যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২০ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:01pm

|   লন্ডন - 10:01am

|   নিউইয়র্ক - 05:01am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বিনোদন

সম্পর্কের ক্ষেত্রে তো যৌনতা আসবেই: ঋতুপর্ণা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০২ ১৪:৩২:৩৭

নিউজ ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দীর্ঘ দিনের ক্যারিয়ার তার। কমার্শিয়াল কিংবা বিকল্প ধারা, সব ধরণের ছবিতেই অভিনয় করেছেন তিনি। এমনকি যৌনতা নির্ভর অনেক ছবিতেও অভিনয় করে আলোচিত হন ঋতুপর্ণা।

সম্প্রতি ঋতুপর্ণা নতুন একটি ছবিতে অভিনয় করেছেন। এটাও যৌনতা নির্ভর। এই ছবিতে অভিনয় ও নিজের চরিত্র প্রসঙ্গে তিনি কথা বলেছেন। এক সাক্ষাত্কারে তাকে জিজ্ঞেস করা হয়, ঋতুপর্ণা মানেই সম্পর্ক আর যৌনতার গল্প কেন?

উত্তরে তিনি বলেন, একেকজন পরিচালক একেক ধারায় চলেন। অগ্নির (পরিচালক) ছবিতে নায়িকার 'ফিজিক্যালিটি' একটা বড় জায়গা জুড়ে থাকে। অন্য পরিচালক হয়তো সম্পর্কের ক্ষেত্রে মানসিক চেতনার দিকটা বড় করে দেখান। এটাই স্বাভাবিক। তবে এ ছবিতে অগ্নির দেখার চোখটাই আলাদা। আর গল্পের প্রয়োজনে, সম্পর্কের ক্ষেত্রে তো যৌনতা আসবেই! সেটাকে অস্বীকার করব কেন বলুন তো?

আর এই সাদা-কালোর ব্যাকগ্রাউন্ডে যৌনতার নান্দনিকতাও চমত্‍কার ফুটে উঠেছে এই ছবিতে।


এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৫৫ বার

আপনার মন্তব্য