যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:03am

|   লন্ডন - 09:03pm

|   নিউইয়র্ক - 04:03pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   কলাম

সেনা অফিসারদের সফরের নামে বিশেষ বিমানে কি পাঠানো হয়েছে ভারতে?

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-০২ ১৪:৩২:০২

নিউজ ডেস্ক: ভারতীয় বিশেষ প্লেনে ২৫ জন সেনা অফিসার ভারতে যাওয়ার খবর মিডিয়ায় ছাড়া হয়েছে! কিন্তু সূত্র বলছে, ওখানে ঘটে গেছে অন্য কোনো সাংঘাতিক ঘটনা!

প্রশ্ন হলো, বাংলাদেশী জুনিয়র সেনা অফিসারদের নেয়ার জন্য ভারতের দু’টি বিশেষ বিমান পাঠাবে কেনো???

তারা কি টিএ/ডিএ নিবে না???

একেকটি বিমানের ক্যাপাসিটি ছিল ১৪৭ আসন! মাত্র 25 জনের জন্য এই বিশেষ ব্যবস্খা কেনো??? নাকি সেনা অফিসারদের আড়ালে ঐ বিমানে বিশেষ কোনো ব্যক্তিরা গেলো কি??? তাদের পরিচয় কি??? ইমিগ্রেশনে এ সংক্রান্ত তালিকা এবং জিও থাকার কথা- আছে কি???

তাহলে কে কে বাংলাদেশ ছাড়লো???

উনারা কি প্রতিবেশীদের গোয়েন্দা সংস্থা বা স্পেশাল সিকিউরিটির লোকজন???

সেনা সূত্রের খবর, ঐ প্লেনে রাতভর লাগেজ ও বড় বড় বাক্স লোড হয়েছে, গণভবন থেকেও নাকি বড় বড় মেটালিক বক্স এবং লাগেজ গেছে! কোনো হার্ড ক্যাশ পাচার হয়নি তো??? রিজার্ভ ঠিক আছে তো??? সেনা নেয়ার আড়ালে অাসলে কি ঘটেছিল????????

নির্বাচনে সব কিছু উল্টে যেতে পারে তার জন্য সতর্কতা হিসাবে অাপৎকালীণ এ ব্যবস্থা???

যত গোপনই যা কিছু হোক না কেনো, সবকিছু তথ্য বের হবে।

ইনশাআল্লাহ!!!

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৮৯ বার

আপনার মন্তব্য