যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 10:32pm

|   লন্ডন - 04:32pm

|   নিউইয়র্ক - 12:32pm

  সর্বশেষ :

  নিজের জন্য সংগৃহীত ৪২ হাজার ডলার নিহতদের পরিবারে দান করছেন ‘এগ বয়’   অসুস্থতার কারণে আদালতে খালেদা জিয়াকে হাজির করেনি কারা কর্তৃপক্ষ   এই বিশ্বে ইসলামবিদ্বেষের কোনো স্থান নেই: কানাডার প্রধানমন্ত্রী   ‘মুজিব কোট’ পরে এসেছিল শিশুরা   ক্রাইস্টচার্চে সন্তানকে বাঁচাতে বন্দুকের সামনে বুক পাতেন বাবা!   সিনেটরের মাথায় ডিম ভেঙে রাতারাতি হিরো কনোলি   লাশ আনতে প্রতি পরিবারের একজন নিউজিল্যান্ডে যেতে পারবেন   আবারও ডাকসুর পুনর্নির্বাচন চাইলেন ভিপি নুর   ক্রাইস্টচার্চে হামলাকারীর মৃত্যুদণ্ড চাইলেন তার বোন   ইতালিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু   ক্রাইস্টচার্চে বাংলাদেশি নিহতের সংখ্যা ৮ হতে পারে : পররাষ্ট্রমন্ত্রী   এবার অস্ট্রেলিয়ায় মসজিদে গাড়ি নিয়ে ঢুকে পড়লো উগ্রবাদী   বঙ্গবন্ধুর শততম জন্মদিন আজ   যুক্তরাষ্ট্রে ৯ মিনিটে ৬ সন্তান প্রসব করে রেকর্ড   কবি আল মাহমুদ কর্মগুণে বাংলা সাহিত্যে অমর হয়ে থাকবেন: স্মরণ সভায় অধ্যাপক মতিউর রহমান

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইতালির নতুন কমিটি ঘোষণা

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০৩ ১৬:৪৮:৫৬

ইতালি প্রতিনিধি: জনকল্যাণ ও সেবামূলক একটি আর্ন্তজাতিক সংগঠন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের দ্বিতীয় মেয়াদে ইতালির কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেছে গতকাল ০২ জুন শনিবার স্হানীয় জলখাবার রেষ্টুরেন্টে।
২০১৮-২০২০ সালের জন্য ১৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি জাছিম আহমেদ , সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই এবং কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ নির্বাচিত হয়েছেন।
কার্যকরী পরিষদে অন্যান্যরা হলেন
সহ সভাপতি মাহদী আহমেদ (মুকিত),সহ সভাপতি ফয়সল খাঁন ,সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই ,সহ সাধারণ সম্পাদক আব্দুল হাসিব (শাহনূর) ,সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন (শাহ আলম),কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ ,প্রচার সম্পাদক তোফায়েল উদ্দিন ,দপ্তর সম্পাদক মাসুম আহমেদ ,যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল আহাদ,আইন ও আন্তর্জাতিক সম্পাদক নাহিদ হোসেন ,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুয়েব আহমেদ , শ্রম ও কল্যাণ সম্পাদক শিমুল চৌধুরী ,ত্রান ও দুর্যোগ সম্পাদক আব্দুল মুহিত দলই ,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রেবিনা আক্তার ,সদস্য মস্তাক আহমেদ , সদস্য গোলাম মাহমুদ দিপু ।
অনুষ্ঠান শেষে নতুন কমিটির জন্য দোয়া কামনা ও ইফতার মাহফিলের আয়েজন করা হয়। এ সময় উপস্হিত ছিলেন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের ট্রাষ্টি ছাড়াও মিলানের বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক,রাজনৈতিক, আঞ্চলিক নেতৃবৃন্দ। সকলে নতুন কমিটির শুভকামনা করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৩৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর