আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল টিটু, আইন বিষয়ক সম্পাদক বাহার উদ্দিন, সাহিত্য বিষয়ক সম্পাদক রহিম উল্লাহ, প্রধান উপদেষ্টা হাজি লকিয়ত উল্ল্যাহ, উপদেষ্টা হাজি নুর ইসলাম, শামিমজ্জামান শামিম, মো: মহাসিন, মহাম্মদ উল্লাহ বিসমিল্লাম সম্মানীত সদস্য সালাউদ্দিন নয়ন ও রফিক উল্লাহ এবং তেরমিনির বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহম্মেদ বাবু ও ফারুক আহম্মেদ সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে মসজিদের ইমাম রমজান মাসের তাৎপর্য তুলে ধরে বলেন, রোজা মুসলমানের জন্য ফরজ করা হয়েছে একমাসের জন্য, তবে এ থেকে শিক্ষা নিয়ে আমাদের আজীবন চলতে হবে। এতে করে আমরা পেতে পারি এহকাল ও পরকালের অসামান্য সম্মান। তিনি প্রবাসে এবং বাংলাদেশ সহ সকল মুসলমানের মুক্তির কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করেন। পরে প্রায় কয়েক শত মুসল্লি একসাথে ইফতারে অংশগ্রহণ করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫৪ বার

আপনার মন্তব্য