যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ০৯ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:38am

|   লন্ডন - 12:38am

|   নিউইয়র্ক - 07:38pm

  সর্বশেষ :

  গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস   চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি দিয়ে প্রজ্ঞাপন   চট্টগ্রামে ফের ফ্লাইট সেবা চালু করছে ফ্লাইদুবাই   রোমে সাংবাদিকদের বিজয় ফুল কর্মসূচি   ভিকারুননিসার শিক্ষক হাসনা হেনার জামিন   সরকারের হুকুমেই খালেদার মনোনয়ন বাতিল : রিজভী   নৌকা প্রতীকে নির্বাচন করবেন ইনু   হীরার তৈরি বিমান!   প্রবাসীরা যেভাবে ভোট দেবেন   ১০ বছরে দেশের ব্যাংক খাতে লোপাট ২২ হাজার ৫০২ কোটি টাকা   কানাডায় হুয়াওয়ের শীর্ষ কর্মকর্তা গ্রেফতার, চীন-মার্কিন বাণিজ্যযুদ্ধ চরমে   স্বতন্ত্র প্রার্থীদের ‘বিশেষ অনুরোধ’ জানিয়ে শেখ হাসিনার চিঠি

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইতালির নতুন কমিটি ঘোষণা

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০৩ ১৬:৪৮:৫৬

ইতালি প্রতিনিধি: জনকল্যাণ ও সেবামূলক একটি আর্ন্তজাতিক সংগঠন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের দ্বিতীয় মেয়াদে ইতালির কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেছে গতকাল ০২ জুন শনিবার স্হানীয় জলখাবার রেষ্টুরেন্টে।
২০১৮-২০২০ সালের জন্য ১৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি জাছিম আহমেদ , সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই এবং কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ নির্বাচিত হয়েছেন।
কার্যকরী পরিষদে অন্যান্যরা হলেন
সহ সভাপতি মাহদী আহমেদ (মুকিত),সহ সভাপতি ফয়সল খাঁন ,সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই ,সহ সাধারণ সম্পাদক আব্দুল হাসিব (শাহনূর) ,সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন (শাহ আলম),কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ ,প্রচার সম্পাদক তোফায়েল উদ্দিন ,দপ্তর সম্পাদক মাসুম আহমেদ ,যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল আহাদ,আইন ও আন্তর্জাতিক সম্পাদক নাহিদ হোসেন ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুয়েব আহমেদ , শ্রম ও কল্যাণ সম্পাদক শিমুল চৌধুরী ,ত্রান ও দুর্যোগ সম্পাদক আব্দুল মুহিত দলই ,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রেবিনা আক্তার ,সদস্য মস্তাক আহমেদ , সদস্য গোলাম মাহমুদ দিপু ।
অনুষ্ঠান শেষে নতুন কমিটির জন্য দোয়া কামনা ও ইফতার মাহফিলের আয়েজন করা হয়। এ সময় উপস্হিত ছিলেন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের ট্রাষ্টি ছাড়াও মিলানের বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক,রাজনৈতিক, আঞ্চলিক নেতৃবৃন্দ। সকলে নতুন কমিটির শুভকামনা করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৯০ বার

আপনার মন্তব্য