যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২১ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 07:37am

|   লন্ডন - 02:37am

|   নিউইয়র্ক - 09:37pm

  সর্বশেষ :

  ক্রাইস্টচার্চে হামলাকারীর বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ   ব্রেক্সিট নেতার গায়ে লাচ্ছি ছুঁড়লো প্রতিবাদকারী   ২৪ বারের মতো এভারেস্টে উঠে রেকর্ড   একদিন আগেই কমলাপুরে টিকিটের জন্য ভিড়   মিসরে পুলিশের অভিযানে ১৬ জন নিহত   পেশাজীবীদের নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার   দল থেকে বহিষ্কার, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যার চেষ্টা   ভারতে সংসদ সদস্যসহ ১১ জন খুন   নারী সহকর্মীদের ধর্ষণ করতে তালিকা তৈরি যুক্তরাষ্ট্র নৌবাহিনীর নাবিকদের   ভাড়া করা নেতৃত্বে চলছে বিএনপি : হাছান মাহমুদ   খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে ব্যর্থ হয়েছি : খন্দকার মাহবুব   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ করতে সংসদীয় কমিটির সুপারিশ   রোজা রেখে দায়িত্ব পালনের সময় ঢাকায় ট্র্যাফিক কনস্টেবলের মৃত্যু   হামলার জেরে ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার   পাকিস্তানিদের ভিসা দেয়া বন্ধ করেছে বাংলাদেশ

মূল পাতা   >>   বিনোদন

সম্পর্কের ক্ষেত্রে তো যৌনতা আসবেই: ঋতুপর্ণা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০২ ১৪:৩২:৩৭

নিউজ ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দীর্ঘ দিনের ক্যারিয়ার তার। কমার্শিয়াল কিংবা বিকল্প ধারা, সব ধরণের ছবিতেই অভিনয় করেছেন তিনি। এমনকি যৌনতা নির্ভর অনেক ছবিতেও অভিনয় করে আলোচিত হন ঋতুপর্ণা।

সম্প্রতি ঋতুপর্ণা নতুন একটি ছবিতে অভিনয় করেছেন। এটাও যৌনতা নির্ভর। এই ছবিতে অভিনয় ও নিজের চরিত্র প্রসঙ্গে তিনি কথা বলেছেন। এক সাক্ষাত্কারে তাকে জিজ্ঞেস করা হয়, ঋতুপর্ণা মানেই সম্পর্ক আর যৌনতার গল্প কেন?

উত্তরে তিনি বলেন, একেকজন পরিচালক একেক ধারায় চলেন। অগ্নির (পরিচালক) ছবিতে নায়িকার 'ফিজিক্যালিটি' একটা বড় জায়গা জুড়ে থাকে। অন্য পরিচালক হয়তো সম্পর্কের ক্ষেত্রে মানসিক চেতনার দিকটা বড় করে দেখান। এটাই স্বাভাবিক। তবে এ ছবিতে অগ্নির দেখার চোখটাই আলাদা। আর গল্পের প্রয়োজনে, সম্পর্কের ক্ষেত্রে তো যৌনতা আসবেই! সেটাকে অস্বীকার করব কেন বলুন তো?

আর এই সাদা-কালোর ব্যাকগ্রাউন্ডে যৌনতার নান্দনিকতাও চমত্‍কার ফুটে উঠেছে এই ছবিতে।


এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৭২ বার

আপনার মন্তব্য