যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:11pm

|   লন্ডন - 09:11am

|   নিউইয়র্ক - 04:11am

  সর্বশেষ :

  কক্সবাজারে বিএনপি প্রার্থীর গাড়িতে গুলি, শতাধিক আহত   বিএনপি নেতা মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ   ১০ মিনিটেই ক্যান্সার শনাক্তের প্রযুক্তি আবিস্কার বাংলাদেশি বিজ্ঞানীর   নির্বাচনে ভোট কক্ষ থেকে সরাসরি সম্প্রচার নয়: সিইসি   যুক্তরাষ্ট্রে কলেজে হিজাব পরায় মুসলিম ছাত্রী বহিষ্কার   ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!

মূল পাতা   >>   বিনোদন

সম্পর্কের ক্ষেত্রে তো যৌনতা আসবেই: ঋতুপর্ণা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০২ ১৪:৩২:৩৭

নিউজ ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দীর্ঘ দিনের ক্যারিয়ার তার। কমার্শিয়াল কিংবা বিকল্প ধারা, সব ধরণের ছবিতেই অভিনয় করেছেন তিনি। এমনকি যৌনতা নির্ভর অনেক ছবিতেও অভিনয় করে আলোচিত হন ঋতুপর্ণা।

সম্প্রতি ঋতুপর্ণা নতুন একটি ছবিতে অভিনয় করেছেন। এটাও যৌনতা নির্ভর। এই ছবিতে অভিনয় ও নিজের চরিত্র প্রসঙ্গে তিনি কথা বলেছেন। এক সাক্ষাত্কারে তাকে জিজ্ঞেস করা হয়, ঋতুপর্ণা মানেই সম্পর্ক আর যৌনতার গল্প কেন?

উত্তরে তিনি বলেন, একেকজন পরিচালক একেক ধারায় চলেন। অগ্নির (পরিচালক) ছবিতে নায়িকার 'ফিজিক্যালিটি' একটা বড় জায়গা জুড়ে থাকে। অন্য পরিচালক হয়তো সম্পর্কের ক্ষেত্রে মানসিক চেতনার দিকটা বড় করে দেখান। এটাই স্বাভাবিক। তবে এ ছবিতে অগ্নির দেখার চোখটাই আলাদা। আর গল্পের প্রয়োজনে, সম্পর্কের ক্ষেত্রে তো যৌনতা আসবেই! সেটাকে অস্বীকার করব কেন বলুন তো?

আর এই সাদা-কালোর ব্যাকগ্রাউন্ডে যৌনতার নান্দনিকতাও চমত্‍কার ফুটে উঠেছে এই ছবিতে।


এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬২৭ বার

আপনার মন্তব্য