যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:27pm

|   লন্ডন - 01:27pm

|   নিউইয়র্ক - 08:27am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   কলাম

সেনা অফিসারদের সফরের নামে বিশেষ বিমানে কি পাঠানো হয়েছে ভারতে?

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-০২ ১৪:৩২:০২

নিউজ ডেস্ক: ভারতীয় বিশেষ প্লেনে ২৫ জন সেনা অফিসার ভারতে যাওয়ার খবর মিডিয়ায় ছাড়া হয়েছে! কিন্তু সূত্র বলছে, ওখানে ঘটে গেছে অন্য কোনো সাংঘাতিক ঘটনা!

প্রশ্ন হলো, বাংলাদেশী জুনিয়র সেনা অফিসারদের নেয়ার জন্য ভারতের দু’টি বিশেষ বিমান পাঠাবে কেনো???

তারা কি টিএ/ডিএ নিবে না???

একেকটি বিমানের ক্যাপাসিটি ছিল ১৪৭ আসন! মাত্র 25 জনের জন্য এই বিশেষ ব্যবস্খা কেনো??? নাকি সেনা অফিসারদের আড়ালে ঐ বিমানে বিশেষ কোনো ব্যক্তিরা গেলো কি??? তাদের পরিচয় কি??? ইমিগ্রেশনে এ সংক্রান্ত তালিকা এবং জিও থাকার কথা- আছে কি???

তাহলে কে কে বাংলাদেশ ছাড়লো???

উনারা কি প্রতিবেশীদের গোয়েন্দা সংস্থা বা স্পেশাল সিকিউরিটির লোকজন???

সেনা সূত্রের খবর, ঐ প্লেনে রাতভর লাগেজ ও বড় বড় বাক্স লোড হয়েছে, গণভবন থেকেও নাকি বড় বড় মেটালিক বক্স এবং লাগেজ গেছে! কোনো হার্ড ক্যাশ পাচার হয়নি তো??? রিজার্ভ ঠিক আছে তো??? সেনা নেয়ার আড়ালে অাসলে কি ঘটেছিল????????

নির্বাচনে সব কিছু উল্টে যেতে পারে তার জন্য সতর্কতা হিসাবে অাপৎকালীণ এ ব্যবস্থা???

যত গোপনই যা কিছু হোক না কেনো, সবকিছু তথ্য বের হবে।

ইনশাআল্লাহ!!!

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৬০ বার

আপনার মন্তব্য