যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 09:35pm

|   লন্ডন - 03:35pm

|   নিউইয়র্ক - 10:35am

  সর্বশেষ :

  নির্বাচন পেছানোর বিষয়ে পরে জানাবে ইসি   বিল ক্লিনটনের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে মুখ খুললেন মনিকা   হামাস-ইসরাইল অস্ত্রবিরতি : প্রতিবাদে ইসরাইলি প্রতিরক্ষামন্ত্রীর পদত্যাগ   রেকর্ড পরিমাণ মার্কিন নাগরিক আশ্রয় চাইছে কানাডায়   শ্রীলঙ্কায় নবনিযুক্ত প্রধানমন্ত্রী রাজাপাকসের প্রতি সংসদের অনাস্থা   আটক রেখে নির্বাচন হতে পারে না : খালেদা জিয়া   যৌনকর্মীদের পুনর্বাসনে হাইকোর্টের রোল   নয়াপল্টনে বিএনপি কর্মীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ   ধানের শীষ বিজয়ী করে খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গীকার ইতালি বিএনপির   নরসিংদী-৫ মনোনয়ন প্রত্যাশী প্রবাসী সাংবাদিক জুয়েল   তনুশ্রী আমার সঙ্গে লেসবিয়ান সেক্স করেছেন : রাখি   আংটির নকশা করলেন অ্যাপলের প্রধান ডিজাইনার, দাম কত?   ট্রাম্পের বিরুদ্ধে সিএনএনের মামলা   নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : সিইসি   ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতি ঘোষণা ফিলিস্তিনের

মূল পাতা   >>   বিনোদন

কার সাথে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ-কন্যা?

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-১৩ ১৬:২৪:৩২

নিউজ ডেস্ক: অ্যাড্রিয়াটিক সাগরের উত্তর পশ্চিম প্রান্তে একটি উপহ্রদের ঠিক মাঝখানে ১১৮টি দ্বীপ নিয়ে তৈরি ইতালির স্বপ্নের শহর ভেনিস। শহরটি বাণিজ্যনগরী বলেই পরিচিত। জানা যায়, খ্রীষ্টীয় পঞ্চম ও সপ্তম শতাব্দী সময় তৈরি হয়েছিল এই শহর। সেসময় যারা উত্তরাঞ্চলে বসবাস করত, তারা বর্বর, লুঠেরাদের আক্রমণ থেকে বাঁচতে এই দ্বীপগুলিতে গিয়ে বসবাস শুরু করেন। পরবর্তীকালে এই দ্বীপগুলিকে সেতুর মাধ্যমে একত্রিত করেই তৈরি হয় ভেনিস শহরটি।

সে যাই হোক, লন্ডন, বুলগেরিয়ার পর আপাতত ইতালির এই সুন্দর শহরেই ছুটি কাটাকে ব্যস্ত শাহরুখ কন্যা সুহানা। সুহানার অন্যান্য ছবি ও ভিডিওর মতোই ভাইরাল হয়েছে তার ভেনিসে ছুটি কাটানোর নানান মুহূর্ত। তার বিভিন্ন ফ্যান পেজগুলোতে ঘুরে বেড়াচ্ছে ছবিগুলো।

কখনও সুহানাকে দেখা গেছে, রাস্তার মধ্যে হাসি মুখে, এদিক ওদিন ইচ্ছেমত ঘুরে বেড়াতে, আইসক্রিম খেতে, কখনও বা, প্রিয় বন্ধবীকে নিয়ে ভেনিসের নদীগুলোর মধ্য়্য বোটিং করতে দেখা গেছে সুহানাকে। বর্তমানে সুহানা ও তার এই বান্ধবী দু'জনেই লন্ডনে পড়াশোনা করছেন। লন্ডনের হস্টেলেও বন্ধুদের সাথে সময় কাটানোর সময় সুহানার ছবি বহুবার ভাইরাল হয়েছে।

তবে লন্ডনে পড়াশোনা করলেও অবসরে মাঝে মধ্যে সুহানাকে মুম্বইতে তার মা-বাবার সাথে সময় কাটাতে দেখা যায়। আবার পরিবারের সাথে বিদেশে ঘুরতে যেতেও দেখা যায় তাকে। তবে ভেনিসের ছবিটি কাটানোর সময়টা সুহানাকে তার লন্ডনের স্কুলের প্রিয় বান্ধবীকে সাথে দেখা গেছে।

পড়াশোনা, ছুটি কাটানোর পাশাপাশি কিছুদিন আগেই কেরিয়ারেরও প্রথম ধাপে পা রেখে ফেলেছেন শাহরুখ-কন্যা। 'ভোগ' ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে শ্যুট করতে দেখা গেছে তাকে। যদিও সুহানার ভোগ-এর ফটোশ্যুট নিয়ে বিতর্কের সৃষ্টি হয়।

বলিউডের এক উঠতি অভিনেত্রী মন্তব্য করেন, শুধুমাত্র শাহরুখ কন্যা বলেই যোগ্যতা না থাকা সত্ত্বেও ভগের কভার ফটোশ্যুট করার সুযোগ পেয়েছেন সুহানা। অথচ অনেকই যোগ্যতা থাকা সত্ত্বেও এই সুযোগ থেকে বঞ্চিত হন।

তবে খুব শিগগিরই সুহনা বলিউডেও পা রাখবেন বলেও শোনা যাচ্ছে। বাঙালি পরিচালক সুজয় ঘোষ, সঞ্চয়লীলা বনশালি, করণ জোহর থেকে শুরু করে বলিউডের বহু পরিচালকই নাকি চাচ্ছেন তার ছবির মাধ্যমেই সুহানা বলিউডে পা রাখুক।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১০১ বার

আপনার মন্তব্য