যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:38am

|   লন্ডন - 11:38pm

|   নিউইয়র্ক - 06:38pm

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   বিনোদন

তনুশ্রীর বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানির মামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-০৬ ১১:৩৫:১৮

নিউজ ডেস্ক: বলিউডের আবেদনময়ী তারকা তনুশ্রী দত্ত ও প্রবীন অভিনেতা নানা পাটেকরের পাল্টাপাল্টি অভিযোগের দ্বন্ধে নতুন পক্ষ যোগ হলো। ‘মি টু’ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে আলোচিত এই অভিনেত্রী মুখ খুলেছেন নানা পাটেকরের বিরুদ্ধে, এনেছেন যৌন হেনস্তার অভিযোগ।

আর সেই অভিযোগ জানাতে গিয়ে তনুশ্রী বলেছিলেন ২০০৮ সালে এই ঘটনার পর অভিযোগ করতে চাইলেও মহারাষ্ট্র নবনির্মান পার্টির কর্মীদের কারনে তখন ভয়ে কোন অভিযোগ করেননি। নানা পাটেকর ওই পার্টির রাজনীতি করেন বলেই ভয় পেয়েছিলেন তিনি।

সম্প্রতি তনুশ্রী নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন। আর এতে বেজায় ক্ষেপেছেন পার্টির প্রেসিডেন্ট সুমান্ত দাশ। এমন অভিযোগ মিথ্যা দাবী করে ৫০০ কোটি রুপির মানহানির মামলা দায়ের করেছেন এই অভিনেত্রীর বিরুদ্ধে। জানিয়েছেন অভিযোগ প্রমাণ করতে না পারলে ক্ষমাও চাইতে হবে তাকে।

এদিকে তননুশ্রীর পক্ষে দাড়িয়েছেন ভারতের ন্যাশনাল কমিউনিটি ফর উইমেন কর্তৃপক্ষ। তারাও তনুশ্রীর হয়ে উকিল নোটিশ পাঠিয়েছেন নানাকে।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৩২ বার

আপনার মন্তব্য