যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 05:05pm

|   লন্ডন - 11:05am

|   নিউইয়র্ক - 06:05am

  সর্বশেষ :

  শ্রীদেবীর মৃত্যু নিয়ে নতুন বিতর্ক উস্কে দিলেন প্রিয়া!   বেতন দেয়ার রেকর্ড গড়েছে বার্সেলোনা   ত্যাগীরা মনোনয়নে অগ্রাধিকার পাবেন: কাদের   ব্রেক্সিটনিয়ে ভোটাভুটিতে বিশাল ব্যবধানে হেরেছেন থেরেসা মে   সাংবাদিক আমানুল্লাহ কবীর আর নেই   শাহনাজের বাইক উদ্ধার, আসামি আটক   হিউসটন প্রবাসী মঈন চোধুরীর ইন্তেকাল   মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন, সিলেট এর কার্যকরী কমিটি গঠন সম্পন্ন   এই প্রথম যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বংশোদ্ভূত সিনেটর   বিশ্বব্যাংকের সম্ভাব্য প্রেসিডেন্টের তালিকায় ইভাঙ্কা-হ্যালি   রাজধানীতে অভিনব কায়দায় নারী বাইক রাইডারের স্কুটি ছিনতাই   মিয়ানমার রাষ্ট্রদূতকে তলব   আবারও ক্রিকেট মাঠে মৃত্যু, শোকস্তব্ধ সতীর্থরা   টিআইবির প্রতিবেদন মনগড়া : ইসি   রাতেই ব্যালটে সিল ৬৬% আসনে, জাল ভোট পড়েছে ৮২ শতাংশ: টিআইবি

মূল পাতা   >>   বিনোদন

ঈদে ‘আলফা’ ও ‘মাইল টোয়েন্টি টু’

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-২০ ০৫:৫১:৫১

নিউজ ডেস্ক: ‘মাইল টোয়েন্টি টু’ ও ‘আলফা’ ছবির পোস্টার‘মাইল টোয়েন্টি টু’ ও ‘আলফা’ ছবির পোস্টারঈদুল আজহা উপলক্ষে হলিউডের দুটি ছবি এসেছে ঢাকায়—অ্যাকশন-থ্রিলার ছবি ‘মাইল টোয়েন্টি টু’ আর অ্যাডভেঞ্চার ছবি ‘আলফা’। এই দুটি ছবি যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে গতকাল শুক্রবার। বড় বাজেটের ছবি দুটি একই দিনে মুক্তি পেয়েছে ঢাকার স্টার সিনেপ্লেক্সে। ‘মাইল টোয়েন্টি টু’ ছবির বাজেট সাড়ে তিন কোটি ডলার আর ‘আলফা’র জন্য খরচ হয়েছে পাঁচ কোটি ডলার।

‘আলফা’ ছবিটি পরিচালনা করেছেন অ্যালবার্ট হিউগস। অভিনয় করেছেন কোডি স্মিট-ম্যাকফি, লিওনর ভ্যারেলা, জেন্স হালটেন প্রমুখ। বরফযুগে এক তরুণ শিকারির সঙ্গে একটি আহত নেকড়ের বন্ধুত্ব নিয়ে ছবির গল্প। ২০ হাজার বছর আগে ইউরোপে যখন প্রস্তরযুগ চলছিল, সে সময় শিকারে বের হওয়া এক তরুণ তার বাড়ি ফিরে যাওয়ার পথে নানা সংকটের মুখোমুখি হয়। অনেক ভয়ংকর জীবজন্তুর সঙ্গে সংগ্রাম করে এগিয়ে যেতে হয় তাকে। এ সময় একটি আহত নেকড়ের মুখোমুখি হয়। নেকড়েটিকে বশে আনার পর তার প্রতি মায়া জন্মায়। সেবা করে নেকড়েটিকে সুস্থ করে তোলে। তাদের মধ্যে বোঝাপড়া তৈরি হয়। একসময় একে অপরের বন্ধু হয়ে যায়।

‘মাইল টোয়েন্টি টু’ ছবিটি পরিচালনা করেছেন পিটার বার্গ। আমেরিকান-চায়নিজ অ্যাকশন থ্রিলার ধাঁচের এই ছবিতে অভিনয় করেছেন মার্ক ওয়ালবার্গ, জন মালকোভিচ, লরেন কোহান, রন্ডা রাউসিসহ অনেকে। সন্ত্রাসীদের শিকার ২২ মাইলের মূল্যবান সম্পদ উদ্ধারে সিআইএর একটি এলিট টাস্কফোর্সের অভিযান নিয়ে ছবির গল্প। এতে দেখা যাবে, সিআইএর সদস্য জেমস সিলভা। প্রতিকূল ২২ মাইল এলাকায় মূল্যবান গোয়েন্দা সম্পদ যখন হুমকির মুখে, তখন তা উদ্ধারে এগিয়ে যায় সে। অভিযানে গিয়ে বিপদে পড়ে সে। বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত একটি কমান্ডো দলকে দেওয়া হয় নতুন অ্যাসাইনমেন্ট। দলটি গোপন কৌশল ব্যবহার করে। নানা ঘাত-প্রতিঘাত আর বিপৎসংকুল অবস্থার মধ্য দিয়ে সংগ্রাম চালিয়ে যায় অনেক দূর।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭২৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত