যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:42am

|   লন্ডন - 06:42pm

|   নিউইয়র্ক - 01:42pm

  সর্বশেষ :

  প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক   দাবানলে সর্বহারা মার্কিন মাহিলার পাশে বাফলা

মূল পাতা   >>   কলাম

সেনা অফিসারদের সফরের নামে বিশেষ বিমানে কি পাঠানো হয়েছে ভারতে?

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-০২ ১৪:৩২:০২

নিউজ ডেস্ক: ভারতীয় বিশেষ প্লেনে ২৫ জন সেনা অফিসার ভারতে যাওয়ার খবর মিডিয়ায় ছাড়া হয়েছে! কিন্তু সূত্র বলছে, ওখানে ঘটে গেছে অন্য কোনো সাংঘাতিক ঘটনা!

প্রশ্ন হলো, বাংলাদেশী জুনিয়র সেনা অফিসারদের নেয়ার জন্য ভারতের দু’টি বিশেষ বিমান পাঠাবে কেনো???

তারা কি টিএ/ডিএ নিবে না???

একেকটি বিমানের ক্যাপাসিটি ছিল ১৪৭ আসন! মাত্র 25 জনের জন্য এই বিশেষ ব্যবস্খা কেনো??? নাকি সেনা অফিসারদের আড়ালে ঐ বিমানে বিশেষ কোনো ব্যক্তিরা গেলো কি??? তাদের পরিচয় কি??? ইমিগ্রেশনে এ সংক্রান্ত তালিকা এবং জিও থাকার কথা- আছে কি???

তাহলে কে কে বাংলাদেশ ছাড়লো???

উনারা কি প্রতিবেশীদের গোয়েন্দা সংস্থা বা স্পেশাল সিকিউরিটির লোকজন???

সেনা সূত্রের খবর, ঐ প্লেনে রাতভর লাগেজ ও বড় বড় বাক্স লোড হয়েছে, গণভবন থেকেও নাকি বড় বড় মেটালিক বক্স এবং লাগেজ গেছে! কোনো হার্ড ক্যাশ পাচার হয়নি তো??? রিজার্ভ ঠিক আছে তো??? সেনা নেয়ার আড়ালে অাসলে কি ঘটেছিল????????

নির্বাচনে সব কিছু উল্টে যেতে পারে তার জন্য সতর্কতা হিসাবে অাপৎকালীণ এ ব্যবস্থা???

যত গোপনই যা কিছু হোক না কেনো, সবকিছু তথ্য বের হবে।

ইনশাআল্লাহ!!!

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৯৯ বার

আপনার মন্তব্য