আপডেট :

        অপরাধ সাম্রাজ্যের নেতৃত্ব দিচ্ছে কিশোর গ্যাংয়ের সদস্যরা

        চাঁদপুরে সেই পূবালী ব্যাংকের কর্মকর্তাদের উপর পদক্ষেপ

        বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করার ঘোষণা দিলেও গাজীপুর সদর উপজেলা পরিষদ

        তাপপ্রবাহের তীব্রতা আরো বাড়ার শঙ্কায় সারা দেশে হিট অ্যালার্ট

        কোয়াডকপ্টার উড়িয়ে শত্রুরা ব্যর্থ চেষ্টা চালিয়েছে যা তাদের নিজেদের জন্যই অপমানজনক

        কোয়াডকপ্টার উড়িয়ে শত্রুরা ব্যর্থ চেষ্টা চালিয়েছে যা তাদের নিজেদের জন্যই অপমানজনক

        বিয়ে করতে গেলেন হেলিকপ্টার নিয়ে গেলেণ বর

        ইরানের ইস্পাহান শহরের জারদানজান এলাকায় একটি পারমাণবিক স্থাপনায় নিরাপত্তায় নিয়োজিত সামরিক বাহিনীর সদস্যরা

        যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে নাগরিক সমাজের নেতৃবৃন্দের মানববন্ধন ও সমাবেশে

        সারাদেশে অভিযান চালিয়ে ১৫টি গাড়িকে ডাম্পিং স্টেশনে পাঠানো হয়েছে

        সারাদেশে অভিযান চালিয়ে ১৫টি গাড়িকে ডাম্পিং স্টেশনে পাঠানো হয়েছে

        নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরতে হবে বললেন রাষ্ট্রপতি

        নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরতে হবে বললেন রাষ্ট্রপতি

        শাহজালালের থার্ড টার্মিনালে ঢুকে গেল রাইদা বাস, প্রকৌশলীর মৃত্যু

        ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফা ভোট গ্রহন

        রাসেল মাহমুদের নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়েও পায়নি মোহামেডান

        তূর্ণা ও কক্সবাজার এক্সপ্রেসে কাটা পড়লো ২ জন

        প্রতারিত বাংলাদেশি অভিবাসীদের নিয়ে জাতিসংঘের বিশেষজ্ঞদের আশঙ্কা

        সিলেটের শাহপরাণে পুলিশের জালে দুই কারবারি

        সিলেট নগরীতে ২১ এপ্রিল থেকে কোভিডের ৩য় ও ৪র্থ ডোজ প্রদান করা হবে

নরসিংদী জেলা সমিতি ইউএসএ-এর ইফতার মাহফিল

নরসিংদী জেলা সমিতি ইউএসএ-এর ইফতার মাহফিল

ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নিজেদের মধ্যে সৌহার্দ্য - সম্প্রীতি এবং সারা বিশ্বের মুসলিম জাহানের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে প্রবাসের অন্যতম বড় সংঘটন নরসিংদী জেলা সমিতি ইউএসএ  ইফতার মাহফিল গত সোমবার ৪ই জুন উড সাইড এর  গুলশান টেরেসে  অনুষ্ঠিত হয়।

প্রবাসী নরসিংদীবাসী এবং সর্ব স্তরের কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতিতে সংঘটনের সভাপতি  জাহিদুল হক খান অরুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় ইফতার মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন   ,সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান ,বাংলাদেশ কনসুলেটের ফার্স্ট সেক্রেটারি  শামীম হোসেইন , কমিউনিটি এক্টিভিস্ট ,ব্যাবসায়ী ও মিরসরাই সমিতির সভাপতি কাজী আশরাফ হোসাইন নয়ন ,বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ব বিদ্যালয় আলুমনি এসোসিয়েশনের সাবেক সভাপতি ও নরসিংদী জেলা সমিতির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন খান ,মূলধারা রাজনীতিবিদ ও নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান কোস্তা কন্সটাইন্ডেসের এর কমিউনিটি লিয়াসন  জয় চৌধুরী , নরসিংদী জেলা সমিতির সাবেক সভাপতি  আজহারুল ইসহাক খোকা ,সাবেক সাধাৰণ সম্পাদক জসিম উদ্দিন খন্দকার ,ইফতার কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার নুরুল হক।ইফতার মাহফিলে উল্লেখযোগ্য উপস্থিতির মধ্যে বিশিষ্ট সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের সদস্য আজহারুল হক মিলন ,আলী ইমাম সিকদার ,শরাফ সরকার ,ওয়াসি  চৌধুরী,বাংলাদেশ সোসাইটির সি: সহ সভাপতি আব্দুর রহিম  হাওলাদার ,সাধারণ সম্পাদক  রুহুল আমিন সিদ্দিকী ,যুগ্ন সাধারণ সম্পাদক সাইয়েদ  এম কে জামান কোষাধক্ষ মুহাম্মদ আলী,সাংস্কৃতিক সম্পাদিকা মনিকা রায় ,স্কুল ও শিক্ষা বিষয়ক সম্পাদক আহসান হাবিব ,কার্যকরী সদস্য আবুল কাশেম।
মূলধারা রাজনীতিবিদ  মুর্শেদ আলম , কমিউনিটি এক্টিভিস্ট  আবু নাসের। জাতিসংঘে পিস্ মিশনের ডেপুটি চিফ লেঃ কর্নেল (অবঃ) আরিফ রেজা, স্বনামধন্য ফোক সংগীত শিল্পী সায়েরা রেজা ,জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্দালয় অ্যালুমনি এসোসিয়েশনের সহ সভাপতি হুমায়ুন কবির ,সংগীত শিল্পী তুহিন আজাদ রোজি ,বিশিষ্ট চিকৎসক ডাক্তার মাসুদুল হাসান ,ডাক্তার নাজমুল এইচ খান ,বিশিষ্ট ব্যাবসায়ী ও কমিউনিটি এক্টিভিস্ট আহসান হাবিব ,আমজাদ হোসেন সেলিম ,ওয়ার্ল্ড হিউমান রাইটস ডেপেলপমেন্টস এর সভাপতি শাহ শহিদুল হক ,নিউইয়র্ক লাইফ ইন্সুরেন্স এজেন্ট সোহেল রানা ,সাইদুর  রহমান ডিউক ,মুহাম্মদ জিলানী , বাংলাদেশী  আমেরিকান ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শামীম আহসান জুয়েল,বণ্হি শিখা  সংগীত একাডেমির সভাপতি সবিতা দাস ,সংগীত শিল্পী কানিজ আয়েশা। বিশিষ্ট ব্যাবসায়ী শামসুর রহমান ,বলাকা ওয়েলফেয়ার এসোসিয়েটসের সাবেক সভাপতি  মুমিত মাসুদ , মাহবুব হোসেন। ইয়েলো সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক  মাহবুব হোসেন ,প্রবাসী নরসিংদী জেলা সোসাইটির সহ সভাপতি ফিরোজ আহমেদ ,সাংঘঠনিক সম্পাদক  কামরুজ্জামান, বিশিষ্ট ব্যাবসায়ী লায়ন রকি আয়লান। বিশিষ্ট লেখক আমিন চৌধুরী,বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল বাতেন.নরসিংদী জেলা সমিতির পক্ষে  উপদেষ্টা আসাদুজ্জামান ,ডাক্তার নাজমুল এইচ খান ,সহ সভাপতি আহসান হাবিব ও  হারুন উর রাশিদ ,কোষাধক্ষ তারিকুল ইসলাম তুহিন ,সাংঘঠনিক  সম্পাদক আহসানুল হক বাবুল ,সাংস্কৃতিক সম্পাদক আমজাদ হোসেন ,আন্তর্জাতিক সম্পাদক  সাইফুর রহমান ,দপ্তর সম্পাদক কামরুজ্জামান ,সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইকবাল এ ভূইয়াঁ ,কার্যকরী কমিটির সদস্য আনবার হোসেন,বেলাল হোসেন  তাজুল ইসলাম কামাল ,ইকবাল কবির ভূঁইয়া মাসুদ ,সালাহউদ্দিন খান তুহিন , ওবায়দুর রহমান ইমন , মাহবুবুর রহমান মুকুল।
মূলধারা রাজনীতিবিদ ও নিউ ইয়র্ক সিটি কাউন্সিলম্যান কোস্তা কন্সটাইন্ডেসের এর কমিউনিটি লিয়াসন  জয় চৌধুরী সিটি কাউন্সিলম্যানের একটি সাইটেসন নরসিংদী জেলা সমিতিকে ইফতার ও মাহফিল ২০১৮ উপলক্ষ্যে প্রদান করেন।
পবিত্র রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা এবং সমগ্র মুসলিম জাহানের জন্য বিশেষ দোয়া পরিচালনা করেন ইস্ট এলমহার্স্ট জামে মসজিদের ইমাম মওলানা মুহাম্মদ কাইয়ুম।
ইফতার শেষে নরসিংদী জেলা সমিতির সভাপতি জাহিদুল হক খান  উপস্থিত নরসিংদীবাসী ও সম্মানিত অথিতি বৃন্দকে ইফতারে অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামী ২৯শে জুলাই রবিবার নরসিংদী জেলা সমিতির বার্ষিক বনভোজন ২০১৮ ওয়েস্ট চেস্টার কোনটির ক্রোটন পয়েন্ট  পার্কে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানান।
এই সফল ও সার্থক ইফতার  কমিটির আহবায়ক  ছিলেন ইঞ্জিনিয়ার নুরুল হক ,সদস্য সচিব কামরুজ্জামান। সার্বিক সহযোগিতায়  ছিলেন কার্যকরী কমিটির সদস্যবৃন্দ।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো খবর