যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৬ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 07:59pm

|   লন্ডন - 02:59pm

|   নিউইয়র্ক - 09:59am

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   কলাম

সেনা অফিসারদের সফরের নামে বিশেষ বিমানে কি পাঠানো হয়েছে ভারতে?

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-০২ ১৪:৩২:০২

নিউজ ডেস্ক: ভারতীয় বিশেষ প্লেনে ২৫ জন সেনা অফিসার ভারতে যাওয়ার খবর মিডিয়ায় ছাড়া হয়েছে! কিন্তু সূত্র বলছে, ওখানে ঘটে গেছে অন্য কোনো সাংঘাতিক ঘটনা!

প্রশ্ন হলো, বাংলাদেশী জুনিয়র সেনা অফিসারদের নেয়ার জন্য ভারতের দু’টি বিশেষ বিমান পাঠাবে কেনো???

তারা কি টিএ/ডিএ নিবে না???

একেকটি বিমানের ক্যাপাসিটি ছিল ১৪৭ আসন! মাত্র 25 জনের জন্য এই বিশেষ ব্যবস্খা কেনো??? নাকি সেনা অফিসারদের আড়ালে ঐ বিমানে বিশেষ কোনো ব্যক্তিরা গেলো কি??? তাদের পরিচয় কি??? ইমিগ্রেশনে এ সংক্রান্ত তালিকা এবং জিও থাকার কথা- আছে কি???

তাহলে কে কে বাংলাদেশ ছাড়লো???

উনারা কি প্রতিবেশীদের গোয়েন্দা সংস্থা বা স্পেশাল সিকিউরিটির লোকজন???

সেনা সূত্রের খবর, ঐ প্লেনে রাতভর লাগেজ ও বড় বড় বাক্স লোড হয়েছে, গণভবন থেকেও নাকি বড় বড় মেটালিক বক্স এবং লাগেজ গেছে! কোনো হার্ড ক্যাশ পাচার হয়নি তো??? রিজার্ভ ঠিক আছে তো??? সেনা নেয়ার আড়ালে অাসলে কি ঘটেছিল????????

নির্বাচনে সব কিছু উল্টে যেতে পারে তার জন্য সতর্কতা হিসাবে অাপৎকালীণ এ ব্যবস্থা???

যত গোপনই যা কিছু হোক না কেনো, সবকিছু তথ্য বের হবে।

ইনশাআল্লাহ!!!

এই খবরটি মোট পড়া হয়েছে ৯২৫ বার

আপনার মন্তব্য