যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ২১ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 12:49pm

|   লন্ডন - 07:49am

|   নিউইয়র্ক - 02:49am

  সর্বশেষ :

  খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবীতে লস এঞ্জেলেসে আলোচনা ও মতবিনিময়   ভয়াবহভাবে ‘ভেঙে পড়েছে’ অ্যাসাঞ্জের স্বাস্থ্য, জাতিসংঘের হস্তক্ষেপ কামনা   শেখ জামাল উদ্দিন আহমেদ-এর ২টি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ২৪ জুন   শাহানা কাজীর নতুন মিউজিক ভিডিও   গাজার ২৫টি সামরিক স্থাপনায় ইসরাইলের ৪৫ রকেট হামলা   উরুগুয়ের কাছে সৌদির হার   রোনালদোর গোলে পর্তুগালের জয়   রাজধানীতে এমপি পুত্রের গাড়ি চাপায় প্রাণ গেল পথচারীর!   চীনের কাছ থেকে জেট বিমান কিনছে বাংলাদেশ   ২০২০ সালের মধ্যে ৯৯ লাখ কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   ‘বাংলাদেশ নিরাপদ নয়, কিছুক্ষণের মধ্যেই আমি এই দেশ ছাড়ছি’   গাজা উপত্যকা যুদ্ধের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে : জাতিসংঘ মহাসচিব   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল থেকে বেরিয়ে গেলো যুক্তরাষ্ট্র   লস এঞ্জেলেসে বুদ্ধ পূর্ণিমা উদযাপিত   ইতালির রোমে প্রবাসীদের প্রীতি ক্রিকেট ম্যাচ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০৪ ১৫:৩০:০৯

ইতালি প্রতিনিধি: ইতালিতে ইতালিতে সড়ক  দুর্ঘটনায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত ওয়ালী উল্লাহ(৩৫)  হয়েছে । রোববার ইতালির ব্রেসিয়া এলাকায় হাইওয়ে এ ঘটনা ঘটে ।  প্রাইভেট কার নিয়ে ভেরোনার পথে যাবার সময় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের রেলিং ভেঙে  ধুমড়ে মুছড়ে  উল্টো গেলে সে নিহত হয়।নিহতের বাড়ী সাতক্ষীরায় ।এদিকে গত দুই দিন তার হদিস না পাওয়া তার ভগ্নীপতি ব্রেসিয়ার অধিবাসী জালাল এ ব্যাপারে শনিবার পুলিশকে লিখিত অবহিত করেছিলেন বলে জানা যায়।
নিহত ওয়ালী উল্লাহ ব্রেসিয়া স্টেশন সংলগ্ন এলাকায়  দোকান নিয়ে ব্যবসা করতেন ।
তার স্ত্রী ও পরিবারের অন্য সদস্যরা সাতক্ষিরায় বসবাস করছে।

ইতালির ব্রেসিয়া বৃহত্তর  কুমিল্লা সমাজের সভাপতি এড নুরুল হক জানায়, ওয়ালি উল্লাহের নিহত হওয়ার ঘটনায় সকল বাংলাদেশিরা গভীর শোকাহত। তার মরদেহ স্থানীয় মর্গে রয়েছে , তদন্ত শেষে এবং পরিবারের মতামতের মাধ্যমে স্থানীয় বাংলাদেশিরা মরদেহ বাংলাদেশে পাঠাবে । এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে ।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৫৩ বার

আপনার মন্তব্য