যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:15pm

|   লন্ডন - 09:15am

|   নিউইয়র্ক - 04:15am

  সর্বশেষ :

  কক্সবাজারে বিএনপি প্রার্থীর গাড়িতে গুলি, শতাধিক আহত   বিএনপি নেতা মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ   ১০ মিনিটেই ক্যান্সার শনাক্তের প্রযুক্তি আবিস্কার বাংলাদেশি বিজ্ঞানীর   নির্বাচনে ভোট কক্ষ থেকে সরাসরি সম্প্রচার নয়: সিইসি   যুক্তরাষ্ট্রে কলেজে হিজাব পরায় মুসলিম ছাত্রী বহিষ্কার   ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!

মূল পাতা   >>   বিনোদন

তনুশ্রীর বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানির মামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-০৬ ১১:৩৫:১৮

নিউজ ডেস্ক: বলিউডের আবেদনময়ী তারকা তনুশ্রী দত্ত ও প্রবীন অভিনেতা নানা পাটেকরের পাল্টাপাল্টি অভিযোগের দ্বন্ধে নতুন পক্ষ যোগ হলো। ‘মি টু’ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে আলোচিত এই অভিনেত্রী মুখ খুলেছেন নানা পাটেকরের বিরুদ্ধে, এনেছেন যৌন হেনস্তার অভিযোগ।

আর সেই অভিযোগ জানাতে গিয়ে তনুশ্রী বলেছিলেন ২০০৮ সালে এই ঘটনার পর অভিযোগ করতে চাইলেও মহারাষ্ট্র নবনির্মান পার্টির কর্মীদের কারনে তখন ভয়ে কোন অভিযোগ করেননি। নানা পাটেকর ওই পার্টির রাজনীতি করেন বলেই ভয় পেয়েছিলেন তিনি।

সম্প্রতি তনুশ্রী নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন। আর এতে বেজায় ক্ষেপেছেন পার্টির প্রেসিডেন্ট সুমান্ত দাশ। এমন অভিযোগ মিথ্যা দাবী করে ৫০০ কোটি রুপির মানহানির মামলা দায়ের করেছেন এই অভিনেত্রীর বিরুদ্ধে। জানিয়েছেন অভিযোগ প্রমাণ করতে না পারলে ক্ষমাও চাইতে হবে তাকে।

এদিকে তননুশ্রীর পক্ষে দাড়িয়েছেন ভারতের ন্যাশনাল কমিউনিটি ফর উইমেন কর্তৃপক্ষ। তারাও তনুশ্রীর হয়ে উকিল নোটিশ পাঠিয়েছেন নানাকে।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৩৯ বার

আপনার মন্তব্য