যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:12pm

|   লন্ডন - 10:12am

|   নিউইয়র্ক - 05:12am

  সর্বশেষ :

  এবার মুম্বাইয়ে বাংলাদেশিদের বিরুদ্ধে রাজনৈতিক অবস্থান   ড. ইউনুসের কারণে পদ্মা সেতুতে অর্থায়ন করেনি বিশ্বব্যাংক : শেখ হাসিনা   অবশেষে বিএনপিকে নিয়ে ‘জাতীয় ঐক্য ফ্রন্ট’র আত্মপ্রকাশ, বিকল্পধারা আউট   খালেদা জিয়ার অনুপস্থিতিতেও বিচার চলবে   চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু   বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলারের নিয়োগ সিনেটে অনুমোদন   ইয়েমেনে সৌদি জোটের বিমান হামলা, নিহত ১৭   তারেক রহমানকে দেশে ফেরাতে ‘বাংলাপোল থেকে ইন্টারপোল’   ভারতেই দুর্বল হয়ে পড়েছে ‘তিতলি’, বাংলাদেশে ঝরছে অবিরাম বৃষ্টি   আমি সবচেয়ে বেশি উত্যক্তের শিকার : মেলানিয়া   ১৩৬ যাত্রী নিয়ে অলৌকিভাবে রক্ষা পেলো এয়ার ইন্ডিয়ার বিমান   সিরিয়ার সন্ত্রাসীদেরকে ৫০০ ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র   জাতীয় ঐক্যের জন্য খসড়া লক্ষ্য নির্ধারণ করা হয়েছে : মান্না   আগামী ৪৮ ঘণ্টা বিশ্বজুড়ে বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা!   বাংলাদেশে বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন ফিলিস্তিন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইতালির নতুন কমিটি ঘোষণা

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০৩ ১৬:৪৮:৫৬

ইতালি প্রতিনিধি: জনকল্যাণ ও সেবামূলক একটি আর্ন্তজাতিক সংগঠন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের দ্বিতীয় মেয়াদে ইতালির কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেছে গতকাল ০২ জুন শনিবার স্হানীয় জলখাবার রেষ্টুরেন্টে।
২০১৮-২০২০ সালের জন্য ১৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি জাছিম আহমেদ , সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই এবং কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ নির্বাচিত হয়েছেন।
কার্যকরী পরিষদে অন্যান্যরা হলেন
সহ সভাপতি মাহদী আহমেদ (মুকিত),সহ সভাপতি ফয়সল খাঁন ,সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই ,সহ সাধারণ সম্পাদক আব্দুল হাসিব (শাহনূর) ,সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন (শাহ আলম),কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ ,প্রচার সম্পাদক তোফায়েল উদ্দিন ,দপ্তর সম্পাদক মাসুম আহমেদ ,যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল আহাদ,আইন ও আন্তর্জাতিক সম্পাদক নাহিদ হোসেন ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুয়েব আহমেদ , শ্রম ও কল্যাণ সম্পাদক শিমুল চৌধুরী ,ত্রান ও দুর্যোগ সম্পাদক আব্দুল মুহিত দলই ,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রেবিনা আক্তার ,সদস্য মস্তাক আহমেদ , সদস্য গোলাম মাহমুদ দিপু ।
অনুষ্ঠান শেষে নতুন কমিটির জন্য দোয়া কামনা ও ইফতার মাহফিলের আয়েজন করা হয়। এ সময় উপস্হিত ছিলেন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের ট্রাষ্টি ছাড়াও মিলানের বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক,রাজনৈতিক, আঞ্চলিক নেতৃবৃন্দ। সকলে নতুন কমিটির শুভকামনা করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৫৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর