যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:28pm

|   লন্ডন - 01:28pm

|   নিউইয়র্ক - 08:28am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   বিনোদন

তনুশ্রীর বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানির মামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-০৬ ১১:৩৫:১৮

নিউজ ডেস্ক: বলিউডের আবেদনময়ী তারকা তনুশ্রী দত্ত ও প্রবীন অভিনেতা নানা পাটেকরের পাল্টাপাল্টি অভিযোগের দ্বন্ধে নতুন পক্ষ যোগ হলো। ‘মি টু’ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে আলোচিত এই অভিনেত্রী মুখ খুলেছেন নানা পাটেকরের বিরুদ্ধে, এনেছেন যৌন হেনস্তার অভিযোগ।

আর সেই অভিযোগ জানাতে গিয়ে তনুশ্রী বলেছিলেন ২০০৮ সালে এই ঘটনার পর অভিযোগ করতে চাইলেও মহারাষ্ট্র নবনির্মান পার্টির কর্মীদের কারনে তখন ভয়ে কোন অভিযোগ করেননি। নানা পাটেকর ওই পার্টির রাজনীতি করেন বলেই ভয় পেয়েছিলেন তিনি।

সম্প্রতি তনুশ্রী নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন। আর এতে বেজায় ক্ষেপেছেন পার্টির প্রেসিডেন্ট সুমান্ত দাশ। এমন অভিযোগ মিথ্যা দাবী করে ৫০০ কোটি রুপির মানহানির মামলা দায়ের করেছেন এই অভিনেত্রীর বিরুদ্ধে। জানিয়েছেন অভিযোগ প্রমাণ করতে না পারলে ক্ষমাও চাইতে হবে তাকে।

এদিকে তননুশ্রীর পক্ষে দাড়িয়েছেন ভারতের ন্যাশনাল কমিউনিটি ফর উইমেন কর্তৃপক্ষ। তারাও তনুশ্রীর হয়ে উকিল নোটিশ পাঠিয়েছেন নানাকে।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১১৬ বার

আপনার মন্তব্য