যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৯ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 01:18pm

|   লন্ডন - 08:18am

|   নিউইয়র্ক - 03:18am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইতালির নতুন কমিটি ঘোষণা

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০৩ ১৬:৪৮:৫৬

ইতালি প্রতিনিধি: জনকল্যাণ ও সেবামূলক একটি আর্ন্তজাতিক সংগঠন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের দ্বিতীয় মেয়াদে ইতালির কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেছে গতকাল ০২ জুন শনিবার স্হানীয় জলখাবার রেষ্টুরেন্টে।
২০১৮-২০২০ সালের জন্য ১৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি জাছিম আহমেদ , সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই এবং কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ নির্বাচিত হয়েছেন।
কার্যকরী পরিষদে অন্যান্যরা হলেন
সহ সভাপতি মাহদী আহমেদ (মুকিত),সহ সভাপতি ফয়সল খাঁন ,সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই ,সহ সাধারণ সম্পাদক আব্দুল হাসিব (শাহনূর) ,সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন (শাহ আলম),কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ ,প্রচার সম্পাদক তোফায়েল উদ্দিন ,দপ্তর সম্পাদক মাসুম আহমেদ ,যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল আহাদ,আইন ও আন্তর্জাতিক সম্পাদক নাহিদ হোসেন ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুয়েব আহমেদ , শ্রম ও কল্যাণ সম্পাদক শিমুল চৌধুরী ,ত্রান ও দুর্যোগ সম্পাদক আব্দুল মুহিত দলই ,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রেবিনা আক্তার ,সদস্য মস্তাক আহমেদ , সদস্য গোলাম মাহমুদ দিপু ।
অনুষ্ঠান শেষে নতুন কমিটির জন্য দোয়া কামনা ও ইফতার মাহফিলের আয়েজন করা হয়। এ সময় উপস্হিত ছিলেন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের ট্রাষ্টি ছাড়াও মিলানের বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক,রাজনৈতিক, আঞ্চলিক নেতৃবৃন্দ। সকলে নতুন কমিটির শুভকামনা করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬২৬ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর