যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২১ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 07:38am

|   লন্ডন - 02:38am

|   নিউইয়র্ক - 09:38pm

  সর্বশেষ :

  ক্রাইস্টচার্চে হামলাকারীর বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ   ব্রেক্সিট নেতার গায়ে লাচ্ছি ছুঁড়লো প্রতিবাদকারী   ২৪ বারের মতো এভারেস্টে উঠে রেকর্ড   একদিন আগেই কমলাপুরে টিকিটের জন্য ভিড়   মিসরে পুলিশের অভিযানে ১৬ জন নিহত   পেশাজীবীদের নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার   দল থেকে বহিষ্কার, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যার চেষ্টা   ভারতে সংসদ সদস্যসহ ১১ জন খুন   নারী সহকর্মীদের ধর্ষণ করতে তালিকা তৈরি যুক্তরাষ্ট্র নৌবাহিনীর নাবিকদের   ভাড়া করা নেতৃত্বে চলছে বিএনপি : হাছান মাহমুদ   খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে ব্যর্থ হয়েছি : খন্দকার মাহবুব   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ করতে সংসদীয় কমিটির সুপারিশ   রোজা রেখে দায়িত্ব পালনের সময় ঢাকায় ট্র্যাফিক কনস্টেবলের মৃত্যু   হামলার জেরে ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার   পাকিস্তানিদের ভিসা দেয়া বন্ধ করেছে বাংলাদেশ

মূল পাতা   >>   বিনোদন

তনুশ্রীর বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানির মামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-০৬ ১১:৩৫:১৮

নিউজ ডেস্ক: বলিউডের আবেদনময়ী তারকা তনুশ্রী দত্ত ও প্রবীন অভিনেতা নানা পাটেকরের পাল্টাপাল্টি অভিযোগের দ্বন্ধে নতুন পক্ষ যোগ হলো। ‘মি টু’ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে আলোচিত এই অভিনেত্রী মুখ খুলেছেন নানা পাটেকরের বিরুদ্ধে, এনেছেন যৌন হেনস্তার অভিযোগ।

আর সেই অভিযোগ জানাতে গিয়ে তনুশ্রী বলেছিলেন ২০০৮ সালে এই ঘটনার পর অভিযোগ করতে চাইলেও মহারাষ্ট্র নবনির্মান পার্টির কর্মীদের কারনে তখন ভয়ে কোন অভিযোগ করেননি। নানা পাটেকর ওই পার্টির রাজনীতি করেন বলেই ভয় পেয়েছিলেন তিনি।

সম্প্রতি তনুশ্রী নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন। আর এতে বেজায় ক্ষেপেছেন পার্টির প্রেসিডেন্ট সুমান্ত দাশ। এমন অভিযোগ মিথ্যা দাবী করে ৫০০ কোটি রুপির মানহানির মামলা দায়ের করেছেন এই অভিনেত্রীর বিরুদ্ধে। জানিয়েছেন অভিযোগ প্রমাণ করতে না পারলে ক্ষমাও চাইতে হবে তাকে।

এদিকে তননুশ্রীর পক্ষে দাড়িয়েছেন ভারতের ন্যাশনাল কমিউনিটি ফর উইমেন কর্তৃপক্ষ। তারাও তনুশ্রীর হয়ে উকিল নোটিশ পাঠিয়েছেন নানাকে।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৯৪ বার

আপনার মন্তব্য